বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > PBK vs KKR: শাহিনের নকল করে সেলিব্রেশন আর্শদীপের? টুইটারে ঝামেলা ভারত-পাক সমর্থকরা

PBK vs KKR: শাহিনের নকল করে সেলিব্রেশন আর্শদীপের? টুইটারে ঝামেলা ভারত-পাক সমর্থকরা

অর্শদীপ সিং ও শাহিন শাহ আফ্রিদি।

আইপিএল শুরু হতেই ভারত-পাকিস্তান সমর্থকদের মধ্য়ে লেগে গেল বাকযুদ্ধ। আর্শদীপের সেলিব্রেশন দেখে পাক সমর্থকরা প্রশ্ন ছুড়ে দিয়েছেন। পাল্টা দিয়েছেন ভারতীয়রাও। 

শনিবার ২০২৩ আইপিএলে মোহালিতে মুখোমুখি হয় পঞ্জাব কিংস এবং কলকাতা নাইট রাইডার্স। আর সেই ম্যাচ হারতে হয় কেকেআরকে। টুর্মনামেন্টের শুরুতেই ধাক্কা খায় শাহরুখ খানের দল। এই ম্যাচে অবশ্যই ভিলেন হয়ে দাঁড়ায় বৃষ্টি। একই সঙ্গে পঞ্জাবের হয়ে দুর্দান্ত বল করেন আর্শদীপ সিং।

কিংস ইলেভেন পাঞ্জাবের উদ্বোধনী ম্যাচে আর্শদীপ সিং বেশ ভালো পারফরম্যান্স করেন এই পেসার। তাঁর দুর্দান্ত বোলিংয়ে কেকেআরের ওপেনার মনদীপ সিং প্রথম বলকে পুল খেলতে গিয়ে আউট হন। ডিপ মিড উইকেটে ক্যাচ দেন তিনি। সেই উইকেট তুলে নিয়ে আর্শদীপ দু'হাত ছড়িয়ে সেলিব্রেশন করেন। যা দেখে অনেকেই শাহিন শাহ আফ্রিদি এবং জাহির খানকে মনে করেছেন। কারণ অর্শদীপের সেলিব্রেশনটি ঠিক তাদের মতো ছিল।

ঠিক সেই ওভারের শেষ বলেও উইকেট তুলেন নেন এই পেসার। কেকেআরের ওপেনার অনুকূল রায়কে চেষ্টা করেন মিড-অনের উপর থেকে একটি উঁচু শট খেলার।কিন্তু ঠিক ভাবে বলে সংযোগ করতে না পারায় মিড উইকেটে ক্যাচ দিয়ে আউট হন। এই উইকেট নেওয়ার পর অর্শদীপকে আগের মতো সেলিব্রেশন করতে দেখা যায়নি।

 

১৬তম ওভারে আর্শদীপ আরও একটি উইকেট কেকেআরের ইমপ্যাক্ট প্লেয়ার ভেঙ্কটেশ আইয়ারের গুরুত্বপূর্ণ উইকেট পান তিনি। এটিও ছিল শর্ট-পিচ ডেলিভারি। এটি ও ব্যাটে বলে ঠিক ঠাক ভাবে সংযোগ না হওয়ায় ক্যাচ তুলে দিয়ে আউট হন তিনি। আর্শদ্বীপ এই উইকেট নেওয়ার পর আঙুলে চুম্বন খেয়ে বাতাসে তার হাত ছড়িয়ে দিয়ে উইকেট উদযাপন করেন। এই উদযাপনের স্টাইল অনেকটা পাকিস্তানের জোরে বোলার শাহিন শাহ আফ্রিদির সঙ্গে মিল রয়েছে। বলাবাহুল্য, ভারতের প্রাক্তন পেসার জহির খানও একই পদ্ধতিতে উইকেট উদযাপন করতেন।

 

পাকিস্তানের বোলার শাহিনের মতো আর্শদীপ একই পদ্ধতিতে সেলিব্রেশন করায় টুইটারে ভারত ও পাকিস্তানের ভক্তদের মধ্যে বাদানুবাদের সৃষ্টি হয়। তাহলে কী অর্শদীপ অন্য় ক্রিকেটারদের নকল করছেন? প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। বেশ কিছু পাক সমর্থক প্রশ্ন ছুড়ে দিয়েছেন। তাদের পাল্টা দিতে ভোলেননি ভারতীয় সমর্থকরাও। সোশ্যাল মিডিয়ায় জাহির খানের সেলিব্রেশনের একটি ছবি পোস্ট করে তারা লেখেন, জাহির খানও একই ভাবে সেলিব্রেশন করতেন।

 

স্বাভাবিক ভাবেই আইপিএল শুরু হতে না হতেই ভারত-পাক সমর্থকদের মধ্যে শুরু হয়ে গিয়েছে বাদানুবাদ। কলকাতা নাইট রাইডার্স ৬ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে তাদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে। প্রথম ম্যাচের ভুল ত্রুটি শুধরে জয়ের জন্য ঝাপাবে নাইট ব্রিগেড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.