বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘এভাবে খেলতে থাকলে, ও ফের জাতীয় দলে ঢুকবে’, ক্রুনালকে নিয়ে আশাবাদী রবি
ক্রুনাল পাণ্ডিয়া।
ক্রুনাল পাণ্ডিয়া।

IPL 2022: ‘এভাবে খেলতে থাকলে, ও ফের জাতীয় দলে ঢুকবে’, ক্রুনালকে নিয়ে আশাবাদী রবি

  • লখনউ সুপার জায়ান্টসের জার্সিতে ক্রুনাল পাণ্ডিয়া এই বছ ভালো ছন্দে রয়েছেন। ১১ ম্যাচের ১০ ইনিংসে ৪ বার অপরাজিত থেকে ব্যাট করে ১৫৩ রান করেছেন তিনি। তাঁর স্ট্রাইক রেট ১৩১.৮৯। একই সঙ্গে বল হাতেও অসাধারণ পারফরম্যান্স করেছেন তিনি। ক্রুনাল পাণ্ডিয়া মাত্র ৯ উইকেট নিয়েছেন ঠিকই, তবে তাঁর ইকোনমি রেট ৬.৬৪।

ক্রুনাল পাণ্ডিয়াকে ভারতীয় দলে ফেরানো নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন রবি শাস্ত্রী। ভারতের ভারতীয় দলের প্রাক্তন প্রধান কোচ দাবি করেছেন, ক্রুনাল এই আইপিএলে যে ভাবে পারফরম্যান্স করছেন, তিনি যদি একই ভাবে খেলতে থাকেন, তবে অবশ্যই ভারতীয় দলে তাঁর আবার সুযোগ পাওয়া উচিত।

লখনউ সুপার জায়ান্টসের জার্সিতে ক্রুনাল পাণ্ডিয়া এই বছ ভালো ছন্দে রয়েছেন। ১১ ম্যাচের ১০ ইনিংসে ৪ বার অপরাজিত থেকে ব্যাট করে ১৫৩ রান করেছেন তিনি। তাঁর স্ট্রাইক রেট ১৩১.৮৯। একই সঙ্গে বল হাতেও অসাধারণ পারফরম্যান্স করেছেন তিনি। ক্রুনাল পাণ্ডিয়া মাত্র ৯ উইকেট নিয়েছেন ঠিকই, তবে তাঁর ইকোনমি রেট ৬.৬৪।

আরও পড়ুন: গত সাত-আট মাস ধরে ভারতীয় প্রাক্তনীর সঙ্গে অনুশীলনেই সাফল্য, ফাঁস করলেন ক্রুণাল

ক্রুনালের এই পারফরম্যান্স দেখার পরেই রবি শাস্ত্রী চাইছেন, একই ছন্দ ধরে রেখে জাতীয় দলে যেন ক্রুনাল পান্ডিয়া নতুন করে খেলার সুযোগ করে নেন। ইএসপিএন ক্রিকইনফোতে একটি আলোচনার সময়ে রবি শাস্ত্রী দাবি করেছেন, ‘ভারতে রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল এবং ক্রুনাল পাণ্ডিয়া নামে তিন বাঁহাতি স্পিনার রয়েছে। ওদের তিনজনকেই বিশ্বাস রাখতে হবে যে, ওরা খেলতে পারবে। ওদের কাজ পারফর্ম করা, বাকি সব কিছু নির্ভর করছে নির্বাচকদের উপর। ক্রুনাল পাণ্ডিয়া যদি এভাবে পারফর্ম করে, তাহলে ওর প্রত্যাবর্তনের সম্ভাবনা থাকবে।’

বন্ধ করুন