বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: দলে নেই কোহলি, করলেন না ওয়ার্ম-আপও, রোহিত বললেন, ‘বিরাটের দিকে নজর রাখছি'

IND vs ENG: দলে নেই কোহলি, করলেন না ওয়ার্ম-আপও, রোহিত বললেন, ‘বিরাটের দিকে নজর রাখছি'

চোটের জন্য প্রথম একাদশে নেই। তারইমধ্যে ওভালে খোশমেজাজে বিরাট কোহলি। (AFP)

IND vs ENG ODI: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে খেলছেন না বিরাট কোহলি। তিনি দলে না থাকায় অধিনায়ক রোহিত শর্মা বলেন, ‘বিরাটের দিকে নজর রাখছি আমরা।' কেন খেলছেন না বিরাট, তা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডও।

চোটের জন্য চোটের ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচের দলে নেই বিরাট কোহলি। ম্যাচের আগে ওয়ার্ম-আপও করেননি। তা নিয়ে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা জানান, বিরাটের হালকা চোট আছে। আপাতত তাঁকে পর্যবেক্ষণে রাখা হচ্ছে।

মঙ্গলবার ওভালে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে নেমেছে ভারত। ম্যাচের আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচের জন্য বিরাট এবং অর্শদীপ সিংকে বিবেচনা করা হয়নি। বিরাটের কুঁচকির হালকা চোট আছে। চোট আছে অর্শদীপেরও। তাঁদের পর্যবেক্ষণে রেখেছে বিসিসিআইয়ের মেডিকেল টিম।

(IND vs ENG ODI ম্যাচের লাইভ আপডেট দেখুন)

প্রথম একদিনের ম্যাচে না খেললেও ভারতীয় দলের সঙ্গে ওভালে এসেছেন বিরাট। ওয়ার্ম-আপ করেননি। তবে মাঠে নেমেছিলেন। সেইসময় ভারতীয় দলের প্রাক্তন হেড কোচ তথা ধারাভাষ্যকার রবি শাস্ত্রীর সঙ্গে তাঁকে হাসিখুশি মেজাজে দেখা যায়। খোশমেজাজে কথা বলছিলেন। পরে টসে জিতে রোহিত বলেন, ‘বিরাটের দিকে নজর রাখছি আমরা।'

আরও পড়ুন: ‘রোহিত রান না করলে কেউ কিছু বলছে না,’ কোহলির জন্য হিটম্যানকে হিট করলেন গাভাসকর

ভারতের প্রথম একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল এবং প্রসিধ কৃষ্ণা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো ভ্যাম্পায়ার ফেশিয়াল করান সাবধানে! হতে পারে মারাত্মক বিপদ পিনারাই বিজয়নকে কি সরিয়ে দেওয়া হবে? লোকসভার ফলে সিপিএমের অন্দরে গুঞ্জন হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ গুপ্ত যুগের থেকেও প্রাচীন মন্দিরের খোঁজ মধ্যপ্রদেশে

T20 WC 2024

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.