বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ৭৩ করলেও ডি'ভিলিয়র্স নয়, KKR-এর বিরুদ্ধে ম্যাচের সেরা হওয়া উচিত ছিল চাহালের, দাবি স্টোকসের
যুজবেন্দ্র চাহাল ও এবি ডি'ভিলিয়র্স। ছবি- আইপিএল।
যুজবেন্দ্র চাহাল ও এবি ডি'ভিলিয়র্স। ছবি- আইপিএল।

IPL 2020: ৭৩ করলেও ডি'ভিলিয়র্স নয়, KKR-এর বিরুদ্ধে ম্যাচের সেরা হওয়া উচিত ছিল চাহালের, দাবি স্টোকসের

  • কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে RCB-র জয় নিশ্চিত করেন এবিডি।

শারজায় কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে এবি ডি'ভিলিয়র্সের ৩৩ বলে ৭৩ রানের দুরন্ত ইনিংস নিয়ে ধন্য ধন্য রব ক্রিকেটমহলে। ম্যাচে আরসিবি ৮২ রানে পরাজিত করে কেকেআরকে। আগ্রাসী ইনিংসের সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন এবিডি।

ডি'ভিলিয়র্সের এমন অতিমানবিক ইনিংসকে গুরুত্ব দিলেও রাজস্থান রয়্যালসের তারকা অল-রাউন্ডার বেন স্টোকস মনে করেন যে, প্রোটিয়া তারকার কেকেআরের বিরুদ্ধে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হওয়া যথাযথ নয়। বরং ব্রিটিশ তারকার মতে, ম্যাচের প্রকৃত নায়ক যুজবেন্দ্র চাহাল।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

আসলে শারজার ব্যাটিং পিচ ও ছোট বাউন্ডারির কথা মাথায় রাখলে রান তোলা এমন কিছু কঠিন কাজ নয়। ব্যাটসম্যানদের এমন স্বর্গরাজ্যে চাহাল ৪ ওভারে মাত্র ১২ রানের বিনিময়ে দীনেশ কার্তিকের উইকেট তুলে নেন। বিশেষ করে শারজায় চাহালের এমন বোলিংকে কুর্নিশ জানানো ছাড়া উপায় নেই বলে মনে হয়েছে স্টোকসের।

তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের মনোভাব প্রকাশ করেন। টুইটারে স্টোকস লেখেন, 'ব্যাটসম্যানদের খেলায় যুজবেন্দ্র চাহালের এখানে ম্যান অফ দ্য ম্যাচ হওয়া উচিত ছিল। বিশেষ করে শারজায় যখন খেলা, তখন এই বোলিং ফিগার (১২/১) অসাধারণ।'

উল্লেখ্য, শারজায় কেকেআরের বিরুদ্ধে আরসিবি প্রথমে ব্যাট করে ২ উইকেটের বিনিময়ে ১৯৪ রান তোলে। জবাবে কেকেআর ৯ উইকেটে ১১২ রানে আটকে যায়।

বন্ধ করুন