বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে আগ্রহী, KKR-কে হারিয়ে জানালেন ডি'ভিলিয়ার্স
চেন্নাইয়ের এবি ডি'ভিলিয়ার্স। (ছবি সৌজন্য পিটিআই)
চেন্নাইয়ের এবি ডি'ভিলিয়ার্স। (ছবি সৌজন্য পিটিআই)

IPL 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে আগ্রহী, KKR-কে হারিয়ে জানালেন ডি'ভিলিয়ার্স

  • কেকেআর ম্যাচে বিধ্বংসী ইনিংসের পর জানালেন।

বছর তিনেক আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তবে দক্ষিণ আফ্রিকার জার্সিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার ইচ্ছাপ্রকাশ করলেন এবি ডি'ভিলিয়ার্স। যে টুর্নামেন্ট চলতি বছরের অক্টোবর-নভেম্বর ভারতেই আয়োজিত হবে। এবিডি জানালেন, বিষয়টি নিয়ে আইপিএল চলাকালীন দক্ষিণ আফ্রিকার জাতীয় ক্রিকেট দলের কোচ মার্ক বাউচারের সঙ্গে কথা বলবেন। 

(আইপিএলের যাবতীয় আপডেট, লাইভ স্কোর দেখতে এখানে চোখ রাখুন)

রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ শেষে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা বলেন, ‘আইপিএলের সময় সেই বিষয়টি নিয়ে আলোচনা করার কথা আমাদের। হ্যাঁ, আমরা বিষয়টি নিয়ে কথা বলছি।’ যিনি ২০১৮ সালের মে'তে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তারপর অবশ্য আইপিএলে খেলেছেন। 

তবে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন নিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনা চলছে বলে জানিয়েছেন এবিডি। যিনি রবিবার কেকেআরের বিরুদ্ধে ৩৪ বলে ৭৮ রানের অপরাজিত ইনিংস খেলেছেন। হাঁকিয়েছেন ন'টি চার এবং তিনটি ছক্কা। আরসিবি তারকা বলেন, ‘গত বছর ও (বাউচার) আমায় জিজ্ঞাসা করেছিল যে আমি আগ্রহী কিনা। আর আমি বলেছিলাম যে হ্যাঁ, একদম। আইপিএল শেষ হোক, ফর্ম এবং ফিটনেসের দিক থেকে আমি কোথায় দাঁড়িয়ে আছি, তা দেখতে হবে।’ তবে হালকা মেজাজে প্রাক্তন দক্ষিণ আফ্রিকান তারকা বলেন, ‘আর ওর টিমের দিকে দেখতে হবে। ওর টিমে এমন কয়েকজন আছে, যারা বেশ কয়েকদিন ধরে ভালো খেলছে। আমার জন্য যদি কোনও জায়গা না থাকে, তাহলে সেটাই। যদি সবকিছু ঠিকঠাক হয়, আর আমার জায়গা হয়, তাহলে দুর্দান্ত হবে। আইপিএলের শেষের দিকে বাউচির (বাউচার) সঙ্গে আলোচনার জন্য অপেক্ষা করছি।’

বন্ধ করুন