বাড়ি > ময়দান > করোনা আক্রান্ত ভারত অধিনায়ক, জাতীয় হকি দলের মোট পাঁচ জন তারকার শরীরে ধরা পড়ল Covid-19
জাতীয় দলের জার্সিতে মনপ্রীত। ছবি- হকি ইন্ডিয়া।
জাতীয় দলের জার্সিতে মনপ্রীত। ছবি- হকি ইন্ডিয়া।

করোনা আক্রান্ত ভারত অধিনায়ক, জাতীয় হকি দলের মোট পাঁচ জন তারকার শরীরে ধরা পড়ল Covid-19

  • বেঙ্গালুরুর জাতীয় শিবিরে যোগ দেওয়ার আগেই ধাক্কা ভারতীয় হকি দলে।

এবার করোনার হানা ভারতীয় হকি দলে। ক্যাপ্টেন মনপ্রীত সিং-সহ জাতীয় দলের মোট পাঁচ জন হকি তারকা করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। 

বেঙ্গালুরুর জাতীয় শিবিরে যোগ দেওয়ার আগে বাধ্যতামূলক করোনা টেস্টে পাঁচ হকি তারকার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার তরফে এমনটাই জানানো হয়েছে।

মনপ্রীত ছাড়া ডিফেন্ডার সুরেন্দ্র কুমার, জসকরণ সিং ও কৃষাণ বি পাঠক এবং ড্র্যাগ-ফ্লিকার বরুণ কুমারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

করোনা পজিটিভ হওয়ার পর মনপ্রীত বিজ্ঞপ্তি মারফৎ জানান, ‘আমি সাই ক্যাম্পাসে সেলফ কোয়ারান্টাইনে থাকব। যেভাবে সাই কর্তৃপক্ষ বিষয়টা সামলেছে, তাতে আমি অত্যন্ত খুশি। এটা দেখে ভালো লাগছে যে, অ্যাথলিটদের জন্য করোনা টেস্ট বাধ্যতামূলক করেছে সাই। এমন সক্রিয় পদক্ষেপ সঠিক সময়ে সমস্যা চিহ্নিত করতে পারে। আমি ভালো রয়েছি এবং আশা করছি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব।’

প্রাথমিকভাবে পাঁচ জন তারকার করোনা টেস্টই নেগেটিভ আসে। তবে মনপ্রীতের কিছু উপসর্গ দেখা দেওয়ার একসঙ্গে যাত্রা করা মোট দশ জনের পুনরায় করোনা টেস্ট করানো হয়। করোনা আক্রান্ত পাঁচ তারকাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। প্রোটোকল অনুযায়ী বাকিদেরও কোয়ারান্টাইনে থাকতে হবে।

বন্ধ করুন