বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: RCB অনুশীলনে হঠাৎই দেখা মিলল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর, আসল ঘটনাটা ঠিক কী?
দেবদূত পাডিক্কাল। ছবি- পিটিআই।
দেবদূত পাডিক্কাল। ছবি- পিটিআই।

IPL 2021: RCB অনুশীলনে হঠাৎই দেখা মিলল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর, আসল ঘটনাটা ঠিক কী?

  • আইপিএলের দ্বিতীয় ভাগের প্রস্তুতি সারতে ইতিমধ্যেই মরুশহরে পৌঁছে গিয়েছে আরসিবি।

সোশ্যাল মিডিয়ার বিচারে পৃথিবীর সবচেয়ে জনপ্রিয়তম অ্যাথলিট ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর আইকনিক সেলিব্রেশন সারা জগতখ্যাত। অলিম্পিক্স থেকে ফর্মুলা ওয়ান, বিভিন্ন ক্রীড়াক্ষেত্রেই রোনাল্ডোর সেলিব্রেশন নকল করতে দেখা গেছে ক্রীড়াবিদদের। এবার আইপিএলের ফ্রাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গোলোরের (আরসিবি) অনুশীলনও তার দেখা মিলল।

আর কিছুদিনের মধ্যেই সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হবে আইপিএলের দ্বিতীয় ভাগ। তার আগে প্রস্তুতি সারতে ইতিমধ্যেই মরুশহরে পৌঁছে গিয়েছে আরসিবিও। সেখানেই আপাতত অনুশীলন সারছেন ক্রিকেটাররা। ক্রিকেট মাঠে অনুশীলনে ফুটবলের উপস্থিতি নতুন কিছু নয়। ভারতীয় দলের ক্রিকেটারদেরকেও ম্যাচের আগে প্রায়শই ফুটবল খেলে ওয়ার্ম আপ করতে দেখা যায়। আরসিবি অনুশীলনেও তেমনটাই চোখে পড়ে।

সোশ্যাল মিডিয়ায় আরসিবির পোস্ট করা এক ভিডিয়ো দলের তরুণ ওপেনার দেবদূত পাডিক্কালকে ফুটবল খেলতে দেখা যায়। ভিডিয়োয় শেষ মুহূর্তে তাঁর সেলিব্রেশন লক্ষ্য করে আরসিবি সোশ্যাল মিডিয়ায় লেখে, ‘দেবদূত পাডিক্কাল কোন ফুটবলারের ভক্ত, তা আলাদা করে বলে দিত হয় না।’ সমর্থকরা সহজেই পাডিক্কালের সেলিব্রেশন দেখে তা চিনে নেন।

আবারও এই ঘটনা ভারতীয় ক্রিকেটারদের ফুটবল, বিশেষত রোনাল্ডো প্রীতির ছবি তুলে ধরে। প্রসঙ্গত, আরসিবি তথা ভারত অধিনায়ক বিরাট কোহলি স্বঘোষিত রোনাল্ডো অনুরাগী। ২০ সেপ্টেম্বর আবু ধাবিতে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএলের দ্বিতীয় ভাগ শুরু করবে আরসিবি।

বন্ধ করুন