বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ম্যাক্সওয়েলের অর্ধশতরানে বিরাটের মজাদার প্রতিক্রিয়া, দেখুন ভিডিয়ো
নাইটেদর বিরুদ্ধে বিধ্বংসী মেজাজে ম্যাক্সওয়েল। ছবি: টুইটার (আইপিএল)
নাইটেদর বিরুদ্ধে বিধ্বংসী মেজাজে ম্যাক্সওয়েল। ছবি: টুইটার (আইপিএল)

IPL 2021: ম্যাক্সওয়েলের অর্ধশতরানে বিরাটের মজাদার প্রতিক্রিয়া, দেখুন ভিডিয়ো

  • কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধেও গ্লেন ম্যাক্সওয়েলকে বিধ্বংসী মেজাজেই পাওয়া গেল। এ দিন মাত্র ২৮ বলে অর্ধশতরান করেন তিনি।

ব্যাটেই যেন সমস্ত সমালোচনার জবাব দিয়ে চলেছেন গ্লেন ম্যাক্সওয়েল। রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বিরাট কোহলি দ্রুত প্যাভিলিয়নে ফিরে যাওয়ার পর চার নম্বরে ব্যাট করতে নামেন ম্যাক্সওয়েল। আর নামার পর থেকেই যেন চার-ছয়ের বন্যা বইয়ে দেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার।

ম্যাক্সওয়েলের অর্ধশতরানের পর বিরাটের উচ্ছ্বাস।
ম্যাক্সওয়েলের অর্ধশতরানের পর বিরাটের উচ্ছ্বাস।

মাত্র ২৮ বলে অর্ধশতরান করেন তিনি। আর তাঁর অর্ধশতরানের পর বিরাটের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। বিভিন্ন ভাবে আরসিবি অধিনায়ক হাততালি দিতে থাকেন। ম্যাক্সওয়েলের এই পারফরম্যান্সের পর বিরাটের মজার প্রতিক্রিয়া এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

গত বার আইপিএলে ভাল পারফরম্যান্স না করার জন্য পঞ্জাব কিংস তাঁকে আর এই মরশুমে দলে রাখেনি। তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বড় অঙ্কের মূল্যে দলে নেয় গ্লেন ম্যাক্সওয়েলকে। এই নিয়েও সমালোচনা কম হয়নি। গৌতম গম্ভীর তো আইপিএল শুরুর আগে ম্যাক্সওয়েলের তীব্র সমালোচনা করে বলে দেন, এত টাকা দিয়ে আরসিবি ম্যাক্সওয়েলকে দলে নিয়ে ভুলই করেছে। কিন্তু আইপিএল শুরুর পর থেকেই নিজের পারফরম্যান্স দিয়ে সব নিন্দুকদের থামিয়ে দিয়েছেন ম্যাক্সওয়েল। এ বার আইপিএলের শুরু থেকেই অসাধারণ ছন্দে রয়েছেন আরসিবি-র তারকা ক্রিকেটার।

এ দিন ৪৯ বলে ৭৮ রান করে ম্যাক্সওয়েল। প্যাট কামিন্সের বলে হরভজন সিংয়ের হাতে যখন ক্যাচ দিয়ে ম্যাক্সওয়েল ফিরে যাচ্ছেন, তখন আরসিবি-র ভিত মজবুত। ১৭ ওভারে ৪ উইকেটে ১৪৮। ক্রিজে তখনও এবি ডি'ভিলিয়ার্স রয়েছেন।

বন্ধ করুন