বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: এই তরুণ খেলোয়াড়ের পারফরমেন্সে ‘মুগ্ধ’ সৌরভ গঙ্গোপাধ্যায়
বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (ছবি: গেটি ইমেজ)
বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (ছবি: গেটি ইমেজ)

IPL 2022: এই তরুণ খেলোয়াড়ের পারফরমেন্সে ‘মুগ্ধ’ সৌরভ গঙ্গোপাধ্যায়

  • সৌরভ গঙ্গোপাধ্যায় আরও বলেন,‘উমরান মালিকের বোলিং সবার নজর কেড়েছে। একই সঙ্গে উমেশ যাদব ও খলিল আহমেদও দুর্দান্ত বোলিং করেছেন।’ প্রাক্তন ভারতীয় অধিনায়ক বলেছেন যে উমরান মালিক এই মরশুমে এখন পর্যন্ত ১৫ উইকেট নিয়েছেন।

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন চলতি আইপিএল খুবই মজার হচ্ছে। তাঁর মতে যে কোনও দলই জিততে পারে। সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন সব দলই ভাল খেলছে। IPL 2022-এ এখন চূড়ান্ত পর্যায়ের পথে চলে এসেছে। প্রতি মরশুমের মতো এ বছরও অনেক খেলোয়াড় স্মরণীয় পারফর্ম করেছেন। রাজস্থান রয়্যালসের জোস বাটলার এখন পর্যন্ত ৩টি সেঞ্চুরি করেছেন। একই সঙ্গে লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুলের ব্যাটও অনেক রান এসেছে। যেখানে ভারতীয় স্পিনার কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহাল এই মরশুমে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় রয়েছেন।

এ দিকে সানরাইজার্স হায়দরাবাদের ফাস্ট বোলার উমরান মালিকের প্রশংসা করেছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। আসলে,উমরান মালিক এখন পর্যন্ত অনেক অভিজ্ঞদের নজর কেড়েছেন। জম্মু ও কাশ্মীরের এই বোলার ঘণ্টায় ১৫০ কিলোমিটার গতিতে ধারাবাহিকভাবে বোলিং করতে সক্ষম। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, ‘এটা খুবই মজার। আমি আইপিএল দেখছি। যেকোনও দলই জিততে পারে।সব দলই ভাল খেলছে। উভয় নতুন দল লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাট টাইটানস ধারাবাহিকভাবে ভাল করছে।’

সৌরভ গঙ্গোপাধ্যায় আরও বলেন,‘উমরান মালিকের বোলিং সবার নজর কেড়েছে। একই সঙ্গে উমেশ যাদব ও খলিল আহমেদও দুর্দান্ত বোলিং করেছেন।’ প্রাক্তন ভারতীয় অধিনায়ক বলেছেন যে উমরান মালিক এই মরশুমে এখন পর্যন্ত ১৫ উইকেট নিয়েছেন। গুজরাট টাইটানসের বিরুদ্ধে ২৫ রানে পাঁচ উইকেট নিয়েছিলেন। গুজরাট টাইটানসের বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে পরাজয় সত্ত্বেও উমরান মালিক ম্যাচের সেরা নির্বাচিত হন। একই সঙ্গে একটি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে উমরান মালিক বলেন, পেস আমার স্বাভাবিক শক্তি। এই বছর আমি আরও ভাল লাইন এবং লেন্থ রাখার চেষ্টা করছি। আমি সবসময় দ্রুত বল করার চেষ্টা করি। তিনি বলেছিলেন যে আমি জম্মু ও কাশ্মীর এবং আমার দেশকে গর্বিত করতে চাই। উমরান মালিক আরও বলেন, আমি আমার খেলার উন্নতিতে মনোযোগ দিচ্ছি।

বন্ধ করুন