বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > খালি হাতে ফিরলেন অ্যান্ডারসন, বল হাতে আগুন ঝরালেন হাসান আলি, কাউন্টিতে থামানো যাচ্ছে না পাক পেসারকে
কাউন্টি ম্যাচে আগুন ঝরালেন হাসান। ছবি- ল্যাঙ্কাশায়ার ক্রিকেট।

খালি হাতে ফিরলেন অ্যান্ডারসন, বল হাতে আগুন ঝরালেন হাসান আলি, কাউন্টিতে থামানো যাচ্ছে না পাক পেসারকে

  • ঐতিহ্যশালী ল্যাঙ্কাশায়ারের হয়ে কাউন্টি ক্রিকেটে মাঠে নেমে বল হাতে রীতিমতো আগুন ঝরাচ্ছেন হাসান আলি। মিডলসেক্সের হয়ে দুর্দান্ত বোলিং করেন আরও এক পাক পেসার শাহিন আফ্রিদিও।

জেমস অ্যান্ডারসনকে ফিরতে হল খালি হাতে। তবে বল হাতে আগুন ঝরালেন হাসান আলি। চলতি কাউন্টি চ্যাম্পিয়নশিপে থামানো যাচ্ছে না পাক পেসারকে।

কেন্টের বিরুদ্ধে ল্যাঙ্কাশায়ারের হয়ে প্রথম ম্যাচে মাঠে নেমে প্রথম ইনিংসে ৫৮ রানে ২টি ও দ্বিতীয় ইনিংসে ৩৬ রানে ৩টি উইকেট নিয়েছিলেন হাসান। এবার গ্লস্টারশায়ারের বিরুদ্ধে নিজের দ্বিতীয় কাউন্টি ম্যাচের প্রথম ইনিংসে পাক তারকা একাই দখল করেন ৬টি উইকেট। কার্যত একাই প্রতিপক্ষের ব্যাটিং লাইন-আপে ধস নামান হাসান।

আও পড়ুন:- কাউন্টিতে দ্বিশতরান করে ১০০ বছর আগের ইতিহাস ফেরালেন পূজারা, গড়লেন ৫টি দুর্দান্ত নজির

ম্যাঞ্চেস্টারে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে গ্লস্টারশায়ার। তারা প্রথম দিনেই তাদের প্রথম ইনিংসে অল-আউট হয়ে যায় ২৫২ রানে। মার্কাস হ্যারিস ৬৭, ক্রিস ডেন্ট ৫২ ও রায়ান হিগিংস অপরাজিত ৫১ রান করেন।

হাসান ১৭ ওভার বল করে ৬টি মেডেন-সহ ৪৭ রানের বিনিময়ে ৬টি উইকেট দখল করেন। তিনি ফিরিয়ে দেন ক্রিস ডেন্ট, মাইলস হ্যামন্ড, টম লেস, জোস শ, জারেড ওয়ার্নার ও অজিত দালেকে। এছাড়া সাকিব মেহমুদ নেন ২টি উইকেট। ১টি করে উইকেট নেন জর্জ বল্ডারসন ও ম্যাট পারকিনসন। জেমস অ্যান্ডারসন ১৬ ওভার বল করে ৩০ রান খরচ করেন। তবে কোনও উইকেট পাননি তিনি।

আরও পড়ুন:- Shaheen Afridi: কাউন্টিতে বল হাতে দুরন্ত আফ্রিদি, নিরুপায় 'আত্মসমর্পন' লাবুশানের

কাউন্টি চ্যাম্পিয়নশিপের অপর ম্যাচে গ্ল্যামারগনের বিরুদ্ধে মিডলসেক্সের হয়ে ৩৫ রানে ৩ উইকেট নেন আরও এক পাক পেসার শাহিন আফ্রিদি। তিনি তুলে নেন মার্নাস ল্যাবশানের মূল্যবান উইকেটটিও।

বন্ধ করুন