বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > দ্বিতীয় সন্তানের বাবা হলেন উইলিয়ামসন, পরিবারের ছবি শেয়ার করে দিলেন খুশির খবর
সোশ্যাল মিডিয়াতে পরিবারের ছবি শেয়ার করলেন কেন উইলিয়ামসন (ছবি-ইনস্টাগ্রাম)

দ্বিতীয় সন্তানের বাবা হলেন উইলিয়ামসন, পরিবারের ছবি শেয়ার করে দিলেন খুশির খবর

  • সোশ্যাল মিডিয়ায় স্ত্রী ও ছেলের ছবি শেয়ার করেছেন কেন উইলিয়ামসন। এরপর থেকে ভক্ত থেকে ক্রিকেটার সকলেই তাকে অভিনন্দন জানাচ্ছেন। মিস্টার আইপিএল সুরেশ রায়না থেকে শুরু করে গুজরাট টাইটানসের সহ-অধিনায়ক রশিদ খান সকলেই তাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন।

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন, যিনি আইপিএল ২০২২-এর গ্রুপ পর্ব শেষ হওয়ার আগেই দলের বাইরে চলে গিয়েছিলেন। তিনি ২০২২ আইপিএল-এর মাঝেই দেশে ফিরেছিলেন। কারণ তিনি দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কের স্ত্রী। সোশ্যাল মিডিয়ায় স্ত্রী ও সন্তানদের ছবি শেয়ার করেছেন কেন উইলিয়ামসন। এরপর থেকে ভক্ত থেকে ক্রিকেটার সকলেই তাকে অভিনন্দন জানাচ্ছেন। মিস্টার আইপিএল সুরেশ রায়না থেকে শুরু করে গুজরাট টাইটানসের সহ-অধিনায়ক রশিদ খান,জেসন হোল্ডার, ডেভিড ওয়ার্নার, ব্রেন্ডন ম্যাককালাম  সকলেই তাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন।

কেন উইলিয়ামসন ইনস্টাগ্রামে তার স্ত্রী ও কন্যার সঙ্গে নবজাতক শিশুর একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবির সঙ্গে একটি ছোট বার্তা দিয়েছেন নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার। তিনি লিখেছেন,‘ছোট্ট মানুষ তোমায় পরিবারে স্বাগত।’

কেন উইলিয়ামসন ২০২০ সালে প্রথম বাবা হয়েছিলেন। তখন তার স্ত্রী সারা একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন। আইপিএলের ১৫তম আসরে কেন উইলিয়ামসনের পারফরম্যান্সও বিশেষ ছিল না। ১৩ ম্যাচে প্রায় ২০ রানের গড়ে তিনি করেছেন ২১৬রান। চলতি মরশুমে তিনি মাত্র ১টি হাফ সেঞ্চুরি করেছেন। এমনকি অধিনায়কত্বেও তাকে ফ্যাকাশে লাগছিল। একটা সময় ছিল যে হায়দরাবাদ শীর্ষ চারে যাওয়ার আশা তৈরি করেছিল, কিন্তু দলটি শেষে মুম্বই ম্যাচ বাদে সবকটি ম্যাচে হেরে যায় এবং প্লে অফে যাওয়ার আশায় জল ঢেলে দেয়।

কেন উইলিয়ামসন ২০২২ আইপিএল-এর শেষ লিগ ম্যাচের আগেই দেশে ফিরে গিয়েছিলেন। তিনি তার স্ত্রীর সাথে সময় কাটাতে চেয়েছিলেন। উইলিয়ামসনের অধিনায়কত্বে হায়দরাবাদের পারফরম্যান্স বিশেষ কিছু ছিলনি। রবিবারের ম্যাচেও হায়দরাবাদকে ৫ উইকেটে হারিয়েছে পঞ্জাব কিংস। এই ম্যাচে কেন উইলিয়ামসেনর পরিবর্তে ভুবনেশ্বর কুমার দলের দায়িত্ব নিয়েছিলেন। ২০২২ আইপিএল-এ, হায়দরাবাদ ১৪টি ম্যাচ খেলেছে যার মধ্যে তারা ৬টি ম্যাচে জিতেছে এবং ৮টি ম্যাচে হেরেছে। লিগে ১২ পয়েন্ট সংগ্রহ করে টেবিলে অষ্টম স্থানে থেকে ২০২২ আইপিএল-এর অভিযান শেষ করেছে সানরাইজার্স হায়দরাবাদ।

বন্ধ করুন