বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: জানেন কেন CSK-এর বিরুদ্ধে জিতেও খুশি নন ম্যাচের নায়ক RCB-র হার্ষাল প্যাটেল

IPL 2022: জানেন কেন CSK-এর বিরুদ্ধে জিতেও খুশি নন ম্যাচের নায়ক RCB-র হার্ষাল প্যাটেল

রোহিত শর্মাকে আউট করার পরে হার্ষাল প্যাটেল (ছবি:আইপিএল টুইটার) (IPL Twitter)

CSK-এর বিরুদ্ধে ম্যাচে RCB-র হার্ষাল প্যাটেল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। সেরা বোলিংয়ের জন্য তিনি ম্যাচ সেরার পুরস্কার পান। এরপরেও অবশ্য নিজের পারফরম্যান্সে খুশি নন হার্ষাল। ম্যাচ শেষে নিজের বোলিং নিয়ে মুখ খুলেছেন হার্ষাল প্যাটেল।

২০২২ আইপিএল-এর ৪৯তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল পুণের এমসিএ স্টেডিয়ামে। রোমাঞ্চকর এই ম্যাচেCSK-কে ১৩ রানেRCB হারিয়েছে। এই জয়ের পর পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠে এসেছে বেঙ্গালুরুর এই দল। অন্যদিকে এদিনেরহারের পর প্লে-অফে সিএসকে-র পথ কঠিন হয়ে পড়েছে। ভাগ্যের জোরে এখনও ২০২২ আইপিএল-এর শেষ চারে উঠতে পারে ধোনির দল।

এদিকে CSK-এর বিরুদ্ধে ম্যাচে RCB-র হার্ষাল প্যাটেল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। সেরা বোলিংয়ের জন্য তিনি ম্যাচ সেরার পুরস্কার পান। এরপরেও অবশ্য নিজের পারফরম্যান্সে খুশি নন হার্ষাল। ম্যাচ শেষে নিজের বোলিং নিয়ে মুখ খুলেছেন হার্ষাল প্যাটেল। তিনি বলেন,‘এই ম্যাচ সহ টুর্নামেন্টে আমি ইয়র্কার বল করতে পারিনি। তবে আশা করছি টুর্নামেন্ট শেষে সেটাই করব।’ হার্ষালের মতে,‘প্রথম ওভারে আমি উইকেটে ধীরগতির বল রাখার চেষ্টা করেছি কিন্তু ব্যাটে সহজে আসছিল। এই সময়ে আমি আমার বোলিংয়ে উন্নতি করার চেষ্টা করছিলাম। আমি আনন্দিত যে আমি দুই বাঁহাতি ব্যাটসম্যানের বিরুদ্ধে ফিরে এসেছিলাম।’

ক্যাপ্টেন ফাফ ডু প্লেসিস সিএসকে-এর ইনিংসের শেষ ওভারটি হার্ষাল প্যাটেলকে দিয়ে করান। শেষ ওভারে সিএসকে জিততে হলে ৩১ রান করতে হত। হার্ষালের ওভারের প্রথম বলেই ছক্কা হাঁকান ডোয়েন প্রিটোরিয়াস। কিন্তু পরের বলেই প্রিটোরিয়াসকে আউট করেন তিনি। তৃতীয় বলে ছক্কা হাঁকান মহেশ থিকসানা। চতুর্থ বলে লেগ বাই ফর্মে পাওয়া চার রান। পঞ্চম বলে কোনও রান পাননি। এরপরই ম্যাচ চলে যায় সিএসকে-র হাত থেকে। শেষ বলে ১ রান নিয়ে পরাজয়ের ব্যবধান কমান মহেশ থিকসানা। হার্ষালের শেষ ওভারে CSK নেয় ১৭ রান।

বন্ধ করুন