বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > এটাই কি চলতি T20 বিশ্বকাপের সেরা ক্যাচ? দেখুন চার্লস আমিনির দুর্দান্ত ফিল্ডিংয়ে শাকিবের সাজঘরে ফেরার ভিডিও
দুর্দান্ত ক্যাচ আমিনির। ছবি- স্ক্রিন গ্র্যাব।
দুর্দান্ত ক্যাচ আমিনির। ছবি- স্ক্রিন গ্র্যাব।

এটাই কি চলতি T20 বিশ্বকাপের সেরা ক্যাচ? দেখুন চার্লস আমিনির দুর্দান্ত ফিল্ডিংয়ে শাকিবের সাজঘরে ফেরার ভিডিও

  • ভালার বলে আমিনির হাতে ধরা দিয়ে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরির দোড়গোড়া থেকে ফিরতে হয় শাকিব আল হাসানকে।

এটাই কি চলতি টি-২০ বিশ্বকাপে সেরা ক্যাচ? বাংলাদেশ বনাম পাপুয়া নিউ গিনি ম্যাচে চার্লস আমিনি শাকিব আল হাসানের যে ক্যাচটি তালুবন্দি করেন, সেটা দেখার পর এমন প্রশ্ন ওঠা স্বাভাবিক।

বাংলাদেশ ইনিংসের ১৩.৪ ওভারে আসাদ ভালার বল লং-অনে তুলে মারেন শাকিব। বাউন্ডারি লাইন থেকে এনেকটা দৌড়ে এসে আমিনি সামনের দিকে শরীর ছুঁড়ে কার্যত বল মাটি ছোঁয়ার মুহূর্তে ছোঁ-মেরে তা তালুবন্দি করেন। আমিনির এমন দু্র্দান্ত ফিল্ডিংয়ের জন্যই শাকিবকে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরির দোরগোড়া থেকে সাজঘরে ফিরতে হয়।

শাকিব শেষমেশ ৩৭ বলে ৪৬ রান করে আউট হন। তিনি ৩টি ছক্কা মারেন। বল হাতেও দুরন্ত পারফর্ম্যান্স উপহার দেন শাকিব। তিনি ৪ ওভার বল করে মাত্র ৯ রানের বিনিময়ে ৪ উইকেট দখল করেন।

ম্যাচে পাপুয়া নিউগিনিকে ৮৪ রানের বড় ব্যবধানে পরাজিত করে বাংলাদেশ। প্রথমে ব্যাট করে বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৮১ রান তোলে। ৫০ রানের অধিনায়কোচিত ইনিংস খেলেন মাহমুদুল্লাহ। জবাবে ব্যাট করতে নেমে পাপুয়া নিউ গিনি ১৯.৩ ওভারে ৯৭ রানে অল-আউট হয়ে যায়। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন শাকিব।

বন্ধ করুন