বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > IND vs ZIM: ম্যাচের সময়ে মাঠে ঢোকায় রোহিত ভক্তের জরিমানা ৬.৫ লাখ, হিটম্যানের আচরণ মন ছুঁয়ে গেল

IND vs ZIM: ম্যাচের সময়ে মাঠে ঢোকায় রোহিত ভক্তের জরিমানা ৬.৫ লাখ, হিটম্যানের আচরণ মন ছুঁয়ে গেল

মাঠে ঢুকে পড়ে রোহিতের ভক্ত।

জিম্বাবোয়ের ইনিংসের ১৭তম ওভারে একটি বাচ্চা ছেলে মাঠে ঢুকে পড়ে। ছেলেটি আসলে রোহিত শর্মা ভক্ত। নিরাপত্তা কর্মীরা তাকে ধরার চেষ্টা করলে, ছেলেটি নিরাপত্তাকর্মীদের এড়িয়ে মাঠের মধ্যে ঢুকে পড়ে রোহিত শর্মার দিকে এগিয়ে যায়।

ক্রিকেট মাঠে প্রায়ই দেখা যায় পাগল ভক্তরা তাদের আইডল প্লেয়ারের সঙ্গে দেখা করার জন্য সব সীমা অতিক্রম করে যায়। ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত বনাম জিম্বাবোয়ে ম্যাচ চলাকালীন এমন একটি দৃশ্য ফের দেখা গেল। ভারতের এক বাচ্চা ভক্ত নিরাপত্তা বেষ্টনী ভেদ করে রোহিত শর্মার কাছে পৌঁছে যায়। এই পাগল ভক্ত নিজের প্রিয় ক্রিকেটারকে সামনে থেকে ছুঁয়ে দেখার ইচ্ছে নিয়েই মাঠে নেমেছিল। কিন্তু এর জন্য সেই ভক্তকে বড় অঙ্কের টাকা জরিমানা দিয়ে এর খেসারত দিতে হবে, সেটা এই বাচ্চা ছেলেটি জানত না।

আরও পড়ুন: চতুর্থ বার T20 WC-এর সেমিতে উঠল ভারত, জানুন বিশ্বকাপে ভারতের বিস্তারিত ফলাফল

তখন জিম্বাবোয়ের ইনিংস চলছিল। সেই সময়ে ঢুকে পড়ে সেই ভক্ত। তার জেরে তাকে ৬.৫ লক্ষ টাকা জরিমানা করা হয়।

ঘটনাটি ঘটেছে জিম্বাবোয়ের ইনিংসের ১৭তম ওভারে। যখন এই ভক্ত মাঠে প্রবেশ করে, নিরাপত্তা কর্মীরা তাকে ধরার চেষ্টা করেন, কিন্তু ছেলেটি নিরাপত্তাকর্মীদের এড়িয়ে মাঠের মধ্যে সটান ঢুকে পড়ে। এবং রোহিত শর্মার দিকে এগিয়ে যায়। তখন একজন নিরাপত্তারক্ষী প্রায় শূন্যে শরীর ভাসিয়ে ডাইভ দিয়ে বল ধরার মতো করেই সেই ভক্তকে পাকড়াও করে ফেলে।

আরও পড়ুন: রবার বলে খেলেই এই সব শট অনুশীলন করেছি- স্কুপ খেলার রহস্য ভেদ করলেন সূর্যকুমার

নিরাপত্তা কর্মীরা যখন বাচ্চা ছেলেটিকে ধরেন, তখন রোহিত শর্মা সঙ্গে সঙ্গে তাঁদের কাছে ছুটে যান এবং একটুও রাগ না করে, বাচ্চা ছেলেটিকে ভালো ভাবে বের করে নিয়ে যেতে বলেন নিরাপত্তকর্মীদের। মাঠের বাইরে যাওয়ার সময় সেই ছেলেটির চোখে জলও দেখা গিয়েছিল। তবে রোহিতের এই সৌজন্যে মুগ্ধ হয়েছেন সকলে।

রবিবার সুপার টুয়েলভের শেষ ম্যাচে মাঠে নামার আগেই ভারতের সেমিফাইনালের টিকিট নিশ্চিত হয়ে গিয়েছিল। অন্যদিকে বিশ্বকাপ থেকে আগেই বিদায় নিশ্চিত হয়ে গিয়েছিল জিম্বাবোয়ের। তবে তা বলে নিছক গুরুত্বহীন ছিল না গ্রুপ টু-এর শেষ ম্যাচটি। কেননা ভারত বনাম জিম্বাবোয়ে ম্যাচের ফলাফলের উপর নির্ভর করছিল গ্রুপ চ্যাম্পিয়ন হবে কারা। এক নম্বরে থেকে সেমিফাইনালে যেতে হলে জিম্বাবোয়ের বিরুদ্ধে জয় তুলে নেওয়া জরুরি ছিল রোহিত শর্মাদের। প্রত্যাশা মতোই লিগের শেষ ম্যাচে জিম্বাবোয়েকে ৭১ রানের বড় ব্যবধানে হারিয়ে দেয় টিম ইন্ডিয়া।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে জিম্বাবোয়েকে জয়ের জন্য ১৮৭ রানের লক্ষ্য দেয় টিম ইন্ডিয়া। রান তাড়া করতে নেমে জিম্বাবোয়ে গুটিয়ে যায় ১১৫ রানে। এই জয়ের ফলে গ্রুপ টু-এর পয়েন্ট টেবলের শীর্ষে থেকে শেষ করল ভারত। টিম ইন্ডিয়া ১০ নভেম্বর সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে। আর পাকিস্তান ৯ নভেম্বর নিউজিল্যান্ডের মুখোমুখি হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সম্পত্তি সংক্রান্ত বিরোধ দেখা দিতে পারে, দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল ভোটের আগে দেবের গোপন তথ্য ফাঁস করলেন রুক্মিণী! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল ৫০-এ এসেও পিএচডি! 'টুইঙ্কল বুদ্ধিমতি', স্ত্রীয়ের প্রসংশায় পঞ্চমুখ অক্ষয় সস্তার এই এক ওষুধই যথেষ্ট! হবে না হার্ট অ্যাটাক, বাড়বে না মৃত্যুর ঝুঁকিও জলের উপরে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং, বলিউড থেকে কারা আমন্ত্রিত থাকছেন? 'ইন্ডি' জোট ২০২৪ কত আসন পাবে? সংখ্যা তুলে ধরে সরকার গড়ার হুঙ্কার কেজরিওয়ালের 'আমি ওঁর ফ্যান...' ঘাটালের ভাইরাল কাকুকে জাপটে ছবি দেবের, চিনতে পারছেন তাঁকে? ভোটকেন্দ্রে প্রেম চোপড়ার সঙ্গে দেখা হতেই ঢিপ করে প্রণাম রণবীরের, কী কথা হল কোয়ালিফায়ারে ৪টি ছয় মারলেই বিরল সেঞ্চুরি নারিনের, এই কৃতিত্ব গৌতম গম্ভীরদেরও নেই ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের

Latest IPL News

ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.