বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR vs DC: ব্যাটে-বলে ব্যর্থ, দিল্লির কাছে ফের হার, প্লে-অফের আশা ফিকে কলকাতার
অষ্টম ওভারে বল করতে এসে পরপর ২ উইকেট তুলে নেন কুলদীপ।

KKR vs DC: ব্যাটে-বলে ব্যর্থ, দিল্লির কাছে ফের হার, প্লে-অফের আশা ফিকে কলকাতার

  • আজ হারায় কলকাতা নাইট রাইডার্সের প্লে-অফের আশা কার্যত শেষ গেল। ৯ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে আটেই থাকল নাইটরা। তবে প্রথম চারের আশা একেবারে ফিকে হয়ে গেল। সেখানে দিল্লির পয়েন্ট ৮ ম্যাচে ৮। তাদের প্লে-অফের আশা উজ্জ্বল হল।

আজকের লড়াইটা কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ারের কাছে সম্মান রক্ষার ছিল। কিন্তু এ বার আইপিএলে দু'বারই প্রাক্তন দলের কাছে মুখ পুড়ল কেকেআর অধিনায়কের। প্রথম পর্বের ম্যাচে ৪৪ রানে হেরেছিল তারা। আর বৃহস্পতিবার তারা হারল ৪ উইকেটে।

এ দিন কলকাতা শুরুটা একেবারেই ভালো করেনি। পাওয়ার প্লে-তে তারা ২ উইকেট হারিয়ে বসে ছিল। পরের ৪ ওভারে আরও ২ উইকেট পড়ে। ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে বসে কলকাতা। তবে দলের হাল ধরেছিলেন শ্রেয়স আইয়ার (৩৭ বলে ৪২) এবং নীতিশ রানা (৩৪ বলে ৫৭)। এ ছাড়াও ২৬ বলে ২৩ করেছিল রিঙ্কু। বাকিরা অবশ্য কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছায়নি। ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৬ রান করে কেকেআর।

তবে রান তাড়া করতে নেমে প্লে-অফে ২ উইকেট হারালেও, ডেভিড ওয়ার্নারের (২৬ বলে ৪২) লড়াই শক্ত ভিতের উপর দাঁড় করিয়ে দেয় দিল্লিকে। শেষে পাওয়েল ১৬ বলে অপরাজিত ৩৩ রানের দুরন্ত ইনিংস খেলে দলকে ৪ উইকেটে জিতিয়ে মাঠ ছাড়েন।

28 Apr 2022, 11:47:27 PM IST

ম্যাচের সেরা কুলদীপ

কুলদীপ এ দিন ম্যাচের সেরা হন। ৩ ওভার বল করে ১৪ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন কুলদীপ। তাঁর ইকোনমি রেট ৪.৬৬। কলকাতার বিরুদ্ধে এর আগে ম্যাচেও ৪ উইকেট নিয়েছিলেন কুলদীপ। প্রাক্তন দলকে বিপক্ষে পেয়ে যেন তাঁর প্রতি বঞ্চনার কথাগুলো মনে পড়ে যায় কুলদীপের। আর তিনি ভয়ঙ্কর হয়ে ওঠেন।

28 Apr 2022, 11:35:26 PM IST

দুরন্ত জয় দিল্লির

১ ওভার বাকি থাকতেই ৬ উইকেটে ১৫০ রান করে ফেলে দিল্লি। ৪ উইকেটে তারা ম্যাচটি জিতে যায়। ১৬ বলে ৩৩ করে অপরাজিত থাকেন পাওয়েল। শার্দুল ঠাকুর ১৪ বলে ৮ রান করে অপরাজিত থাকেন। উমেশ যাদব ৩ উইকেট নিলেও কোনও লাভ হয়নি আখেরে।

28 Apr 2022, 11:13:59 PM IST

১৮ ওভার শেষে ৬ উইকেটে ১৪৩ দিল্লির

১২ বলে আর ৪ রান করলেই জিতে যাবে দিল্লি। ১৮ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৪৩ রান দিল্লি ক্যাপিটালসের। ১৫ বলে ২৭ করে অপরাজিত রয়েছেন পাওয়েল। ৯ বলে ৭ রান শার্দুলের।

28 Apr 2022, 11:03:11 PM IST

রান-আউট হলেন অক্ষর

১৫ ওভারের শেষ বলে অক্ষর প্যাটেল রান-আউট হন। তবে সেই ওভারে রাসেলকে পিটিয়ে ১৩ রান নিয়েছিলেন অক্ষর। ১৫ ওভার শেষে ৬ উইকেটে ১১৩ রান দিল্লির। 

