বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > রায়নার মুখে প্রীতি জিন্টার কথা শুনে লাইভ শোতে চোটলেন ইরফান! দেখুন কী হল তারপর

রায়নার মুখে প্রীতি জিন্টার কথা শুনে লাইভ শোতে চোটলেন ইরফান! দেখুন কী হল তারপর

সুরেশ রায়না ও ইরফান পাঠান (ছবি:টুইটার)

ইরফান পাঠানের কথা শেষ হওয়ার পর সুরেশ রায়না পঞ্জাব কিংসের অন্যতম কর্ণধার প্রীতি জিন্টা সম্পর্কে একটি মন্তব্য করেছিলেন। যা শুনে রেগে গিয়েছিলেন ইরফান পাঠান।

আইপিএল মেগা নিলামে অবিক্রীত সুরেশ রায়না চলতি মরশুমে ধারাভাষ্যকারের ভূমিকায় রয়েছেন। দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের পর, এই লিগ দিয়েই ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে ক্যারিয়ার শুরু করেছেন সুরেশ রায়না। তাকে ধারাভাষ্য বক্সের পাশাপাশি তার পুরানো সতীর্থদের সাথে ম্যাচের আগে এবং পরে ক্রিকেট বিস্লেষণ করতে দেখা যায়। তার সঙ্গে তার পুরনো সতীর্থ ইরফান পাঠানকেও দেখা যাচ্ছে। ইরফান অবশ্য দীর্ঘদিন ধরে এই ভূমিকা পালন করছেন। কলকাতা ও পঞ্জাবের ম্যাচের দিন এই দুই প্রাক্তন খেলোয়াড় প্রাক-ম্যাচ শোতে অংশ নিয়েছিলেন।

ম্যাচের আগে দুজনের মধ্যে আলোচনা চলছিল।কিন্তু হঠাৎ রেগে যান ইরফান পাঠান। সুরেশ রায়নার এমন এক মন্তব্য করলেন যা শুনে কিছুটা অসন্তুষ্ট ভারতীয় প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান।আসলে দুই খেলোয়াড়ই নিজেদের মধ্যে কলকাতা ও পঞ্জাবের দল নিয়ে কথা বলছিলেন। ইরফান পাঠানের কথা শেষ হওয়ার পর সুরেশ রায়না পঞ্জাব কিংসের অন্যতম কর্ণধার প্রীতি জিন্টা সম্পর্কে একটি মন্তব্য করেছিলেন। যা শুনে রেগে গিয়েছিলেন ইরফান পাঠান।

এই ম্যাচে পঞ্জাব কিংসের সম্বন্ধে কথা বলছিলেন ইরফান। প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠানের এই মন্তব্যের পর সুরেশ রায়না বলেন,‘হ্যাঁ আপনি সেই দলের হয়ে খেলেছেন,আর প্রীতি জিন্টাও সেই দলের মালিক।’ রায়নার এই মন্তব্যের পর ইরফান পাঠানও বিরক্তি প্রকাশ করেন। সেট থেকে দূরে বসে পড়েন ইরফান। এরপর সুরেশ রায়না তাকে রাজি করাতে যান। পরে অবশ্য এপ্রিল ফুল করার কথা জানান ইরফান। তখনই লাইভ শোতে ইরফান পাঠান হাসতে হাসতে সেটে ফিরে আসেন এবং এপ্রিল ফুলের কথা জানান।

বন্ধ করুন
Live Score