বাংলা নিউজ > ময়দান > ৩০ মাস পর অরুণ জেটলি স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট, টিকিটের চাহিদা তুঙ্গে
৩০ মাস পর অরুণ জেটলি স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে। ছবি: টুইটার

৩০ মাস পর অরুণ জেটলি স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট, টিকিটের চাহিদা তুঙ্গে

  • একনজরে দেখে নেওয়া যাক অনলাইনে টিকিট বুকিংয়ের উপায়। প্রথমে আপনার পেটিম অ্যাকাউন্টে যেতে হবে অ্যাপ বা ওয়েবসাইটে। সেখান থেকে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজ আপনাকে নির্বাচন করতে হবে।

শুভব্রত মুখার্জি: দীর্ঘ আড়াই বছর পরে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের ২২ গজে ফিরতে চলেছে আন্তর্জাতিক ক্রিকেটের আসর। ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের একটি টি-২০ আয়োজনের দায়িত্ব পেয়েছে দিল্লি। ফলে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ডিডিসিএ কর্তারা। ম্যাচের টিকিটের চাহিদাও স্বাভাবিকভাবেই গগনচুম্বী। ডিডিসিএর কর্তাব্যক্তিদের সেই চাপ সামলাতে নাভিশ্বাস অবস্থা।

অনলাইনের টিকিট ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। খুব শীঘ্রই অফলাইনেও পাওয়া যাবে টিকিট। জয়েন্ট সেক্রেটারী জয়েন্ট মানচান্দা জানিয়েছেন 'কোনও সন্দেহ নেই দিল্লিতে দর্শকে পরিপূর্ণ থাকবে স্টেডিয়াম। টিকিটের চাহিদা খুব বেশি রয়েছে। সাধারণ মানুষের জন্য শীঘ্রই টিকিট ছাড়া হবে।'

একনজরে দেখে নেওয়া যাক অনলাইনে টিকিট বুকিংয়ের উপায়। প্রথমে আপনার পেটিম অ্যাকাউন্টে যেতে হবে অ্যাপ বা ওয়েবসাইটে। সেখান থেকে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজ আপনাকে নির্বাচন করতে হবে। এরপর গ্যালারি এবং সিট নির্বাচন করার পরে পেমেন্ট অপশনে যেতে হবে। পেমেন্ট হয়ার পরেই টিকিট নিশ্চিত হবে। অরুণ জেটলি স্টেডিয়ামের বক্স অফিস থেকে অনলাইন টিকিট বুকিংয়ের কনাফার্মেশন দেখিয়ে আপনাকে টিকিট সংগ্রহ করতে হবে ম্যাচ দেখতে। ট্যাক্স বাদ দিয়ে টিকিটের নূন্যতম মূল্য ৮৫০ টাকা। সর্বাধিক মূল্য ১৪০০ টাকা। গেট নম্বর ১-র প্ল্যাটিনাম গ্যালারি থেকে সংগ্রহ করতে হবে টিকিট। ৬ জুন থেকে বক্স অফিস থেকে পাওয়া যাবে টিকিট। ৯ জুন অর্থাৎ বৃহস্পতিবার প্রথম টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত ও দক্ষিণ আফ্রিকা।

বন্ধ করুন