বাংলা নিউজ > ময়দান > IPL-এ আমরা এটাই করি-ম্যাচের সেরা হয়ে ভাবলেশহীন অক্ষর প্যাটেল
ম্যাচের সেরা অক্ষর প্যাটেল (ছবি:বিসিসিআই টুইটার)

IPL-এ আমরা এটাই করি-ম্যাচের সেরা হয়ে ভাবলেশহীন অক্ষর প্যাটেল

  • রবিবারের ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের ODI সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে ঝোড়ো ৬৪ রানের ইনিংস খেলে ম্যাচের সেরা হয়েছেন অক্ষর প্যাটেল। ৬৪ রানের ঝোড়ো ইনিংস খেলার পাশাপাশি ম্যাচের শেষ ওভারে একটি ছক্কা মেরে ভারতের জয় নিশ্চিত করেছিলেন তিনি।

রবিবারের ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের ODI সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে ঝোড়ো ৬৪ রানের ইনিংস খেলে ম্যাচের সেরা হয়েছেন অক্ষর প্যাটেল। ৬৪ রানের ঝোড়ো ইনিংস খেলার পাশাপাশি ম্যাচের শেষ ওভারে একটি ছক্কা মেরে ভারতের জয় নিশ্চিত করেছিলেন তিনি। এছাড়াও ব্যাট করার আগে বল হাতেও ভারতের সব থেকে সফল প্রমাণিত হয়েছিলেন তিনি। ৯ ওভার বল করে চল্লিশ রান দিয়ে একটি উইকেট সংগ্রহ করেছিলেন তিনি। এদিনের ম্যাচে তিনি একটি মেডেন ওভারও করেছিলেন।

আরও পড়ুন… সৌরভ- ধোনি-কোহলিদের পাশে ধাওয়ান! ভারতের পঞ্চম অধিনায়ক হিসাবে এই কৃতিত্ব অর্জন করলেন

ম্যাচ শেষ অক্ষর প্যাটেল জানান এদিনের ম্যাচ তার কাছে কতটা স্পেশাল। এছাড়াও নিজের এদিনের পারফরমেন্সের জন্য আইপিএল-কেই কৃতিত্ব দিলেন ভারতের এই অলরাউন্ডার। তিনি জানালেন বোর্ডে এত রান দেখেও কীভাবে নিজেকে শান্ত রেখেছিলেন। এভাবেই দেশের হয়ে নিজের পারফরমেন্স ধরে রাখতে চান অক্ষর প্যাটেল।

আরও পড়ুন… সৌরভ- ধোনি-কোহলিদের পাশে ধাওয়ান! ভারতের পঞ্চম অধিনায়ক হিসাবে এই কৃতিত্ব অর্জন করলেন  

ম্যাচের সেরা হয়ে অক্ষর প্যাটেল বলেন, ‘আমি মনে করি এটি আমার একটা বিশেষ ইনিংস। এই ইনিংসটা খেলেছি একটি গুরুত্বপূর্ণ সময়ে। এই ইনিংস দলকে সিরিজ জিততে সাহায্য করেছে। আইপিএলেও আমরা এটাই করে থাকি। আমাদের শুধু শান্ত থাকতে হয় এবং তীব্রতা বজায় রাখতে হয়।’ দেশের হয়ে নিজের খেলা সম্পর্কে কথা বলতে গিয়ে অক্ষর প্যাটেল বলেন,  ‘আমি প্রায় ৫ বছর পর ওয়ানডেতে খেলছি। আমি আমার দলের জন্য এভাবেই পারফর্ম করে যেতে চাই।’ 

 

বন্ধ করুন