বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Virat handshakes with Sourav: আর কোনও ‘ঝামেলা’ নয়, ম্যাচ শেষ হতেই হ্যান্ডশেক বিরাট ও সৌরভের, চাপড়ে দিলেন পিঠ

Virat handshakes with Sourav: আর কোনও ‘ঝামেলা’ নয়, ম্যাচ শেষ হতেই হ্যান্ডশেক বিরাট ও সৌরভের, চাপড়ে দিলেন পিঠ

বিরাট কোহলি এবং সৌরভ গঙ্গোপাধ্যায়ের হ্যান্ডশেক। (ছবি সৌজন্যে টুইটার)

প্রথম লেগের ম্যাচের সময় যেখানে সৌরভ গঙ্গোপাধ্যায়কে ‘উপেক্ষা’ করেছিলেন বিরাট কোহলি, এবার সেরকম কিছু হল না। বরং দু'জনকে হাত মেলাতে দেখা গেল। একে অপরের পিঠও চাপড়ে দেন। যা দেখে অনেকের বক্তব্য, যেন একটা বৃত্ত সম্পূর্ণ হল।

ভরা গ্রীষ্মে দিল্লির তাপমাত্রা ঝুপ করে নেমে গিয়েছিল। রাজধানীতে শনিবাসরীয় রাতে দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচের পরও যেন সেভাবেই 'উত্তাপ' কমে গেল। প্রথম লেগের ম্যাচের সময় যেখানে সৌরভ গঙ্গোপাধ্যায়কে ‘উপেক্ষা’ করেছিলেন বিরাট কোহলি, এবার সেরকম কিছু হল না। বরং দু'জনকে হাত মেলাতে দেখা গেল। একে অপরের পিঠও চাপড়ে দেন। যা দেখে অনেকের বক্তব্য, যেন একটা বৃত্ত সম্পূর্ণ হল।

শনিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ডেভিড ওয়ার্নারদের কাছে বাজেভাবে হেরে গিয়েছে আরসিবি। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে চার উইকেটে ১৮১ রান তোলেন বিরাটরা। যে রানটা ১৬.৪ ওভারেই তুলে নেয় দিল্লি। অর্থাৎ ২০ বল বাকি থাকতেই সাত উইকেট জিতে যায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের দল। তাতে লিগ টেবিলে দিল্লির উত্থান না হলেও বড় ব্যবধানে হেরে গেলে জোরদার ধাক্কা খেল আরসিবি।

আরও পড়ুন: DC vs RCB: কোহলির স্লো ব্যাটিংয়ের মাশুল দিল আরসিবি, সল্টের তাণ্ডবে বিরাট জয় দিল্লির

তবে সেইসব ছাপিয়ে ম্যাচের সময় সৌরভ এবং বিরাটের প্রতিক্রিয়া দেখতে মুখিয়ে ছিলেন অনেক। বিশেষত প্রথম লেগে বেঙ্গালুরুর চিন্নস্বামী স্টেডিয়ামে যখন দু'দল মুখোমুখি হয়েছিল, তখন সৌরভ এবং বিরাটের মধ্যে যেন একটা অস্বস্তি দেখতে পেয়েছিলেন নেটিজেনদের একাংশ। শুধু তাই নয়, বাউন্ডারিতে একটি ক্যাচ নেওয়ার পর সৌরভদের দিকে বিরাট কটমট করে তাকিয়েছিলেন। আবার ম্যাচের শেষে হাত মেলানোর সময় আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট নাকি সৌরভকে উপেক্ষা করেছেন বলেও দাবি করা হচ্ছিল।

আরও পড়ুন: Virat Kohli 'ignores' Sourav Ganguly: 'অপমানের' জ্বালা এখনও ভোলেননি? সৌরভকে 'উপেক্ষা' বিরাটের, 'তাকালেন কটমট করে'

শনিবার অবশ্য দিল্লিতে সেরকম কোনও ছবি ধরা পড়ল না। বরং আর পাঁচটা প্রতিপক্ষ দলের খেলোয়াড় বা সাপোর্ট স্টাফদের সঙ্গে যেমন হাত মিলিয়ে থাকেন, সেরকমভাবেই একে অপরের সঙ্গে হাত মিলিয়ে নেন বিরাট এবং সৌরভ। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এক নেটিজেন বলেন, ‘আজ আর কোনও ঝামেলা নয়। সব ঠিক আছে। নাচো।’

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কেন পালন করা হয় আন্তর্জাতিক অলিম্পিক দিবস? জেনে রাখুন এই দিনটির ইতিহাস সোনাক্ষী-জাহিরের হিন্দু না মুসলিম বিয়ে? কনে পক্ষের পণ্ডিতকে পাকড়াও পাপারাজ্জির অ্যাক্রোপলিস মলে থাকা অফিসগুলি খুলবে কবে?‌ জানিয়ে দিলেন মেয়র ফিরহাদ হাকিম ‘‌শহরে পানীয় জলের সংকট মেটাতে কাজ করছি’‌, আগামী ২৫ বছরের পরিকল্পনায় মেয়র‌ T20-তে ব্যক্তিগত হাফসেঞ্চুরি,সেঞ্চুরির চেয়ে গুরুত্বপূর্ণ…হার্দিককে ঠুকলেন রোহিত? হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের, T20I-র ইতিহাসে প্রথম! সবমিলিয়ে দ্বিতীয়বার হল নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.