বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: বড় ধাক্কা, রিপোর্ট না আসায় নোরকিয়াকে পাবে না দিল্লি, রাবাডা ফিরছেন
নোরকিয়া এবং রাবাডা।
নোরকিয়া এবং রাবাডা।

IPL 2021: বড় ধাক্কা, রিপোর্ট না আসায় নোরকিয়াকে পাবে না দিল্লি, রাবাডা ফিরছেন

  • নোরকিয়ার রিপোর্ট দেরী করে আসার পিছনের কারণ হিসেবে মনে করা হচ্ছে, মহারাষ্ট্র সরকার নতুন করে লকডাউন ঘোষণা করার ফলেই সম্ভবত কোনও সমস্যা তৈরি হয়েছে।

প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালস বড় জয় ছিনিয়ে নেয় মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। কিন্তু দ্বিতীয় ম্যাচে নামার আগে কিছুটা হলেও চাপে তারা। কারণ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তারা এনরিখ নোরকিয়াকে পাবে না।

করোনা টেস্টের রিপোর্ট দেরী করে আসার কারণে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তাঁকে দলে রাখতে পারল না দিল্লি। নোরকিয়া হোটেলেই কোয়ারেন্টাইনে রয়েছেন। এদিকে করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় কাগিসো রাবাডাকে পাবে দিল্লি।

নোরকিয়ার রিপোর্ট দেরী করে আসার পিছনের কারণ হিসেবে মনে করা হচ্ছে, মহারাষ্ট্র সরকার নতুন করে লকডাউন ঘোষণা করার ফলেই সম্ভবত কোনও সমস্যা তৈরি হয়েছে।

পাকিস্তানের বিরুদ্ধে ঘরের মাঠে দ্বিতীয় একদিনের ম্যাচ খেলার পরেই ভারতের উদ্দেশ্যে রওনা দেন এই দুই প্রোটিয়া পেসার। কমার্শিয়াল ফ্লাইটের বিজনেস ক্লাসেই তাঁরা ৬ এপ্রিল ভারতে এসে সোজাসুজি টিম হোটেলে পৌঁছে যান। 

আইপিএলের নিয়মানুসারে নোরকিয়া এবং রাবাডাকে সাত দিন হোটেলের ঘরে কোয়ারেন্টাইনে থাকতে হয়। হিসেব মতো ১৩ এপ্রিল তাঁদের কোয়ারেন্টান পর্ব শেষ হয়ে যাওয়ার কথা। কিন্তু নোরকিয়ার করোনার রিপোর্ট না আসায় তাঁকে এখনও হোটেলের ঘরেই বন্দি থাকতে হচ্ছে। তবে রাবাডার রিপোর্ট নেগেটিভ আসায় তাঁকে রাজস্থানের বিরুদ্ধে পাওয়া যাবে।

সূত্রের খবর, যেহেতু দুই প্রোটিয়া পেসারের কোয়ারেন্টাইন পর্ব ১৩ তারিখ শেষ হয়ে যাচ্ছিল, সে কারণে বৃহস্পতিবার রাজস্থানের বিরুদ্ধে এই দুই জোরে বোলারকেই প্রথম একাদশে রাখার ভাবনাচিন্তা ছিল। সেখান থেকে নোরকিয়াকে পাওয়া না যাওয়াটা নিঃসন্দেহে দিল্লির কাছে বড় ধাক্কা।

বন্ধ করুন