বাংলা নিউজ > ময়দান > চ্যারিটির জন্য শত্রু শিবিরের প্রাক্তন কাণ্ডারীর হাতে সই করা জার্সি তুলে দিলেন জাদেজা
রবীন্দ্র জাদেজা ও তাঁর টেস্ট জার্সি। ছবি- গেটি/ইনস্টাগ্রাম।
রবীন্দ্র জাদেজা ও তাঁর টেস্ট জার্সি। ছবি- গেটি/ইনস্টাগ্রাম।

চ্যারিটির জন্য শত্রু শিবিরের প্রাক্তন কাণ্ডারীর হাতে সই করা জার্সি তুলে দিলেন জাদেজা

  • হেডিংলে টেস্টের সময় প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ককে নিজের টেস্ট জার্সিটি উপহার দেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার।

খেলার ফাঁকেই মানবিক উদ্যোগ রবীন্দ্র জাদেজার। হেডিংলে টেস্টের সময় চ্যারিটির জন্য নিজের একটি জার্সি তিনি মাইকেল ভনের হাতে তুলে দিয়েছেন। টেস্ট জার্সিটিতে ভারতীয় ক্রিকেটারদের সই সংগ্রহ করা রয়েছে। প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক নিজেই ভারতীয় ক্রিকেটারদের সই করা জাদেজার টেস্ট জার্সিটির ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন।

ভন সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানিয়েছেন জাদেজাকে এবং এও জানিয়েছেন যে, জার্সিটি চ্যারিটির জন্য পর্যাপ্ত পরিমাণে অর্থ সংগ্রহ করতে সাহায্য করবে। ভন লিখেছেন, ‘চিয়ার্স রবীন্দ্র জাদেজা। এটি (জার্সিটি) স্বেচ্ছাসেবী সংস্থার জন্য অনেক টাকা এনে দেবে।’

ভারতীয় ক্রিকেটারদের সই করা জাদেজার টেস্ট জার্সি। ছবি- ইনস্টাগ্রাম।
ভারতীয় ক্রিকেটারদের সই করা জাদেজার টেস্ট জার্সি। ছবি- ইনস্টাগ্রাম।

জাদেজা চলতি ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়ার একমাত্র স্পিনার হিসেবে মাঠে নামছেন। যদিও প্রথম দু'টি টেস্টে তিনি কোনও উইকেট পাননি। লিডসের তৃতীয় টেস্টে ২টি উইকেট নেন জাদেজা। টিম ম্যানেজমেন্ট মূলত তাঁকে ব্যাটসম্যান হিসেবেই ব্যবহার করছে।

লোয়ার অর্ডারে জাদেজা ব্যাট হাতে কার্যকরী অবদানও রাখছেন। সাত নম্বরে ব্যাট করতে হওয়ায় বেশিরভাগ সময়েই টেল-এন্ডারদের নিয়ে লড়াই চালাতে হয় জাদেজাকে। তা সত্ত্বেও তিনি এখনও পর্যন্ত তিনটি টেস্টের পাঁচটি ইনিংসে যথাক্রমে ৫৬, ৪০, ৪, ৩ ও ৩০ রান সংগ্রহ করেন। এখন দেখার যে অশ্বিনকে দলে ঢোকানোর প্রবল দাবির মধ্যে ওভাল টেস্টে জাদেজাকে নিয়ে টিম ম্যানেজমেন্টের অবস্থান কী হয়।

বন্ধ করুন