বাংলা নিউজ > ময়দান > IND vs SA: সেঞ্চুরিয়নে সেঞ্চুরি করে নিজেই অবাক কেএল রাহুল! কারণটা জানেন কি?
সেঞ্চুরি করে নিজেই অবাক কেএল রাহুল (ছবি:বিসিসিআই)
সেঞ্চুরি করে নিজেই অবাক কেএল রাহুল (ছবি:বিসিসিআই)

IND vs SA: সেঞ্চুরিয়নে সেঞ্চুরি করে নিজেই অবাক কেএল রাহুল! কারণটা জানেন কি?

  • রাহুল জানিয়েছেন, নিজের ইনিংস দেখে তিনি নিজেই অবাক হয়েছেন। রাহুল বলেছিলেন যে প্রতিটি সেঞ্চুরি বিশেষ কিন্তু এটি একটু আলাদা।

সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যে বক্সিং ডে টেস্টের ম্যাচ চলচ্ছে। টিম ইন্ডিয়ার ওপেনার এবং চলতি টেস্ট সিরিজে ভারতীয় দলের সহ-অধিনায়ক কেএল রাহুল সেঞ্চুরিয়নে সেঞ্চুরি করে অপরাজিত রয়েছেন। ম্যাচের প্রথম দিনে ১২২ রান করে অপরাজিত ফিরেছেন কেএল রাহুল। রাহুল জানিয়েছেন, নিজের ইনিংস দেখে তিনি নিজেই অবাক হয়েছেন। রাহুল বলেছিলেন যে প্রতিটি সেঞ্চুরি বিশেষ কিন্তু এটি একটু আলাদা।

বিসিসিআই টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে রাহুল বলেন, ‘এটা খুবই বিশেষ, প্রতিটা সেঞ্চুরি আপনার কাছে বিশেষ এবং আপনাকে আলাদা আনন্দ দেয়। আপনি যখন সেঞ্চুরি করেন, তখন তা নিয়ে আপনার অনেক আবেগ থাকে। আপনি ৬-৭ ঘণ্টা ব্যাট করেন, এমন ইনিংস খুবই বিশেষ। আমরা সত্যিই এই ধরনের পরিবর্তন উপভোগ করি। আমার কাছে এটাই প্রত্যাশিত।’

তিনি আরও বলেন, 'যখন আমি ভালো শুরু করি, আমি আমার ব্যাটিং উপভোগ করতে শুরু করি। আমি মনে করি এই ম্যাচে আমি সেটাই করেছি।’ মায়াঙ্ক আগরওয়াল সাথে ইনিংস শুরু করেন রাহুল। ৬০ রান করে আউট হন মায়াঙ্ক। দুজনে মিলে ভারতকে ভালো শুরু দিয়েছিলেন। প্রথম উইকেটে জুটিতে সেঞ্চুরি করেন তারা। ৩৫ রান করে আউট হন অধিনায়ক বিরাট কোহলি। বিরাটকে ভালো শুরু করলেও সেই বাইরে যাওয়া বলে ব্যাট ঠেকিয়ে আউট হন।

রাহুল বলেন, ‘আমাদের প্রস্তুতি খুব ভালো ছিল, প্রথম দিনে যে ব্যাটসম্যানরা ব্যাট করেছে তাদের সবার মনোযোগ ছিল। আমি যখন মাঠে পা রাখি, আমি শুধু সেই মুহূর্তে থাকার কথা ভাবি। আমি এই ইনিংসটি কতটা শান্তভাবে খেলেছি তা দেখে আমি অবাক হয়েছি। প্রথম দিনে দলকে ভালো অবস্থানে রাখতে পেরে আমি খুশি।’

বন্ধ করুন