বাংলা নিউজ > ময়দান > হেডিংলে টেস্টের প্রথম থেকেই ভুল করেছেন বিরাট কোহলি! স্টুয়ার্ট ব্রডের কথায় উঠছে প্রশ্ন
স্টুয়ার্ট ব্রড (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)
স্টুয়ার্ট ব্রড (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)

হেডিংলে টেস্টের প্রথম থেকেই ভুল করেছেন বিরাট কোহলি! স্টুয়ার্ট ব্রডের কথায় উঠছে প্রশ্ন

  • ভুল করেছেন বিরাট কোহলি! জানিয়ে দিলেন ইংল্যান্ডের অন্যতম সেরা পেস বোলার স্টুয়ার্ট ব্রড। এ মুহূর্তে তিনি চোটের কারণ দল থেকে বাদ পড়েছেন। তবে সিরিজের কোনও মুহূর্ত মিস করছেন না ব্রড।

ভুল করেছেন বিরাট কোহলি! জানিয়ে দিলেন ইংল্যান্ডের অন্যতম সেরা পেস বোলার স্টুয়ার্ট ব্রড। এ মুহূর্তে তিনি চোটের কারণ দল থেকে বাদ পড়েছেন। তবে সিরিজের কোনও মুহূর্ত মিস করছেন না ব্রড। ম্যাচের প্রতি মুহূর্ত দেখে নিজের সোশ্যাল মিডিয়াতে মন্তব্য করছেন তিনি। হেডিংলে টেস্টের প্রথম ঘন্টা দেখেই তিনি সোশ্যাল মিডিয়াতে জানিয়েদিলেন নিজের মত। ইংল্যান্ডের এই ক্রিকেটারের কথা যদি পর্যালোচনা করা হয় তাহলে বোঝা যাবে এ দিন প্রথম থেকেই ভুল করেছেন বিরাট কোহলি। 

স্টুয়ার্ট ব্রড নিজের সোশ্যাল মিডিয়াতে লেখেন, ‘ইংল্যান্ডের জন্য এটা একটা বিশাল সময়! ৩ টে বড় উইকেট। প্রথমে ব্যাট করার সিদ্ধান্তটা ভারতীয়দের কাছে একটা সাহসী সিদ্ধান্ত ছিল, টেস্টের প্রথম দিনে বল করার জন্য এটা দেশের আইএমও-র অন্যতম সেরা মাঠ। পিচ ভালো থেকে আরও ভালোহবে। তৃতীয় দিন থেকে সিমারদের জন্য এতে বেশি কিছু থাকবে না- এখনই যথেষ্ট!’

এরপরেই সমালোচকরা প্রশ্ন তুলেছেন তাহলে কেন টসে জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলি। ব্রড যে ভুল ছিলেন না তা এ দিনের ভারতের পারফরমেন্স দেখলেই স্পষ্ট হয়ে যায়। মাত্র ৭৮ রানেই শেষ হয়ে গেল ভারতের প্রথম ইনিংস। রোহিথ শর্মার ১৯ ও রাহানের ১৮ রান বাদ দিলে অতিরিক্ত ১৬ রান দিয়েছিলেন ব্রিটিশ বোলাররা। ভারতের বাকি ব্যাটসম্যানরা দুই অঙ্কের ঘরে প্রবেশ করতে পারেননি। এখন দেখার ভারত এই টেস্টে কী ভাবে ফিরে আসে।

বন্ধ করুন