বাংলা নিউজ > ময়দান > IND vs SL: 'শেষবার' মাঠ ছাড়ার সময় লাকমলের পিঠ চাপড়ে দিলেন দ্রাবিড়, প্রশংসা কুড়িয়ে নিল কোহলির সৌজন্যবোধ: ভিডিয়ো
লাকমলের সঙ্গে সৌজন্য বিনিময় দ্রাবিড় ও কোহলির। ছবি- টুইটার।

IND vs SL: 'শেষবার' মাঠ ছাড়ার সময় লাকমলের পিঠ চাপড়ে দিলেন দ্রাবিড়, প্রশংসা কুড়িয়ে নিল কোহলির সৌজন্যবোধ: ভিডিয়ো

  • ভারতের বিরুদ্ধে ডে-নাইট টেস্ট দিয়েই আন্তর্জাতিক কেরিয়ার শেষ করছেন শ্রীলঙ্কার পেসার।

বিপুল ক্রিকেটজ্ঞানের মতোই রাহুল দ্রাবিড়ের সৌজন্যবোধ নিয়েও সংশয় প্রকাশ করা যাবে না কখনই। মাঠে আগ্রাসী হলেও বিরাট কোহলিও কখনই বিপক্ষ খেলোয়াড়দের প্রতি সৌজন্য দেখাতে কুণ্ঠা বোধ করেন না। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে রবিবার দ্রাবিড় ও কোহলির এমনই এক সৌজন্যবোধের ছবি চোখে পড়ল, যা ক্রিকেটপ্রেমীদের মন ছুঁয়ে যাবে নিশ্চিত।

আসলে শ্রীলঙ্কার তারকা পেসার সুরঙ্গ লাকমল তাঁর আন্তর্জাতিক কেরিয়ার শেষ করছেন ভারতের বিরুদ্ধে ডে-নাইট টেস্ট দিয়েই। অবসরের কথা আগেই ঘোষণা করেছেন। সেই মতো ভারতের দ্বিতীয় ইনিংসে তিনি শেষেবার বল করে মাঠ ছাড়ার সময় শ্রীলঙ্কার সতীর্থরা লাকমলকে গার্ড অফ অনার দেন।

সিঁড়ি বেয়ে ড্রেসিংরুমে ওঠার মুখে রাহুল দ্রাবিড় ও বিরাট কোহলি এগিয়ে এসে লাকমলকে জীবনের পরবর্তী ইনিংসের জন্য শুভেচ্ছা জানান। ভারতের কোচ ও প্রাক্তন অধিনায়কের এমন আচরণ স্বাভাবিকভাবেই ক্রিকেটের স্পিরিটকে সামনে তুলে ধরে। বিসিসিআই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এমন মুহূর্তের ভিডিয়ো।

লাকমল আন্তর্জাতিক কেরিয়ার শেষ করেন শ্রীলঙ্কার হয়ে ৭০টি টেস্ট, ৮৬টি ওয়ান ডে ও ১১টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলে। টেস্টে ১৭১টি উইকেট নিয়েছেন তিনি। ওয়ান ডে ক্রিকেটে তাঁর সংগ্রহে রয়েছে ১০৯টি উইকেট। দেশের জার্সিতে সংক্ষিপ্ত ফর্ম্যাটে লাকমল নিয়েছেন ৮টি উইকেট।

বন্ধ করুন