বাংলা নিউজ > ময়দান > IPL: কোন তিন তারকাকে দলে নেবে সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ফ্র্যাঞ্চাইজি? ভবিষ্যদ্বাণী করলেন আকাশ চোপড়া

IPL: কোন তিন তারকাকে দলে নেবে সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ফ্র্যাঞ্চাইজি? ভবিষ্যদ্বাণী করলেন আকাশ চোপড়া

আকাশ চোপড়ার ভবিষ্যদ্বাণী

আকাশ চোপড়া জানান কেএল রাহুল লখনউ দলের অংশ হতে পারেন। লখনউ এবং আহমেদাবাদের দলগুলি ড্রাফ্টের মাধ্যমে কিছু খেলোয়াড় নির্বাচন করতে পারে। আকাশ চোপড়া বিশ্বাস করেন যে লখনউ দল কেএল রাহুল এবং রশিদ খানকে বেছে নিতে পারে।

আইপিএলের আসন্ন মরশুম নিয়ে বড়সড় প্রতিক্রিয়া দিয়েছেন প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। কোন দলে যেতে পারেন তিনজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়, তারই ভবিষ্যদ্বাণী করেছেন তিনি। আকাশ চোপড়ার মতে, এই তিনজন অভিজ্ঞ খেলোয়াড় ড্রাফটের মাধ্যমে লখনউ দলে যেতে পারেন। আইপিএলের আসন্ন মরশুমের আগে হতে চলেছে মেগা নিলাম। এই কারণেই রিটেন না করে অনেক কিংবদন্তি খেলোয়াড়কে তাদের দল ছেড়ে দিয়েছে। একই সঙ্গে আগামী মরশুম থেকে আইপিএলে দেখা যাবে নতুন দুটি দল। লখনউ এবং আহমেদাবাদের দলগুলি এখন আইপিএলের একটি অংশ হবে এবং মোট দলের সংখ্যা হবে দশ।

এমন অবস্থায় আকাশ চোপড়া জানান কেএল রাহুল লখনউ দলের অংশ হতে পারেন। লখনউ এবং আহমেদাবাদের দলগুলি ড্রাফ্টের মাধ্যমে কিছু খেলোয়াড় নির্বাচন করতে পারে। আকাশ চোপড়া বিশ্বাস করেন যে লখনউ দল কেএল রাহুল এবং রশিদ খানকে বেছে নিতে পারে। এছাড়া ইশান কিষাণ ও হার্দিক পান্ডিয়ার মধ্য থেকেও একজন করে খেলোয়াড়কে তারা নিতে পারে।

কেএল রাহুলকে ছেড়ে দিয়েছে পঞ্জাব কিংস দল। একই সঙ্গে রশিদ খানকেও ছেড়ে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। এছাড়া ইশান কিষাণ ও হার্দিক পান্ডিয়াকে মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে দিয়েছে। এর আগে গৌতম গম্ভীরকে লখনউ দলের মেন্টর করা হয়েছে এবং অ্যান্ডি ফ্লাওয়ারকে কোচ করা হয়েছে। লখনউ ফ্র্যাঞ্চাইজির মালিক সঞ্জীব গোয়েঙ্কা গম্ভীরকে RPSG-এর পরিবারে স্বাগত জানিয়েছেন। তারা বলেছিল, ‘গৌতমের একটি অনবদ্য ক্যারিয়ার রেকর্ড রয়েছে। আমি তার ক্রিকেট মনকে সম্মান করি এবং তার সাথে কাজ করার জন্য উন্মুখ।’

বন্ধ করুন