বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: টুর্নামেন্টের আগেই মাঠের বাইরে লড়াই শুরু মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদের
মুম্বই ইন্ডিয়ান্সেরে নেটে প্রাক্টিস হার্দিক পান্ডিয়ার। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।
মুম্বই ইন্ডিয়ান্সেরে নেটে প্রাক্টিস হার্দিক পান্ডিয়ার। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।

IPL 2021: টুর্নামেন্টের আগেই মাঠের বাইরে লড়াই শুরু মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদের

  • সোশ্যাল মিডিয়ায় একে অপরকে চ্যালেঞ্জ জানান হার্দিক পান্ডিয়া, জনি বেয়ারস্টোর মতো তারকা ক্রিকেটাররা।

আইপিএল এখনও শুরু হয়নি। কিন্তু তার আগেই মাঠের বাইরে লড়াই লেগে গেল মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদের তারকদের মধ্যে। নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একে অপরের দিকে হুংকার ছুড়ে দিলেন দু'দলের ক্রিকেটাররা।

মুম্বই ৯ এপ্রিল তাদের যাত্রা শুরু করলেও নিজামের শহরের ফ্রাঞ্চাইজিকে ১১ তারিখ অবধি অপেক্ষা করতে হবে তাদের প্রথম ম্যাচের জন্য। কিন্তু দু'দলই যে এ বছর আইপিএল ট্রফি নিজেদের নামে করতে মরিয়া তার আভাস এখন থেকেই পাওয়া যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতে একে অপরকে চ্যালেঞ্জ জানান রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, জনি বেয়ারস্টোর মতো তারকা ক্রিকেটাররা।

আইপিএলের স্পনসর ড্রিম ইলেভেনের এবারের স্লোগান 'টিম হে তো মজা হে' (টিম থাকলেই আসল মজা)। করোনার কঠিন পরিস্থিতি যখন মানুষকে একে অপরের থেকে দূরে ঠেলে দিয়েছে, তখন খেলার মধ্যে দিয়ে একতা দেখানোর চেষ্টা করা হয়েছে। এই স্লোগান ঘিরেই যত কান্ড। 

বিজ্ঞাপনে রোহিতকে দেখা যাচ্ছে পাড়া ক্রিকেটের মত বালতি, কাপড় নিয়ে ভেজা খেলার জায়গা ঠিক করতে। তিনি ওই ভিডিয়োটি সতীর্থ বুমরাহ, কুইন্টন ডি'কক সহ পান্ডিয়া ভাইদের ট্যাগ করেন। বুমরাহ সেই ভিডিয়ো শেয়ারও করেন। এরপরেই হার্দিক আরও ভিডিয়ো আপলোড করেন, যেখানে তাঁকে কোথাও দেখা যাচ্ছে ইট দিয়ে উইকেট তৈরি করতে, তো কোথাও আবার বন্ধ দরজা টপকে খেলার জায়গায় প্রবেশ করতে।

এই ভিডিয়োর জবাবে বেয়ারস্টো লেখেন, ‘দেখে মনে হচ্ছে তুমি দলের সঙ্গে বেশ মজা করছ বন্ধু। আশা করছি এ বছর আমরা তোমাদের যেন আরেকটু কঠিন চ্যালেঞ্জের সামনে ফেলতে পারি।’ ইংল্যান্ডের ক্রিকেটারের একই ভঙ্গিমায় তাঁর হায়দরাবাদ দলের সতীর্থ হোল্ডার হার্দিককে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, ‘দেখা যাক পরেরবার কে এটা বেশি তাড়াতাড়ি করতে পারে।’

সব মিলিয়ে বলা যেতে পারে এপ্রিলের গরমে আইপিএলকে ঘিরে উত্তেজনার পারদও চড়চড়িয়ে বাড়ছে।

বন্ধ করুন