বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: তাঁর শেষ ২ ওভারেই হাতছাড়া ম্যাচ, লজ্জার নজির গড়ে CSK-র খলনায়ক জর্ডনই

IPL 2022: তাঁর শেষ ২ ওভারেই হাতছাড়া ম্যাচ, লজ্জার নজির গড়ে CSK-র খলনায়ক জর্ডনই

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে পরামর্শও কাজে লাগাতে পারেননি জর্ডন।

আইপিএলের ১ ইনিংসে ৪ ওভার পুরো বল না করেও, সর্বাধিক রান দেওয়ার লজ্জার নজির গড়েন তিনি। জর্ডন ৩.৫ ওভার বল করে ৫৮ রান দিয়েছেন। কোনও উইকেট তিনি পাননি।

ভরসা করে গুরুত্বপূর্ণ ১৮তম ওভারে ক্রিস জর্ডনের হাত বল তুলে দিয়েছিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রবীন্দ্র জাদেজা। তখন ১৮ বলে গুজরাট টাইটানসের প্রয়োজন ৪৮ রান। ১৭ ওভার শেষে টাইটানসের রান ছিল ৫ উইকেটে ১২২। ক্রিজে তখন ডেভিড মিলার এবং রশিদ খান।

জর্ডন ১৮তম ওভারে বল করতে এলে প্রথমেই তাঁক ছক্কা হাঁকান রশিদ। এর পর ৬-৪-৬-১-২- ওই ওভার থেকে রান সংগ্রহ করে টাইটানস। হয় মোট ২৫ রান। আর এই ওভারটাই ম্যাচের টার্নিং পয়েন্ট হয়ে যায়। গুজরাট টাইটানস এক লাফে ১২২ থেকে ১৮ ওভার শেষে করে ফেলে ৫ উইকেটে ১৪৭ রান। জয়ের লক্ষ্যের কাছেই কার্যত পৌঁছে যায় তারা।

তবে ১৯তম ওভারে ডোয়েন ব্র্যাভো বল করতে এলে তিনি পরিস্থিতি কিছুটা সামলানোর চেষ্টা করেন। এই ওভারে ১০ রান দিয়ে ২ উইকেট তুলে নেন ব্র্যাভো। তিনি ফেরান রশিদ খান (২১ বলে ৪০ রান) এবং আলজারি জোসেফকে (১ বলে ০ রান)।

শেষ ওভারে টাইটানসের দরকার ছিল ১৩ রান। ফের জর্ডনকেই বল দেন জাদেজা। কিন্তু চেন্নাইকে ডোবালেন সেই তারকা ব্রিটিশ বোলারই। একটি ছয়, একটি চার, নো-বল এবং ২ রান দিয়ে টাইটানসকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন তিনি। ৩ উইকেটে ম্যাচ জিতে যান রশিদ খানরা।

এর সঙ্গেই লজ্জার নজিরও গড়ে ফেলেন জর্জন। আইপিএলের ১ ইনিংসে ৪ ওভার পুরো বল না করেও, সর্বাধিক রান দেওয়ার লজ্জার নজির গড়েন তিনি। জর্ডন ৩.৫ ওভার বল করে ৫৮ রান দিয়েছেন। কোনও উইকেট তিনি পাননি। সিএসকে-র হয়ে এই লজ্জার নজির গড়েন জর্ডন। এর আগে ২০১৮ সালে সিএসকে-র বিরুদ্ধে কোরি অ্যান্ডারসন ৩.৪ ওভার বল করে কোনও উইকেট না নিয়ে ৫৮ রান দিয়েছিলেন। সেই লজ্জার নজির রবিবার স্পর্শ করলেন ক্রিস জর্ডন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

4 ওভার শেষে West Indies-র স্কোর 20/2 ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি ভারতকে কেন ৫ পেনাল্টি রান দিলেন আম্পায়াররা? কারণটা কী? হাসি ফুটল পাকিস্তানে কুয়েতে অগ্নিকাণ্ড, মৃত ভারতীয়দের পরিবারের পাশে সরকার,মিটিংয়ে মোদী, চালু Helpline

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.