বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > আমার চটুল জোকস শেয়ার করার পার্টনার ফ্যাফ ডু'প্লেসি: বিরাট কোহলি

আমার চটুল জোকস শেয়ার করার পার্টনার ফ্যাফ ডু'প্লেসি: বিরাট কোহলি

ফ্যাফ ডু'প্লেসি ও বিরাট কোহলি (ছবি-টুইটার)

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অন্যতম দুই তারকা দক্ষিণ আফ্রিকার ডানহাতি ব্যাটার ফ্যাফ ডু'প্লেসি এবং প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। এবার দুই তারকার রসায়নের এক অজানা দিকও তুলে ধরলেন বিরাট কোহলি। তিনি জানিয়েছেন তাঁর সমস্ত চটুল জোকস শেয়ার করার পার্টনারও নাকি ফ্যাফ ডু'প্লেসি।

শুভব্রত মুখার্জি: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অন্যতম দুই তারকা দক্ষিণ আফ্রিকার ডানহাতি ব্যাটার ফ্যাফ ডু'প্লেসি এবং প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। চলতি মরশুমে জুটি বেঁধে আরসিবির হয়ে ইনিংস ওপেনও করছেন তাঁরা। শুধু ওপেন করছেন বললে হয়তো ভুল বলা হবে প্রায় প্রতিটি ম্যাচেই দলের হয়ে ওপেনিং জুটিতে দুর্দান্ত শুরু করছেন এই দুই তারকা। তবে ২২ গজেই যে তাঁরা শুধু জুটি বেঁধেছেন এমনটা নয়। ২২ গজের বাইরেও তাদের বন্ধুত্ব সকলের জানা। এবার নিজের টুইটার হ্যান্ডেলে দুই তারকার রসায়নের এক অজানা দিকও তুলে ধরলেন বিরাট কোহলি। তিনি জানিয়েছেন তাঁর সমস্ত চটুল জোকস শেয়ার করার পার্টনারও নাকি ফ্যাফ ডু'প্লেসি।

আরও পড়ুন… মাঠে ঝামেলার জন্য কোহলি-নবীন-গম্ভীরকে শাস্তি দিল BCCI! দিতে হবে মোটা অঙ্কের জরিমানা

২২ গজ হোক বা তার বাইরে, ফ্যাফ এবং বিরাটের সম্পর্ক খুবই ভালো। সম্প্রতি এক অনুষ্ঠানে ফ্যাফের এক অনিচ্ছাকৃত ভুলে প্রাণ খুলে হাসতে দেখা যায় এই জুটিকে। চলতি বছরে আইপিএলের শিরোপা জয়ের লক্ষ্য রাখা আরসিবির নয়া স্লোগান হল ‘এ শালা কাপ নামডে।’ এক অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেটা বলতে গিয়েই ফ্যাফ ভুলবশত বলে ফেলেন, ‘এ শালা কাপ নেহি!’ অনুষ্ঠান চলাকালীনই ফ্যাফের করা এই ভুলকে নিয়ে হাসিতে ফেটে পড়তে দেখা যায় দুই তারকাকে।

আরও পড়ুন… WTC Final-এ নামার আগে ‘ভালো বন্ধু’ স্মিথের সঙ্গে সাসেক্সের হয়ে কাউন্টি খেলবেন পূজারা!

তাদের বন্ধুত্ব যে কতটা গভীর এবার তার সরাসরি ইঙ্গিত পাওয়া গেল বিরাট কোহলির করা টুইটেও। যেখানে বিরাট জানিয়ে দিলেন তাঁর চটুল জোকস শেয়ার করার পার্টনার ফ্যাফ ডু'প্লেসি! প্রসঙ্গত ২০২২ সালে আরসিবি নিলামের মধ্যে দিয়ে দলে নিয়েছিল ফ্যাফ ডু'প্লেসিকে। তার আগের বছর চেন্নাইতে খেলেছিলেন ফ্যাফ। তবে পরের বছর তাঁকে আর রিটেন করেনি তারা। ২০২১ সালে কোহলি আরসিবির অধিনায়কত্ব ছাড়ার পরে সেই দায়ভারও দেওয়া হয়েছিল ফ্যাফকে। আরসিবির হয়ে পরপর দুই মরশুম ব্যাট হাতে যথেষ্ট সফল ফ্যাফ ডু'প্লেসি।এবার সতীর্থ প্রোটিয়া ব্যাটারকে নিয়ে নিজের টুইটার এবং ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিরাট। ক্যাপশনে লিখেছেন, ‘পার্টনার অন দ্য ক্রিস, পার্টনার ইন ক্রিঞ্জি জোকস।’ এই বলে একটি হাসির স্মাইলি দেন বিরাট কোহলি। অর্থাৎ ২২ গজে যেমন ফ্যাফ, বিরাটের পার্টনার তেমন চটুল জোকসেও ফ্যাফ হলেন বিরাটের পার্টনার। সে কথাই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন বিরাট কোহলি।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? মাথাপিছু ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঝড়ে দুর্গতদের টাকা দেবেন মমতা, ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা কেস খেতে হলে খাব, হাজার বার খাব! সামনে ভোট, ঝড়ে দুর্গতদের পাশে থাকতে মরিয়া মমতা ১০% বা তার বেশি ইনক্রিমেন্ট দিচ্ছে TCS! কারা কারা পাচ্ছেন? তবে কমল কর্মীর সংখ্যা Hyderabad vs Kerala Live Score, Hyderabad 0-0 Kerala ISL 2023

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.