বাংলা নিউজ > ময়দান > হল না সচিন বনাম লারা, ভিজে আউটফিল্ডের জেরে বাতিল ভারত ও WI-র ম্যাচ

হল না সচিন বনাম লারা, ভিজে আউটফিল্ডের জেরে বাতিল ভারত ও WI-র ম্যাচ

ভিজে আউটফিল্ডের জেরে বাতিল। ছবি টুইটার

চলতি মরশুমে ভারতীয় দলের শুরুটা খুব ভালো হয়েছে। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকা লেজেন্ডস দলকে বড় ব্যবধানে হারিয়েছে ভারতীয় দল। সচিন তেন্ডুলকরের নেতৃত্বাধীন ভারতীয় দল ওই ম্যাচে ৬১ রানের জয় তুলে নিয়েছে।

শুভব্রত মুখার্জি: রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল ভারত লেজেন্ডস এবং ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস দলের। তবে আউটফিল্ড ভিজে থাকার কারণে ম্যাচ আয়োজন করাই সম্ভব হল না। শেষ পর্যন্ত বাতিল করে দিতে হল ম্যাচ। কানপুরে এদিন আবহাওয়া অত্যন্ত প্রতিকূল ছিল। আর সেই প্রতিকূল আবহাওয়ার কারণেই সচিন বনাম লারার ২২ গজের লড়াই দেখা থেকে বঞ্চিত হলেন ক্রিকেট অনুরাগীরা। এদিন গ্রীন পার্কে একটি বল খেলা না হয়েই ম্যাচ বাতিল করে দিতে হল।

গতবারের চ্যাম্পিয়ন দল ভারতীয় লেজেন্ডসদের লক্ষ্য থাকবে পরের ম্যাচ জিতে স্ট্যান্ডিংয়ের শীর্ষ স্থান দখল করা। ভারতীয় লেজেন্ডসদের পরবর্তী ম্যাচ নিউজিল্যান্ড লেজেন্ডস দলের বিরুদ্ধে। ১১তম ম্যাচে ভারত এবং নিউজিল্যান্ড দুই দল মুখোমুখি হবে কানপুরের গ্রীন পার্কেই। উল্লেখ্য ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগের ম্যাচেই মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কা এবং ইংল্যান্ড দুই দল। এই ম্যাচে শ্রীলঙ্কার কাছে বাজেভাবে পর্যুদস্ত হতে হয়েছে ইংল্যান্ড লেজেন্ডস দলকে।

চলতি মরশুমে ভারতীয় দলের শুরুটা খুব ভালো হয়েছে। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকা লেজেন্ডস দলকে বড় ব্যবধানে হারিয়েছে ভারতীয় দল। সচিন তেন্ডুলকরের নেতৃত্বাধীন ভারতীয় দল ওই ম্যাচে ৬১ রানের জয় তুলে নিয়েছে। আর অপরদিকে ডোয়েন স্মিথের নেতৃত্বাধীন ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস দল তাদের প্রথম ম্যাচে বাংলাদেশ লেজেন্ডস দলকে বড় ব্যবধানে হারিয়েছিল।

বৃহস্পতিবার বাংলাদেশ লেজেন্ডস দলের বিরুদ্ধে ম্যাচে খেলবে নিউজিল্যান্ড লেজেন্ডস দল। এই ম্যাচে দুই দল তাদের প্রথম জয় পাওয়ার অপেক্ষা রয়েছে। উল্লেখ্য ২০২০-২১ মরশুমে ভারতীয় লেজেন্ডস দল প্রথমবার মুখোমুখি হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস দলের। ওয়াংখেড়েতে সেই ম্যাচে ৫৭ বলে ৭৪ রান করেছিলেন বীরেন্দ্র সেহওয়াগ। ম্যাচে সহজ জয় পেয়েছিল ভারতীয় দল। ম্যাচে ম্যান অফ দি ম্যাচের পুরস্কার পেয়েছিলেন বীরেন্দ্র সেহওয়াগ।   

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলায় আলুর দাম আরও বাড়বে? বনধের জেরে বাজারে আকালের আশঙ্কা, হাত দিলেই ছ্যাঁকা? ইনস্টাগ্রামকে স্বামীকে আনফলো শ্রীজার, বিচ্ছেদ জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন হাবাস নন, ভারতীয় ফুটবল দলের কোচ হচ্ছেন এই স্প্যানিশ! রয়েছে সাফল্য, জিতেছেন ISL… মিশমির সঙ্গে 'সূর্য'র প্রিমিয়ারে রণজয়, ক্যামেরা দেখেই সঙ্গে নিলেন বিবৃতিকে হেড,স্মিথের আগুনে ব্যাটিংয়ের পর,বল হাতে বিধ্বংসী রাচিন,জয়ের ধারা বজায় ওয়াশিংটনের ঝাড়গ্রামে রামলালের দাদাগিরি! খাবারের খোঁজে গজরাজের তাণ্ডব দিঘায় সকাল থেকে প্রবল জলোচ্ছ্বাস, মোহনায় ডুবল মৎস্যজীবীদের ট্রলার, ভাঙল ভুটভুটি তোয়ালে পরে বাথটাবে বসে কার্তিক, বাথরুম থেকে ফাঁস ভিডিয়ো! কোভিডের কারণে কি ভারতীয়দের গড় আয়ু ২.৬ বছর করে কমে গিয়েছে? কী বলছে কেন্দ্র 2 ওভার শেষে Bangladesh Women-র স্কোর 8/3

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.