বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: বাটলারের স্ট্যান্স নেওয়া অনুকরণ করলেন মিলার, ভিডিয়ো ভাইরাল নেটদুনিয়ায়
ডেভিড মিলার নকল করেন জস বাটলারকে।
ডেভিড মিলার নকল করেন জস বাটলারকে।

IPL 2021: বাটলারের স্ট্যান্স নেওয়া অনুকরণ করলেন মিলার, ভিডিয়ো ভাইরাল নেটদুনিয়ায়

  • সঞ্জু স্যামসনের নেতৃত্বে তিনটি ম্যাচের মধ্যে দু'টিতেই হেরেছে রাজস্থান রয়্যালস। লিগ টেবলের ছয় নম্বরে রয়েছে মরু রাজ্যের টিম।

জস বাটলারের স্ট্যান্স নেওয়াটা বেশ মজাদার। কাঁধ ঝাঁকিয়ে তাঁর স্ট্যান্স নেওয়ার মজাদার স্টাইলটিকেই হুবুহু নকল করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন ডেভিড মিলার। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল।

মিলারের নকল করা দেখে প্রায় হেসে লুটিয়ে পড়েছেন বাটলার। দলের বাকিরাও খুব মজা পেয়েছেন। বাটলার তো হাসতে হাসতেই বলে দেন, ‘ভেরি গুড ডেভিড’। রাজস্থান রয়্য়ালসের তরফে প্রথমে ভিডিয়োটি পোস্ট করা হয়। পরে ভিডিয়োটি শেয়ার করেন ডেভিড মিলার নিজে। ক্যাপশনে লেখেন, ‘জস বাটলারের সঙ্গে সব সময় মজা করা যায়। ক্রিকেটের সত্যিকারের কিংবদন্তি।’

আসলে জস বাটলারের দু'বছরের মেয়ে জিয়োরজিয়ার জন্মদিনের পার্টি ছিল। সেখানেই বাটলারকে নকল করেন মিলার। চেন্নাই সুপার কিংসের কাছে হারের কথা ভুলে এই জন্মদিনের পার্টিতে রাজস্থান রয়্যালস টিমের সকলকেই ফুরফুরে মেজাজে পাওয়া গিয়েছে।

এর আগেও রাজস্থানের তরফে জিয়োরজিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছিল। সেখানে ফুটফুটে ছোট্ট মেয়েটির মজার মজার সব মুহূর্ত ধরা পড়ে। কখনও বাবা-মায়ের সঙ্গে সময় কাটানো অথবা বাবা যখন প্র্যাক্টিস করছেন, তখন তাঁকে নিজের মতো করে সাহায্য করা, আবার কখনও বিড়ালের সঙ্গে খুনসুটি করা, সব মিলিয়ে ভিডিয়োটি যেমন মজার, তেমনই খুব মিষ্টি।

এ বার আইপিএলে অবশ্য রাজস্থান রয়্যালস খুব একটা ভাল ভাল জায়গায় নেই। সঞ্জু স্যামসনের নেতৃত্বে তিনটি ম্যাচের মধ্যে দু'টিতেই তারা হেরেছে। লিগ টেবলের ছয় নম্বরে রয়েছে মরু রাজ্যের টিম। বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে ম্যাচ রয়েছে তাদের। ব্যাঙ্গালোর আবার তিনটি ম্যাচ খেলে, তিনটিতেই জয় পেয়েছে। রয়েছে লিগ তালিকার শীর্ষে।

বন্ধ করুন