বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: একে একে ছিটকে যাচ্ছে তারকা পেসাররা, ক্রমশই কোণঠাসা হচ্ছে ধোনির CSK

IPL 2023: একে একে ছিটকে যাচ্ছে তারকা পেসাররা, ক্রমশই কোণঠাসা হচ্ছে ধোনির CSK

বেন স্টোকস এবং দীপক চাহার।

সিএসকে-কে যেটা চাপে রেখেছে, সেটা তাদের মূল পেস বোলারদের চোট। দীপক চাহার থেকে, বেন স্টোকস, সিসান্দা মাগালা, মুকেশ চৌধুরী, সিমারজিৎ সিংদের চোটের কারণে বেশ কঠিন সমস্যায় পড়ে গিয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

চেন্নাই সুপার কিংসকে এখনও পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বেশ কঠিন লড়াই করতে হচ্ছে। এবং প্লে অফে জায়গা করে নেওয়াটাও তাদের জন্য হয়তো সহজ হবে না। তার বড় কারণ হল দলের পেসারদের চোট।

যদিও ব্যাটিংয়ের ক্ষেত্রে কিন্তু খুব একটা খারাপ করছে না চেন্নাই। তবে সিএসকে-কে যেটা চাপে রেখেছে, সেটা তাদের মূল পেস বোলারদের চোট। দক্ষিণ আফ্রিকা থেকে তাদের নতুন ডেথ বোলিং বিশেষজ্ঞ সিসান্দা মাগালা বুধবার রবিচন্দ্রন অশ্বিনের বোলিংয়ে ক্যাচ নেওয়ার সময়ে চোট পান এবং কোচ স্টিফেন ফ্লেমিং মনে করেন, তিনি কমপক্ষে দুই সপ্তাহের জন্য ছিটকে গিয়েছেন।

আরও পড়ুন: ধোনির মতো আত্মবিশ্বাসী, হার্দিককে রিভিউ নিতে বাধ্য করলেন ঋদ্ধি,এর পর কী হল দেখুন

এর আগে আবার সিএসকে-র প্রধান পেসার দীপক চাহার হ্যামস্ট্রিংয়ে চোট পান। তিনি সম্ভবত পুরো আইপিএল থেকেই ছিটকে গিয়েছেন। বাঁ-হাতি পেসার মুকেশ চৌধুরী, যিনি গত আইপিএলে ভালো পারফরম্যান্স করেছিলেন, ইতিমধ্যেই বাদ পড়েছেন। এ দিকে সিমারজিৎ সিংয়ের ম্যাচে ফিরতে কমপক্ষে আরও ১০ দিন সময় লাগতে পারে।

<p>সিএসকে-র চোটের তালিকা।</p>

সিএসকে-র চোটের তালিকা।

এদিকে বেন স্টোকস পায়ের আঙুলে চোট পেয়েছেন। যার জেরে তিনি শেষ দুই ম্যাচ খেলতে পারেননি। ফ্লেমিং অবশ্য দাবি করেছেন, ‘ও ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে এবং আমাদের দেখতে হবে ও কী ভাবে ও আবার নিজের জায়গায় ফিরতে পারে।’

এমন কী যদি তিনি ফিট হয়ে যান, বেন স্টোকস আইপিএলে আবার বল করবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। কারণ এর পরেই রয়েছে অ্যাশেজ সিরিজ। সেই কথা মাথায় রেখেই সম্ভবত কোনও রকম ঝুঁকি নেবেন না বেন স্টোকস। ফ্লেমিং বলেছেন, ‘আমরা সত্যিই সনস্যায়। একেবারে অল্প রিসোর্স নিয়ে কাজ করতে হচ্ছে।’

আরও পড়ুন: কলকাতার তাপমাত্রা পৌঁছে গিয়েছে ৪০-এ, KKR vs SRH ম্যাচেও কি থাকবে হাঁসফাঁস দশা?

চেন্নাই সুপার কিংস এখনও পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে। তারা ২টি ম্যাচ জিতেছে, দু'টিতে হেরেছে। ২০২৩ আইপিএলের প্রথম ম্যাচেই গুজরাট টাইটান্সের কাছে হার দিয়ে অভিযান শুরু করেছিল সিএসকে। তবে পরের ২টি ম্যাচে তারা লখনউ সুপার জায়ান্টস এবং মুম্বই ইন্ডিয়ান্সকে হারায়। লখনউকে ঘরের মাঠে হারালেও, মুম্বইকে তারা হারায় অ্যাওয়ে ম্যাচে। কিন্তু রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শেষ ওভারের থ্রিলারে ৩ রানে হেরে বসে থাকে চেন্নাই।

রাজস্থান প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৭৫ রান করেছিল। চেন্নাইয়ের ইনিংস থামে ১৭২ রানে। ৬ উইকেট হারিয়ে। অল্পের জন্য হারতে হয়ে চেন্নাইকে। সিএসকে-র পরের ম্যাচ ১৭ এপ্রিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

একটুতেই টেনশন, দুশ্চিন্তা করেন? স্ট্রেসকে ‘গুডবাই’ বলতে হলে খেতে হবে এগুলি ‘তিতলি’এখন ‘রাণী’র বন্ধু, ওজন বাড়াতেই কি লিড রোল বাদ পড়ছেন? কী বলছেন মধুপ্রিয়া হিট অ্যান্ড রান ধারার বিরুদ্ধে ডানকুনিতে জ্বলেছিল আগুন, এবার কার্যকর হবে সেটাও? রোহিতের নির্দেশ মানেননি কুলদীপ, তারপর… অধিনায়কের কথা অমান্য করার ফল কী হল? ‘‌আগামী তিন মাস মন কি বাত অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ থাকবে’‌, ঘোষণা করলেন মোদী একেবারে কাচের মতো ঝকঝকে হবে দাঁত! থাকবে না একটুও হলুদ ছোপ সন্দেশখালিতে ফের বিক্ষোভ মহিলাদের, সুজিত, পার্থর বিরুদ্ধে উঠল Go back স্লোগান ‘যৌন মিলনের বয়স বেঁধে দিক সরকার..’, চিটিং বিরোধী বিল নিয়ে ঘেঁটে ঘ কঙ্গনা বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে বাধা ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.