বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > সলমন-বিরাটদের কড়া টক্কর দিতে পারেন ৪১-এর ধোনি! IPL 2023 -এর আগে নজরে মাহির বাইসেপ

সলমন-বিরাটদের কড়া টক্কর দিতে পারেন ৪১-এর ধোনি! IPL 2023 -এর আগে নজরে মাহির বাইসেপ

IPL 2023 এর আগে নজরে মাহির বাইসেপ (ছবি:টুইটার)

ম্যাচে মাঠে নামার আগে অনুশীলনে ধোনিকে দারুণ টাচে দেখা গেল। ব্যাটিং অনুশীলনের সময় তাঁকে অনেক শক্তিশালী শট মারতে দেখা গিয়েছে। তার এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে তাঁকে তার শক্তিশালী বাহু দিয়ে শট খেলতে দেখা যাচ্ছে।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ভক্তদের অপেক্ষার অবসান হতে চলেছে খুব তাড়াতাড়ি। ধোনিকে শীঘ্রই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩-এ আবার বাইশ গজে অ্যাকশনে দেখা যাবে। এর জন্য চেন্নাই সুপার কিংসের অনুশীলনে প্রচুর ঘাম ঝরাচ্ছেন তিনি। এমন পরিস্থিতিতে আবারও স্টেডিয়ামে মাহির নামে গর্জে ওঠা স্টেডিয়ামের অনুভূতি পাওয়া যাবে শিগগিরই। তাই ম্যাচে মাঠে নামার আগে অনুশীলনে ধোনিকে দারুণ টাচে দেখা গেল। ব্যাটিং অনুশীলনের সময় তাঁকে অনেক শক্তিশালী শট মারতে দেখা গিয়েছে। তার এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে তাঁকে তার শক্তিশালী বাহু দিয়ে শট খেলতে দেখা যাচ্ছে।

ধোনির অধিনায়কত্বে সিএসকে দল চারবার আইপিএল শিরোপা জিতেছে। একইসঙ্গে মনে করা হচ্ছে এটিই হবে ধোনির শেষ আইপিএল। এমন অবস্থায় নিজের অধিনায়কত্বে দলকে পঞ্চমবারের মতো চ্যাম্পিয়ন করে ক্যারিয়ারের উজ্জ্বল ইতি টানার চেষ্টা করবেন মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন… IPL 2023: নিজেদের নতুন জার্সি প্রকাশ করল SRH, দেখুন কেমন হল কমলা আর্মির নতুন পোশাক

২০১৯ বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। যদিও তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলা চালিয়ে গেছেন। আইপিএলে সবচেয়ে সফল অধিনায়ক হওয়ার পাশাপাশি ধোনি একজন দুর্দান্ত উইকেটরক্ষক ও ব্যাটসম্যান। তিনি এখন পর্যন্ত এই লিগে মোট ২৩৪টি ম্যাচ খেলেছেন। ১৩৫.২ স্ট্রাইক রেটে ৪৯৭৮ রান করেছেন মাহি। এই সময়ে তাঁর নামে ২৪টি হাফ সেঞ্চুরিও রয়েছে। তাঁকে ম্যাচ ফিনিশর হিসাবেই দেখা হয়ে থাকে। যে কোনও ম্যাচের রঙ বদলে দিতে পারেন তিনি। তাঁর কিছু শট আলাদা ট্রেড মার্ক পেতেই পারে। তার মধ্যে একটি হল ধোনির হেলিকপ্টার শট।

আরও পড়ুন… ফের বিতর্কে শাকিব, খুনের আসামির সোনার দোকান উদ্ধোধন টাইগার অধিনায়কের!

মহেন্দ্র সিং ধোনি হয়তো আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে চলে গেছেন, কিন্তু এখন পর্যন্ত ভক্তদের হৃদয়ে তার জন্য ক্রেজ শেষ হয়নি। ধোনিও ভক্তদের চমকে দেওয়ার কোনও সুযোগ ছাড়ছেন না। আজকাল ধোনি তার অসাধারণ শরীরের জন্য লাইমলাইটে রয়েছেন। ধোনি বর্তমানে চেন্নাইতে আছেন, যেখানে তিনি তার দলের সাথে ৩১ মার্চ থেকে শুরু হওয়া আইপিএলের জন্য প্রস্তুতি নিচ্ছেন। ধোনির অনুশীলনের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ছবিগুলিতে, ভক্তদের মনোযোগ ধোনির শটের চেয়ে তার শরীরের দিকে বেশি ছিল। ধোনির ভাইরাল ছবিতে তাঁকে বেশ ফিট দেখাচ্ছে। ব্যাটিং করার সময় ধোনির পেশী দেখা যাচ্ছিল, যা দেখে ভক্তরা বেশ অবাক। ৪১ বছর বয়সে ধোনির ভক্তরা তাঁর টোনড বডি দেখে মুগ্ধ হয়েছিলেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পরিবারের কর্তার মৃত্যুর পর থেকে স্বেচ্ছামৃত্যুর জন্য অনশনে স্ত্রী, ছেলে ও মেয়ে এবার স্কুলে স্কুলে 'দাদাগিরি'! কোন কোন স্কুলে পৌঁছেছিল জনপ্রিয় এই শোয়ের টিম স্ত্রী পিয়ার প্রাক্তন অনুপম বিয়ের পিঁড়িতে, মুখ খুলল ‘বউ চোর’ তকমা পাওয়া পরমব্রত Didi No 1: রচনার সঙ্গে রুটি বেলবেন মমতা, টিভিতে কবে দেখা যাবে সেই এপিসোড? ১৫ দিন পর চাঁদে গভীর ঘুম ভাঙল জাপানি ল্যান্ডারের, কীভাবে ঘটল এই অলৌকিক ঘটনা শুভেন্দুর বিরুদ্ধে FIR করতে চায় রাজ্য, মামলা দায়েরের অনুমতি প্রধান বিচারপতির উচ্চমাধ্যমিকের ভূগোলে কী কী প্রশ্ন আসতে পারে? কোনগুলি পড়বেন? রইল ফাইনাল সাজেশন জন্মদিনেই সম্পর্কে সিলমোহর? ইন্দ্রনীলের বাহুডোরে শ্রীমা, পালটা পাঠালেন ভালোবাসাও আইনি বিয়ে সেরে মালা পরাতে ভুলেই গেলেন কাঞ্চন!নতুন বরকে জাপটে ধরে চুমু শ্রীময়ীর প্রথমবার একসঙ্গে শাহরুখ-সুহানা, কি 'কাহানি' নিয়ে আসছেন বাঙালি পরিচালক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.