বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: পঞ্জাবের বিরুদ্ধে এক ওভারে ৩১ রান! মু্ম্বইয়ের হয়ে লজ্জার নজির সচিন পুত্র অর্জুনের

ভিডিয়ো: পঞ্জাবের বিরুদ্ধে এক ওভারে ৩১ রান! মু্ম্বইয়ের হয়ে লজ্জার নজির সচিন পুত্র অর্জুনের

পঞ্জাব কিংসে বিরুদ্ধে এক ওভারে ৩১ রান দিলেন অর্জুন তেন্ডুলকর (ছবি-এপি)

গত ম্যাচেই সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের শেষ ওভারে মাত্র পাঁচ রান দিয়ে একটি উইকেট নিয়ে দলকে জয় এনে দিয়ে হিরো হয়ে গিয়েছিলেন তিনি। এবার ঠিক তারপরের ম্যাচেই পঞ্জাব কিংসের বিরুদ্ধে এক ওভারে ৩১ রান দিয়ে সোজা এসে পরলেন বাস্তবের মাটিতে।

শুভব্রত মুখার্জি: কথায় বলে 'স্পোর্টস ইজ অ্যা গ্রেট লেভলার'। মানে ভারসাম্যটা যেন কোথাও না কোথাও তা বজায় রাখে। ঠিক যেমনটি শনিবাসরীয় রাতে চলতি আইপিএলে অনুভব করলেন কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকর! গত ম্যাচেই সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের শেষ ওভারে মাত্র পাঁচ রান দিয়ে একটি উইকেট নিয়ে দলকে জয় এনে দিয়ে হিরো হয়ে গিয়েছিলেন তিনি। এবার ঠিক তারপরের ম্যাচেই পঞ্জাব কিংসের বিরুদ্ধে এক ওভারে ৩১ রান দিয়ে সোজা এসে পরলেন বাস্তবের মাটিতে। সঙ্গে সঙ্গে গড়ে ফেললেন মু্ম্বইয়ের হয়ে একাধিক লজ্জার নজিরও!

আরও পড়ুন… CSK vs SRH: এই পিচে কমপক্ষে ১৬০ রান করা যেত- দলের ব্যাটারদের উপর চটলেন SRH-এর ক্যাপ্টেন মার্করাম

এ দিন ওয়াংখেড়েতে বল হাতে একেবারেই ফর্মে ছিলেন না অর্জুন। বল হাতে তিন ওভার করেন সচিন পুত্র। দেন ৪৮ রান। পাশাপাশি একটি উইকেটও নিয়েছেন তিনি। নিজের তিন নম্বর ওভারে ৩১ রান দিয়ে বসেন অর্জুন তেন্ডুলকর। একটি ওয়াইড এবং একটি নো বলে চার রানও রয়েছে যার মধ্যে। ফলে মু্ম্বই ইন্ডিয়ান্সের হয়ে তিনি দ্বিতীয় বোলার যিনি এক ওভারে এত বেশি রান দিলেন। বলা যায় আইপিএলের ইতিহাসে এক ওভারে সর্বাধিক রান দেওয়া মু্ম্বই ইন্ডিয়ান্স বোলারদের তালিকায় দুই নম্বরে উঠে এলেন অর্জুন। প্রথম স্থানে রয়েছেন ড্যানিয়েল সামস। তিনি এক ওভারে ৩৫ রান দিয়েছিলেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই তালিকায় অর্জুনের পরে রয়েছেন পবন সুয়াল, আলজারি জোসেফ এবং মিচেল ম্যাকলানাগ্যান। অর্জুনের ওভারে ৩১ রান নেওয়ার ফলে পঞ্জাব কিংসের ইনিংসে গতি আসে। নির্ধারিত ২০ ওভারে তারা আট উইকেট হারিয়ে ২১৪ রান করতে সমর্থ হয়। এদিনের ম্যাচে পঞ্জাবের বিরুদ্ধে ইনিংসের প্রথম ওভার করেন এই বাঁহাতি পেসার। সেই ওভারে তিনি মাত্র পাঁচ রান দেন। পাওয়ারপ্লের পরে নিজের দ্বিতীয় ওভার করতে এসে দেন ১২ রান। এরপর ১৬ তম ওভার বল করতে এসেই বেদম পিটুনি খেতে হয় তাঁকে। স্যাম কারান প্রথম বলেই ছয় হাঁকান। পরবর্তী লিগাল ডেলিভারিতেও বাউন্ডারি হাঁকান তিনি। হরপ্রীত সিং, অর্জুনের বলে চারটি চার এবং একটি ছয় হাঁকান। তবে এ দিন অর্জুন একা নন। জোফ্রা আর্চারের মতন বোলারও এদিন রান থামাতে পারেননি। তিনি ও ৪২ রান দিয়েছেন এ দিন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ফিরে আসতে বলার উপায় নেই, স্বপ্নে এসো’, মায়ের জন্য পোস্ট টলি গায়িকার, বলুন তো কে IND vs ENG: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা সব থেকে কম বয়সে টেস্টে পাঁচ উইকেট নেওয়া ব্রিটিশ বোলারদের তালিকায় শোয়েব বশির করোনার পরে নতুন উদ্বেগের নাম জম্বি ডিয়ার ডিজিজ! কতটা বিপজ্জনক এই রোগ, কী হয় এতে মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.