বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: হেডিংলে-তে নামার আগে শার্দুল ঠাকুরের চোটের আপডেট দিলেন রাহানে
খেলার জন্য শার্দুল তৈরি, বললেন রাহানে।
খেলার জন্য শার্দুল তৈরি, বললেন রাহানে।

Ind vs Eng: হেডিংলে-তে নামার আগে শার্দুল ঠাকুরের চোটের আপডেট দিলেন রাহানে

  • শার্দুলের বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছিল। ফলে লর্ডস টেস্টে তাঁকে পাওয়া যায়নি। ইংল্যান্ডের বিরুদ্ধে নাটিংহ্যাম টেস্টে শার্দুল ঠাকুর ভারতের চতুর্থ সিমার ছিলেন। দুই ইনিংস মিলিয়ে তিনি চারটি উইকেটও নিয়েছিলেন।

চোট সারিয়ে পুরো সুস্থ হয়ে উঠেছেন শার্দুল ঠাকুর। হেডিংলে-তে মাঠে নামতে পারবেন তিনি। এমনটাই জানিয়েছেন অজিঙ্কা রাহানে। চোটের কারণে লর্ডসে খেলতে পারেননি শার্দুল। তাঁর জায়গায় খেলানো হয়েছিল ইশান্ত শর্মাকে। কিন্তু তৃতীয় টেস্টে শার্দুলের খেলতে আর কোনও সমস্যা নেই।

রাহানে জানিয়েছেন, ‘শার্দুল একেবারে ফিট হয়ে উঠেছেন। ওর আর কোনও সমস্যা নেই। ও খেলার জন্য তৈরি। তবে কোন রোটেশন পদ্ধতিতে দল তৈরি করা হবে, সেটা দেখতে হবে। দ্বিতীয় টেস্টের পর আমরা কিছু দিনের খুব ভাল বিরতি পেয়েছি। ফাস্ট বোলাররাও ক্লান্তি কাটিয়ে খেলার জন্য তৈরি। আর ওরা খেলার জন্য মুখিয়েও রয়েছে। যেটা খুবই ভাল দিক।’

শার্দুলের বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছিল। ফলে লর্ডস টেস্টে তাঁকে পাওয়া যায়নি। ইংল্যান্ডের বিরুদ্ধে নাটিংহ্যাম টেস্টে শার্দুল ঠাকুর ভারতের চতুর্থ সিমার ছিলেন। দুই ইনিংস মিলিয়ে তিনি চারটি উইকেটও নিয়েছিলেন। যদিও ব্য়াট হাতে শূন্য রানে আউট হয়েছিলেন। তবে শার্দুল ঠাকুরের চোট নিয়ে তখনই আশঙ্কা দেখা দিয়েছিল, যখন তিনি নাটিংহ্যামে দ্বিতীয় ইনিংসে মাত্র ১৩ ওভার বল করেছিলেন। ১৩ ওভার বল করেই অবশ্য ২ উইকেট নিয়েছিলেন শার্দুল ঠাকুর। তবে হেডিংলে টেস্টের আগে শার্দুল সুস্থ হয়ে ওঠার স্বস্তি ফিরেছে দলে। এ দিকে শার্দুলের জায়গায় খেলা ইশান্ত শর্মা লর্ডসে ভাল পারফরম্যান্স করেছেন। এখন দেখার, হেডিংলে-তে কাকে খেলান বিরাট কোহলি!

বন্ধ করুন