বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ব্রিটিশ ক্রিকেটারদের পাওয়ার বিষয়ে আশাবাদী, আগামী সপ্তাহেই দুবাই উড়ে যাচ্ছে CSK
টিম ধোনি।
টিম ধোনি।

ব্রিটিশ ক্রিকেটারদের পাওয়ার বিষয়ে আশাবাদী, আগামী সপ্তাহেই দুবাই উড়ে যাচ্ছে CSK

  • ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার প্লেয়ারদের যাতে আইপিএলে পাওয়া যায়, তার জন্য বিসিসিআই সব রকম চেষ্টা চালাচ্ছে। তবে ইংল্যান্ড প্লেয়ারদের পাওয়া যাওয়ার বিষয়ে চেন্নাই আশাবাদী। ইংল্যান্ড প্লেয়ারদের পাওয়া গেলে, সে ক্ষেত্রে স্যাম কুরান এবং মইন আলি তিন বারের আইপিএল চ্যাম্পিয়ন দলে যোগ দেবেন।

বিরাট কোহলিরা যখন ইংল্যান্ডে টেস্ট খেলতে ব্যস্ত থাকবেন, তখন আইপিএলের প্রস্তুতি শুরু করে দেবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। জানা গিয়েছে, আগামী সপ্তাহেই দুবাই উড়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে চেন্নাইয়ের দলটির। ১০ আগস্টের পর আইপিএলের দলগুলিকে দুবাই যাওয়ার অনুমতি দিয়েছে বিসিসিআই। যে কারণে ১৪ বা ১৫ অগস্ট দুবাই পৌঁছানোর পরিকল্পনা রয়েছেন সিএসকে-র।

চেন্নাই টিমের সিইও কাশী বিশ্বনাথন বলেছেন, ‘আমরা অগস্টের ১৪-১৫ তারিখ নাগাদ দুবাই উড়ে যাওয়ার কথা ভাবছি। বিসিসিআই বলে দিয়েছে ১০ অগস্টের পর টিমগুলো দুবাইয়ে যেতে পারবে।’

ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার প্লেয়ারদের যাতে আইপিএলে পাওয়া যায়, তার জন্য বিসিসিআই সব রকম চেষ্টা চালাচ্ছে। তবে ইংল্যান্ড প্লেয়ারদের পাওয়া যাওয়ার বিষয়ে চেন্নাই আশাবাদী। ইংল্যান্ড প্লেয়ারদের পাওয়া গেলে, সে ক্ষেত্রে স্যাম কুরান এবং মইন আলি তিন বারের আইপিএল চ্যাম্পিয়ন দলে যোগ দেবেন। 

গত মাসেই স্থগিত হয়ে যাওয়া আইপিএলের সূচি প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। প্লে অফ মিলিয়ে ২৭ দিনে মোট ৩১টি ম্যাচ হবে। খেলা শুরু হবে ১৯ সেপ্টেম্বর থেকে। আর ১৯ তারিখই মুখোমুখি হবে ধোনির চেন্নাই সুপার কিংস ও রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএল ফাইনাল হবে ১৫ অক্টোবর। এখনও পর্যন্ত ৮ ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস। ৭ ম্যাচে ১০ করে পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সাত ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

বন্ধ করুন