বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > পলাশ সেনের সঙ্গে যুগলবন্দি, মেজাজে শাকিব
পলাশ সেনের সঙ্গে টিম কেকেআর এর আড্ডা (ছবি:ফেসবুক)
পলাশ সেনের সঙ্গে টিম কেকেআর এর আড্ডা (ছবি:ফেসবুক)

পলাশ সেনের সঙ্গে যুগলবন্দি, মেজাজে শাকিব

মাস্ট উইন ম্যাচের আগে গায়ক পলাশ সেনের সঙ্গে গলা মেলালেন শাকিব! গাইলেন জনপ্রিয় বাংলা গান। 

আর কিছুক্ষণের মধ্যেই মাস্ট উইন ম্যাচে মাঠে নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। তার আগে বেশ টেনশন চলছে নাইট শিবিরে। কারণ এই ম্যাচ ভালো রান রেটের সঙ্গে জিতলেই ২০২১ আইপিএল-এর প্লে অফের টিকিট পেয়ে যাবে কলকাতা। আর এই ম্যাচ হারা মানেই আবার চাপ। কারণ তারপরে মুম্বই ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে নাইটদের। তবে দলের ভিতরে টেনশন থাকলেও নাইটদের মন্ত্র এখন হয়তো একটাই, সেটা হল ‘একলা চল রে’।  কেকেআর-এর তরফ থেকে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে, তাতে শাকিব, হরভজনদের এই গানটাই গাইতে শোনা যাচ্ছে।

আসলে গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে গান গাইতে দেখা গেল শাকিব আল হাসানকে। শুধু শাকিব কেন, এই গানে গলা মেলালেন হরভজন সিংও। আসলে রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে নামার আগে ইউফোরিয়া খ্যাত গায়ক পলাশ সেনের সঙ্গে আড্ডা দিতে দেখা গেল শাকিব, নীতিশ, হরভজনদের। সেই সময় তিনজন মিলে একলা চল রে গানের সঙ্গে গলা মেলালেন।

শুধু গানই গাইলেন না, শাকিব জানালেন কলকাতা হল তাঁর দ্বিতীয় ঘর। যদিও বাংলাদেশের খাবার তাঁর খুব প্রিয়, তবু শাকিবের মনে হয় বাংলাদেশে ও কলকারা খাবার প্রায় সমান স্বাদের। আর কলকাতায় খেললে শাকিবের মনে হয় তিনি যেন নিজের ঘরের মাঠেই খেলেন। ফলে এই মুহূর্তে কলকাতাকে বেশ মিস করছেন শাকিব। এদিন শাকিবকে নিজেদের রাজ্যের খাবার খেতে আমন্ত্রণ জানান হরভজন সি। 

আর কিছুক্ষণ পরেই গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামবে কলকাতা। এই মুহূর্তে ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চার নম্বরে রয়েছে টিম কেকেআর। তবে একই পয়েন্ট নিয়ে নাইটদের ঘাড়ে নিশ্বাস ফেলছে মুম্বই। যদি কলকাতা এই ম্যাচ ভালো রানরেটের সঙ্গে জেতে তাহলে সোজা প্লে অফে পৌঁছে যাবে তার। আর তা নাহেলঅঙ্ক আবার জটিল হবে। তবে যেভাবে ২০২১ আইপিএল-এর দ্বিতীয় পর্বে কলকাতা ঘুরে দাঁড়িয়েছে তাতে কলকাতাকে নিয়ে আশা করাই যায়।

বন্ধ করুন