বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: RCB-র তরুণ ব্যাটসম্যানে মুগ্ধ লারা, তাঁর ব্যাটে দেখতে চান শতরান
দেবদূত পাডিক্কাল। ছবি- আইপিএল।
দেবদূত পাডিক্কাল। ছবি- আইপিএল।

IPL 2021: RCB-র তরুণ ব্যাটসম্যানে মুগ্ধ লারা, তাঁর ব্যাটে দেখতে চান শতরান

  • আইপিএল ২০২০-তে দুরন্ত ফর্মে ছিলেন ব্যাঙ্গালোরের বাঁ-হাতি ওপেনার।

মরশুমের শুরুটা ভালো হয়নি দেবদূত পাডিক্কালের। সানরাইজার্সের বিরুদ্ধে মাত্র ১৩ বল খেলে ১১ রান করেই সাজঘরে ফিরতে হয়েছে তাঁকে। প্রাক মরশুমে ভুগেছেন করোনাতেও, যার জেরে খেলা হয়নি মরশুমের প্রথম ম্যাচ। তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বাঁ-হাতি ওপেনারকে নিয়ে বেশ আশাবাদী ব্রায়ান লারা।

স্টার স্পোটর্সের সিলেক্ট ডাগ আউটে আলোচনায় পাডিক্কালের ভূয়সী প্রশংসা করে লারা বলেন, ‘ওর মধ্যে অসাধারণ প্রতিভা রয়েছে। গত মরশুমে ও বেশ কিছু অর্ধশতরান করে এবং বিরাট কোহলিকে যোগ্য সঙ্গ দেয়। দারুণ একটা ক্রিকেটার, যার তেমন কোনও বিশাল দুর্বলতা নেই। আশা করছি যেটুকু যা খামতি রেয়েছে, সেই জায়গায় কাজ করে ও আরও শক্তিশালী হয়ে ব্যাট করতে নামবে। আমি চাই এ মরশুমে ও বেশ কয়েকটা ম্যান অফ দ্য ম্যাচ পারফরম্যান্সের পাশাপাশি, একটা দু'টো তিন অঙ্কের ইনিংসও খেলুক। ওকে ব্যাটিং করতে দেখব বলে আমি মুখিয়ে আছি।’

ঘরোয়া মরশুমে ভালো খেলার ফলস্বরূপ গত মরশুমে আরসিবি তাঁকে নিজেদের দলে সামিল করে। প্রথম মরশুমেই নিজের জাত চেনাতে সক্ষম হন কর্ণাটকের এই তরুণ। ৩১.৫৩ রানের গড় ও প্রায় ১২৫ রানের স্ট্রাইক রেট নিয়ে মরু শহরে অনুষ্ঠিত আইপিএলের ১৫ ম্যাচে টুর্নামেন্টের অষ্টম সর্বোচ্চ মোট ৪৭৩ করেন পাডিক্কাল।

বিশ বছরের এই তরুণের ব্যাটে দেখা মেলে পাঁচটি অর্ধশতরানেরও। তবে ঘরোয়া টি-২০ টুর্নামেন্টে শতরানের গন্ডি পেরোলেও আইপিএলে তাঁর সর্বাধিক রান ৭৪। তাঁর প্রতিভা নিয়ে কারুর মনে কোনও সংশয় থাকলেও ক্রিকেটের রাজপুত্রের মন্তব্যের পর তা ঘুঁচে যাওয়ার কথা। এ বারের আইপিএলে লারার মনকামনা পূরণ হয় কিনা এবার সেটাই দেখার অপেক্ষা।

বন্ধ করুন