বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কেমন করে সেলিব্রেশন করেন কোহলি, নকল করলেন এবি, ফুরফুরে পরিবেশ RCB ড্রেসিংরুমে
আরসিবি ড্রেসিংরুমে উচ্ছ্বাসের ছোঁয়া।
আরসিবি ড্রেসিংরুমে উচ্ছ্বাসের ছোঁয়া।

কেমন করে সেলিব্রেশন করেন কোহলি, নকল করলেন এবি, ফুরফুরে পরিবেশ RCB ড্রেসিংরুমে

  • গ্লেন ম্যাক্সওয়েল কী ভাবে ক্যাচ নেন, সেটা নকল করেছেন যুজবেন্দ্র চাহাল। দু'জনকে খুনসুুটি করতেও দেখা গিয়েছে। তার পর আবার এবি ডি'ভিলিয়ার্স বিরাট কোহলির নকল করেছেন। কী ভাবে কোহলি সেলিব্রেশন করেন, সেটাই নকল করে দেখিয়েছেন এবি। যা দেখে হেসে গড়াচ্ছেন নেটিজেনরা।

সংযুক্ত আরব আমিরশাহীতে পরপর দু'ম্যাচ হারের পর অবশেষে রবিবার রাতে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। স্বস্তি ফিরেছে বিরাট কোহলির। আর তার পরেই আরসিবি ড্রেসিংরুমের টুকরো টুকরো কিছু মজার ছবি ধরা পড়েছে একট ভিডিও-তে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর একটি ভিডিও শেয়ার করেছে। সেখানে কোচ থেকে অধিনায়ক, প্রত্যেকের পেপটক শেয়ার করা হয়েছে। হর্ষল প্যাটেল, ম্যাক্সওয়েল, চাহালদেরও বক্তব্য রয়েছে তাতে। তার মাঝেই অবশ্য কিছু কিছু ছোট ছোট মজার মুহূর্তও ধরা পড়েছে।

এই যেমন গ্লেন ম্যাক্সওয়েল কী ভাবে ক্যাচ নেন, সেটা নকল করেছেন যুজবেন্দ্র চাহাল। দু'জনকে খুনসুুটি করতেও দেখা গিয়েছে। তার পর আবার এবি ডি'ভিলিয়ার্স বিরাট কোহলির নকল করেছেন। কী ভাবে কোহলি সেলিব্রেশন করেন, সেটাই নকল করে দেখিয়েছেন এবি। যা দেখে হেসে গড়াচ্ছেন নেটিজেনরা।

রবিবার টসে জিতে ব্যাঙ্গালোরকে ব্যাট করতে পাঠিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। ৬ উইকেট হারিয়ে ১৬৫ রান করে ব্যাঙ্গালোর। বিরাট কোহলি (৪২ বলে ৫১) এবং গ্লেন ম্যাক্সওয়েল (৩৭ বলে ৫৬) হাফ সেঞ্চুরি করেন। দুরন্ত ছন্দে থাকা জসপ্রীত বুমরাহ নেন ৩ উইকেট।

জবাবে ব্যাট করতে নামলে রোহিত শর্মার ২৮ বলে ৪৩ এবং কুইন্টন ডি'ককের ২৪ রান ছাড়া মুম্বইয়ের কেউই দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি। এর পুরো কৃতিত্বই অবশ্য আরসিবি-র বোলারদের। শুরুটা করেছিলেন যুজবেন্দ্র চাহাল এবং গ্লেন ম্যাক্সওয়েল। মুম্বইয়ের কফিনে শেষ পেরেকগুলো পোঁতেন হর্ষল প্যাটেল।

বহু দিন পর যুজবেন্দ্র চাহালকে ভাল ছন্দে পাওয়া গিয়েছে। তিনি ৩ উইকেট নিয়েছেন। রোহিত শর্মা সহ ২ উইকেট নিয়েছেন ম্যাক্সওয়েল। মোট ৪ উইকেট তুলে নেন হর্ষল। মহম্মদ সিরাজ নিয়েছেন ১ উইকেট। আর এর নিটফল ১৮.১ ওভারে ১১১ রানে অল আউট হয়ে যায় রোহিতের মুম্বই। হারের হ্যাটট্রিক করলেন রোহিতরা। ৫৪ রানে ম্যাচ ফুরফুরে মেজাজে আরসিবি ব্রিগেড।

বন্ধ করুন