বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > উইকেটটা সোজা ছিল না, আমাদের ওপেনাররা ভালো খেলেছে- কেন উইলিয়ামসন

উইকেটটা সোজা ছিল না, আমাদের ওপেনাররা ভালো খেলেছে- কেন উইলিয়ামসন

ভারত ম্যাচ এখন অতীত জানিয়ে দিলেন কেন উইলিয়ামসন (ছবি:পিটিআই)

ম্যাচের পরে উইলিয়ামসন বলেন তারা প্রতি ম্যাচের আগে কৌশল তৈরি করে। ভারতের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে অলরাউন্ড পারফরম্যান্স করে তবে এই জয় পেয়েছে। তারা বিরাটদের পুরো ম্যাচে চাপে রেখেছিল।

টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলির ভারতের বিপক্ষে নিউজিল্যান্ডের দুর্দান্ত পারফরম্যান্সের প্রশংসা করলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। রবিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারতকে আট উইকেটে পরাজিত করার সাথে সাথে নিউজিল্যান্ড আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এ নিজেদের প্রথম জয় নিশ্চিত করেছে। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন খেলা প্রসঙ্গে নিজের মতামত জানাতে গিয়ে বলেছেন, এই উইকেটে ব্যাট করা সহজ ছিল না। যাইহোক, তাদের প্রথম সারির ব্যাটাররা শেষ পর্যন্ত স্বাচ্ছন্দ্যে নিজেদের লক্ষ্যমাত্রায় পৌঁছে ছিল এবং এই কারণে তারা ভারতের বিরুদ্ধে সহজ পায়।

এদিনের ম্যাচের পরে উইলিয়ামসন বলেন, 'প্রতি ম্যাচের আগে কৌশল তৈরি হয়। ভারতের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে অলরাউন্ড পারফরম্যান্স করে তবে এই জয় পাওয়া যায়। আমরা তাদের পুরো ম্যাচে চাপে রেখেছিলাম এবং আমাদের ওপেনাররা দুর্দান্ত কাজ করেছে।'  তিনি তার বোলিং আক্রমণের প্রশংসাও করেছেন। উইলিয়ামসন আরও বলেন, 'আমাদের দুজন ভালো স্পিনার আছে এবং বোলাররা একক ভূমিকা পালন করেছেন। সীমিত ওভারের ক্রিকেটে ইশ সোধি একজন দুর্দান্ত বোলার। এই কন্ডিশনে স্পিনাররা খুবই কার্যকর প্রমাণিত হচ্ছে।'

তিনি আরও বলেন, ‘আমরা সব সময় শক্তিশালী দলের বিরুদ্ধে খেলি। সব দিক থেকে প্রমাণিত ম্যাচ বিজয়ী, আমরা আমাদের ব্র্যান্ড ক্রিকেটের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। আজ আমাদের খেলোয়াড়রা এর একটি ভালো উদাহরণ স্থাপন করেছে। ইশ সোধি সারা বিশ্বের বিভিন্ন লিগে খেলেছেন। এখন আমরা লিগ পর্বের পরবর্তী ম্যাচগুলো নিয়ে ভাবছি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.