বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2021: পিচের বাইরে ব্র্যাভোর বল, তাও মিলল না নো-বল, ক্ষোভে ফেটে পড়লেন পন্টিং

IPL 2021: পিচের বাইরে ব্র্যাভোর বল, তাও মিলল না নো-বল, ক্ষোভে ফেটে পড়লেন পন্টিং

ম্যাচের পর হেটমায়ার ও ব্র্যাভোর খুনসুটি। ছবি- পিটিআই। (PTI)

হেটমায়ারের বিরুদ্ধে ম্যাচের শেষ ওভারে ডোয়েন ব্র্যাভোর বোলিংয়ের সময় এই ঘটনাটি ঘটে।

বিশ্বের সেরা টি-টোয়েন্টি লিগ হিসাবে বিবেচিত হয় আইপিএল। মাঠে ক্রিকেটারদের পারফরম্যান্স তো অবশ্যই, পাশাপাশি আম্পায়ারিং থেকে ফ্রাঞ্চাইজিদের থাকা খাওয়ার ব্যবস্থা, সব শীর্ষস্তরের হওয়ার ফলেই এই টুর্নামেন্ট আজ এই জায়গায় পৌঁছছে। তবে এ মরশুমে যেন তৃতীয় আম্পায়রের ভুল করার রোগ লেগেছে। দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংস ম্যাচেও তার এক সিদ্ধান্তকে নিয়ে হাঙ্গামা ক্রিকেটমহলে।

এদিন ম্যাচের শেষ ওভারে ডোয়েন ব্রাভো স্বদেশীয় শিমরন হেটমায়ারের যাতে তাঁর বল সহজে মারতে না পারে, তাই অফ স্টাম্পের বাইরে ফুল লেংথে বল রাখার পরিকল্পনা করেন। কিন্তু ওভারের দ্বিতীয় বলে ব্র্যাভো এতটাই বাইরে বল করেন যে তা ক্রিকেট পিচের বাইরে গিয়ে পড়ে। ক্রিকেটীয় নিয়ম অনুযায়ী বোলারের বল সোজা পিচের বাইরে পড়লে তা নো বলই হিসাবে দেওয়া হয়ে থাকে। সেইমতো লেগ আম্পায়র এবং প্রধান আম্পায়র দুইজনেই প্রথমে বলটিকে নো বল হিসাবেই ঘোষণা করে। বিতর্কের শুরু এরপরেই।

দুই আম্পায়ার নিজেদের মধ্যে কথোপকথনের পর রেডিওতে কথা বলেন। এরপরেই নো বলের সিদ্ধান্ত বদলে ওয়াইড দেন আম্পায়ার। এই সিদ্ধান্তে হেটমায়ার থেকে ডাগ আউটে বসে থাকা দিল্লি শিবির সকলেই অবাক হয়ে যায়। সাইডলাইনে দিল্লি কোচ রিকি পন্টিংকে এক আম্পায়ারের সঙ্গ উত্তপ্ত বাক্য বিনিময় করতেও দেখা যায়। এই প্রথম নয়, কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে লোকেশ রাহুলের ক্যাচ বিতর্ক, পঞ্জাব কিংসের বিরুদ্ধে দেবদূত পাডিক্কালের নট আউট সিদ্ধান্তের পর এই ঘটনা যে সমালোচনা বাড়াল বই কমাল না, তা আর আলাদা করে বলে দিতে হয় না।। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.