বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: পোলার্ডকে রাগানোর ফল হাতেনাতে টের পেলেন প্রসিধ কৃষ্ণা-ভিডিয়ো
ক্ষুব্ধ পোলার্ড ও প্রসিধ কৃষ্ণার বাক্যবিনিময়। ছবি- স্ক্রিনগ্র্যাব।
ক্ষুব্ধ পোলার্ড ও প্রসিধ কৃষ্ণার বাক্যবিনিময়। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IPL 2021: পোলার্ডকে রাগানোর ফল হাতেনাতে টের পেলেন প্রসিধ কৃষ্ণা-ভিডিয়ো

  • ঘটনার সূত্রপাত মুম্বই ইনিংসের ১৫তম ওভারে।

টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার কায়রন পোলার্ড। ব্যাট হাতে তাঁর চার-ছয় যেমন দর্শকদের আনন্দ দেয়, মাঠে তাঁর মজাদার চরিত্র এবং লড়াকু মনোভাবও ততটাই উপভোগ্য। তবে ক্ষুব্ধ কায়রন পোলার্ড বিপক্ষের জন্য একেবারেই সুবিধার নয়। কলকাতা নাইট রাইডার্সের তরুণ ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণা তার ছোট্ট একটা উদাহরণ টের পেলেন বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ম্যাচে।

ম্যাচের ১৫তম ওভারে প্রসিধের বলে দীঘল চেহারার ওয়েস্ট ইন্ডিয়ান ডিফেন্স করেন। তার দিকে আসা বল ঠিকভাবে ধরতে না পারলেও বল ছোড়ার ভঙ্গিমা করে পোলার্ডের দিকে কয়েক পা এগিয়ে যান প্রসিধ। গোটা ঘটনাটা পোলার্ড একেবারেই ভালভাবে নেননি। তরুণ ভারতীয় ফাস্ট বোলার তেমন কিছু না বললেও পোলার্ডকে তাঁর উদ্দেশ্য কিছু বলতে শোনা যায়। ওভার শেষ হয়ে যাওয়ায়, এই ঘটনা তখনকার জন্য থামে। তবে ম্যাচের ১৮ নম্বর ওভারে ফের বলে আসেন প্রসিধ।

পোলার্ডকে শর্ট বল করে ভয় দেখানোর চেষ্টা করলেও দুরন্ত পুল শটে প্রসিধের বলকে মাঠের বাইরে পাঠান পোলার্ড। তারপরেও সেই ওভারে নন-স্ট্রাইক এন্ডে পোলার্ড গেলে সেখানেও দুই ক্রিকেটারের মধ্যে হালকা বাক্য বিনিময় হয়। যদিও গোটা ঘটনায় পোলার্ডকে বেশি উত্তেজিত দেখিয়েছে, প্রসিধ তুলনামূলক শান্তই ছিলেন। ওভারে মোট দুটো নো বলসহ ১৮ রান খরচ করেন প্রসিধ কৃষ্ণা। ছক্কা হাঁকানোর পরের বলেই চারও মারেন ওয়েস্ট ইন্ডিয়ান।

মুম্বইয়ের ইনিংসকে তেতে ওঠা পোলার্ড বড় রানের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করলেও ভাগ্যবশত ইনিংসের শেষ ওভারে ১৫ বলে ২১ রান করেই রান করে সাজঘরে ফেরেন তিনি। ম্যাচে ১৫৬ রান তাড়া করতে নেমে সহজেই ২৯ বল ও সাত উইকেট হাতে রেখে ম্যাচ জিতে নেয় কেকেআর।

বন্ধ করুন