বাংলা নিউজ > ময়দান > বাঁ-দিকে ঝাঁপিয়ে এক হাতে রাহানের দুরন্ত ক্যাচ নিলেন জো রুট, দেখুন ভিডিও
রাহানের ক্যাচ ধরছেন রুট। ছবি- স্ক্রিনগ্র্যাব।
রাহানের ক্যাচ ধরছেন রুট। ছবি- স্ক্রিনগ্র্যাব।

বাঁ-দিকে ঝাঁপিয়ে এক হাতে রাহানের দুরন্ত ক্যাচ নিলেন জো রুট, দেখুন ভিডিও

  • প্রথম ইনিংসে মাত্র ১ রান করে আউট হন অজিঙ্কা।

বিরাট কোহলি আউট হওয়ার পর সবে মাত্র ক্রিজে এসেছিলেন অজিঙ্কা রাহানে। চিপকে জড়তা কাটিয়ে ওঠার সুযোগটুকুও পেলেন না তিনি। পরিস্থিতির সঙ্গে সড়গড় হওয়ার আগেই ইংল্যান্ড অধিনায়ক জো রুট সাজঘরে ফিরতে বাধ্য করেন টিম ইন্ডিয়ান ভাইস ক্যাপ্টেনকে।

রাহানে আউট হন ডমিনিক বেসের বলে। যদিও অজিঙ্কার উইকেটটির জন্য যাবতীয় কৃতিত্ব প্রাপ্য রুটের। কেননা, যে বলটিতে রাহানে আউট হন, সেটি থেকে অনায়াসে চার রান সংগ্রহ করে নিতে পারত ভারত।

ডমিনিক বেসের লো ফুলটস বল ড্রাইভ করে বাউন্ডারিতে পাঠানোর চেষ্টা করেন রাহানে। তবে তখনও সেট হননি বলেই শটে পুরোপুরি নিয়ন্ত্রণ ছিল না অজিঙ্কার। বল হাওয়ায় ভেসে যায়। জো রুট অত্যন্ত ক্ষীপ্রতার সঙ্গে বাঁ-দিকে ঝাঁপিয়ে এক হাতে দুরন্ত ক্যাচ ধরেন। ক্যাচটি তালুবন্দি করার জন্য নিতান্ত কম সময় পেয়েছিলেন ইংল্যান্ড অধিনায়ক।

রাহানেকে যদি রুটের অসাধারণ ফিল্ডিংয়ের জন্য সাজঘরে ফিরতে হয় তো পূজারা চিপকে দুর্ভাগ্যের শিকার হন। ব্যক্তিগত ৭৩ রানের মাথায় ডমিনিক বেসের বলেই পুল শট খেলেন পূজারা। বল শর্ট লেগে ফিল্ডিং করা ওলি পোপের কাঁধে লেগে চলে যায় শর্ট মিডউইকেটে দাঁড়িয়ে থাকা ররি বার্নসের কাছে। বার্নস সহজেই ক্যাচ ধরেন এবং দারুণ শট খেলার পরেও চেতেশ্বরকে আউট হয়ে সাজঘরে ফিরতে হয়।

ভিডিও দেখতে ক্লিক করুন: https://www.bcci.tv/videos/149194/root-s-one-handed-stunner-to-dismiss-rahane

বন্ধ করুন