বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > বাংলার তারকাকে ভুলল না BCCI, RCB vs LSG ম্যাচের আগে ইডেনে বেল বাজালেন ঝুলন
ইডেনে বেল বাজিয়ে লখনউ এবং ব্যাঙ্গালোরের খেলার সূচনা করলেন ঝুলন গোস্বামী।

বাংলার তারকাকে ভুলল না BCCI, RCB vs LSG ম্যাচের আগে ইডেনে বেল বাজালেন ঝুলন

  • বিসিসিআই প্রেসিডেন্ট নিজে বাঙালি। যে কারণে বাংলার ক্রিকেটার ঝুলন গোস্বামীকে এই ভাবেই তিনি সম্মানিত করলেন। এ দিন বিরাট কোহলি-কেএল রাহুলরা মুখোমুখি হওয়ার আগে, ঝুলন বেল বাজিয়ে খেলার সূচনা করলেন। সে সময়ে ঝুলনের বাঁ-দিকে ছিলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া এবং ডানদিকে ছিলেন সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচকে ঘিরে কলকাতার উত্তেজনা ছিল তুঙ্গে। আর সেই ম্যাচ শুরুর আগে কলকাতাকে আবেগে ভাসাল বিসিসিআই-এর একটি সিদ্ধান্ত। বাংলার তারকা পেসার ঝুলন গোস্বামীকে দিয়ে ম্যাচের আগে বেল বাজিয়ে সকলের মন জয় করল সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বাধীন ভারতীয় বোর্ড।

বিসিসিআই প্রেসিডেন্ট নিজে বাঙালি। যে কারণে বাংলার ক্রিকেটারকে এই ভাবেই তিনি সম্মানিত করলেন। এ দিন বিরাট কোহলি-কেএল রাহুলরা মুখোমুখি হওয়ার আগে, ঝুলন বেল বাজিয়ে খেলার সূচনা করলেন। সে সময়ে ঝুলনের বাঁ-দিকে ছিলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া এবং ডানদিকে ছিলেন সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

ম্যাচের লাইভ আপডেট জানতে ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/sports/ipl/ipl-2022-eliminator-live-score-and-update-of-lsg-vs-rcb-playoff-match-at-eden-gardens-in-kolkata-31653483745027.html

গত বছর মার্চে 'চাকদহ এক্সপ্রেস' মেয়েদের বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অনন্য নজির গড়েন। আইসিসি-র এই শো-পিস ইভেন্টে সর্বোচ্চ উইকেট শিকারি হয়ে যান তিনি। দেশের অভিজ্ঞ জোরে বোলার টপকে যান অস্ট্রেলিয়ার প্রয়াত প্রাক্তন বোলার লিন ফুলস্টনকে। তাঁর ঝুলিতে ছিল ৩৯টি উইকেট। ঝুলন ৪০টি উইকেট নিয়ে বিশ্বরেকর্ড করেন।

২০১৫ সালে সিএবি সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পরেই, ২০১৬ সালে ক্লাব হাউসের লোয়ার টিয়ারে 'ইডেন বেল' বসিয়েছিলেন মহারাজ। ঐতিহ্যবাহী 'লর্ডস বেল'এর আদলে। ২০১৬ সালের নভেম্বরে ভারত বনাম নিউজিল্যান্ড টেস্টের সময় 'ইডেন বেল'এর উদ্বোধন করা হয়। প্রথম বার বেল বাজিয়েছিলেন কপিল দেব।

বন্ধ করুন