বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Delhi Capitals: অনুশীলনে মারাত্মক চোট পেলেন বাংলার উইকেটরক্ষক অভিষেক পোড়েল

Delhi Capitals: অনুশীলনে মারাত্মক চোট পেলেন বাংলার উইকেটরক্ষক অভিষেক পোড়েল

 অনুশীলনে চোট পেলেন অভিষেক পোড়েল (ছবি-টুইটার)

শনিবার থেকে তিনদিনের জন্য কলকাতায় অনুষ্ঠিত হচ্ছে দিল্লী ক্যাপিটালসের ক্যাম্প। আইপিএল টুর্নামেন্ট শুরুর আগেই ঘটে গেল এক মারাত্মক দুর্ঘটনা। দিল্লি ক্যাপিটালসের হয়ে অনুশীলন করতে নেমেছিলেন বাংলার উইকেটকিপার ব্যাটার অভিষেক পোড়েল। আচমকাই একটা বল তাঁর বাঁ চোখের নীচে এসে আঘাত করে।

আইপিএল টুর্নামেন্ট শুরুর আগেই ঘটে গেল এক মারাত্মক দুর্ঘটনা। দিল্লি ক্যাপিটালসের হয়ে অনুশীলন করতে নেমেছিলেন বাংলার উইকেটকিপার ব্যাটার অভিষেক পোড়েল। আচমকাই একটা বল তাঁর বাঁ চোখের নীচে এসে আঘাত করে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শনিবার থেকে তিনদিনের জন্য কলকাতায় অনুষ্ঠিত হচ্ছে দিল্লী ক্যাপিটালসের ক্যাম্প। আইপিএলের এই প্রাক-মরশুম ক্যাম্পে যোগ দিয়েছেন পৃথ্বী সাউ থেকে শুরু করে দিল্লী ক্যাপিটালসের বহু তারকা ক্রিকেটার।

প্রাথমিকভাবে আইপিএল নিলামে দল না পেলেও প্র্যাক্টিস করার সুযোগ পাওয়ার পরে দিল্লী দলের মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায়ের নজর কাড়েন বাংলার উইকেটরক্ষক-ব্যাটার অভিষেক পোড়েল। সেই সঙ্গে জল্পনা শুরু হয় যে আহত ঋষভ পন্তের জায়গায় হয়তো উইকেটের পিছনে দেখা যেতে পারে অভিষেক পোড়েলকে।

আরও পড়ুন… PSL 2023: ফখর-শাহিন জুটিতে ভর করে পেশোয়ার বধ করল বাবরের লাহোরকে

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, কলকাতায় ৩ দিনের একটি প্রস্তুতি শিবির আয়োজন করেছিল দিল্লি ক্য়াপিটালস। সোমবার সেই শিবিরের শেষ দিন ছিল। আর অন্তিম দিনেই এই দুর্ঘটনাটি ঘটে যায়। সোমবার যাদবপুর ইউনিভার্সিটি ক্যাম্পাসে অনুশীলনে নেমেছিলেন অভিষেক পোড়েল। ব্যাট এবং কিপিং করতে নেমেছিলেন অভিষেক পোড়েল। সেই সময়েই চোট পান অভিষেক পোড়েল। জানা যায় বল ধরতে গিয়ে বাঁ চোখের নীচে আঘাত পেয়েছেন তিনি।

এই আঘাত লাগার পরে আহত অভিষেক পোড়েলকে সঙ্গে সঙ্গে হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। অভিষেকের বিষয়ে এখনও টিম ম্যানেজমেন্টের তরফ থেকে কিছু জানানো হয়নি। অভিষেকের বর্তমান অবস্থার বিষয় নিয়ে টিম ম্যানেজমেন্ট চুপ রয়েছে তবে তারই মধ্যে আলোচনায় চলে এসেছেন অভিষেক পোড়েল। কারণ ঋষভ পন্তের অনুপস্থিতিতে অভিষেক পোড়েল নাকি লাভনীত সিশোদিয়া কে হবেন দিল্লিক ক্যাপিটলসের প্রথম উইকেটরক্ষক তা নিয়ে ময়দানে আলোচনা তুঙ্গে উঠেছে।

আরও পড়ুন… ‘দ্বিতীয়, তৃতীয় স্থানের দলকে কেউ মনে রাখে না’, কেন বিরাট ফ্লপ অধিনায়ক বলে দিলেন প্রাক্তনী

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক জখম হওয়ার কারণে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে পারবেন না ঋষভ পন্থ। তাঁর জায়গায় ইতিমধ্যেই ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে ডেভিড ওয়ার্নারকে অধিনায়ক ঘোষণা করা হয়েছে। কিন্তু উইকেট কিপিংয়ের দায়িত্ব কার হাতে তুলে দেওয়া হবে, তা নিয়ে ইতিমধ্যেই বিস্তর জল্পনা তৈরি হয়েছে। যেহেতু সদ্য সমাপ্ত রনজি ট্রফিতে অভিষেক যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছিলেন, সেকারণেই আশা করা হচ্ছে যে দিল্লির হয়েও গ্লাভস হাতে উইকেটের পিছনে তাঁকেই দেখতে পাওয়া যাবে বলে অনেকেই আশা করছেন।

যুব ক্রিকেট থেকেই অভিষেক বাংলার হয়ে যথেষ্ট নজর কাড়তে পেরেছেন। যদিও আইপিএল নিলামে তিনি ডাক পাননি। তবে আশা করা হচ্ছে, এই প্রস্তুতি শিবির থেকেই তিনি দিল্লি ক্যাপিটালস দলের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়ের নজরে পড়বেন তিনি। কিন্তু, এই চোট তাঁকে কতটা চাপে ফেলবে, তা নিয়ে ইতিমধ্যেই বাংলা ক্রিকেটমহলে আশঙ্কা তৈরি হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.