28 Apr 2022, 10:44:01 PM IST

উমেশ ফেরালেন পন্তকে

১১তম ওভারের শেষ বলে ললিতকে আউট করেছিলেন নারিন। আর ১২তম ওভারের প্রথম বলে পন্তকে ফেরালেন উমেশ। ৫ বলে মাত্র ২ রান করে আউট হন পন্ত। ১২ ওভার শেষে ৫ উইকেটে ৮৭ রান দিল্লির। অক্ষর ৩ বলে ২ করে, রোভম্যান পাওয়েল ২ বলে ১ করে ক্রিজে রয়েছেন।  

28 Apr 2022, 10:39:36 PM IST

নারিন ফেরালেন ললিতকে

২৯ বলে ২২ রান করে সাজঘরে ফেরেন ললিত যাদব। নারিনের বলে এলবিডব্লিউ হন তিনি। ১১ ওভারে ৪ উইকেট হারিয়ে ৮৪ রান দিল্লির।

28 Apr 2022, 10:31:28 PM IST

ওয়ার্নারকে ফেরালেন উমেশ

২৬ বলে ৪২ রান করে সাজঘরে বসলেন ডেভিড ওয়ার্নার। তবে দলকে শক্ত ভিতের উপর দাঁড় করিয়ে দিয়ে আউট হন তিনি। ১০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৮৩ রান দিল্লির। ওয়ার্নারের পরিবর্তে এসেছেন পন্ত। ২ বল খেলে ১ রান তাঁর। ২৫ বলে ২২ করে অপরাজিত রয়েছেন ললিত।

28 Apr 2022, 10:17:58 PM IST

৫০ পার করে ফেলল দিল্লি

৭ ওভারে ২ উইকেট হারিয়ে ৫৫ রান দিল্লির। ১৮ বলে ৩০ করে ফেলেছেন ওয়ার্নার। ১৬ বলে ৯ রান ললিত যাদবের।

28 Apr 2022, 10:12:27 PM IST

পাওয়ার প্লে-তে ২ উইকেট হারালেও ৪৭ করে ফেলেছে দিল্লি

পাওয়ার প্লে-তে ২ উইকেট হারালেও ৪৭ করে ফেলেছে দিল্লি। উইকেট না ফেলতে পারলে কলকাতার চাপ রয়েছে। ১৫ বলে ২৪ করে ফেলেছেন ওয়ার্নার। ১৬ বলে ৯ রান ললিতের।

28 Apr 2022, 10:05:09 PM IST

৫ ওভার শেষে ২ উইকেটে ৪২ রান দিল্লির

১৩ বলে ২২ করে ফেলেছেন ওয়ার্নার। ৫ ওভার শেষে ২ উইকেটে ৪২ রান দিল্লির। ৯ বলে ৪ রান ললিতের।

28 Apr 2022, 10:01:35 PM IST

২ উইকেট হারালেও রানের গতি কমেনি দিল্লির

৪ ওভার শেষে ২ উইকেটে ৩৬ রান করে ফেলেছে দিল্লি। ১০ বলে ১৮ রান ওয়ার্নারের। ৬ বলে ৩ রান ললিতের।

28 Apr 2022, 09:58:35 PM IST

৩ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ২৬ রান দিল্লির

৩ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ২৬ রান করে ফেলেছে দিল্লি। ৬ বলে ৯ রান ওয়ার্নারের। ৪ বলে ৩ রান ললিত যাদবের।

28 Apr 2022, 09:55:27 PM IST

মিচেল মার্শকে ফেরালেন হর্ষিত

দ্বিতীয় ওভারে বল করতে এসেছিলেন হর্ষিত। আর অভিষেক ম্যাচেই চমকে দিলেন তিনি। দ্বিতীয় ওভারের তৃতীয় বলে মিচেল মার্শকে ফেরান হর্ষিত। ৭ বলে ১৩ রান করে হর্ষিতের বলে ক্যাচ আউট হন বেঙ্কটেশ আইয়ার। ১ বলে ৪ রান ওয়ার্নার। মার্শের পরিবর্তে আসা ললিত যাদব নেমেছেন। ৩ বল খেলে রানের খাতা খোলেনি ললিত। ২ ওভার শেষে ২ উইকেটে ১৭ রান দিল্লির।

28 Apr 2022, 09:41:19 PM IST

ইনিংসের প্রথম বলেই আউট পৃথ্বী

দিল্লি ক্যাপিটালসের ইনিংসের প্রথম বলে আউট হয়ে গেলেন পৃথ্বী শ'। নিজের বলেই দুরন্ত ক্যাচ ধরলেন উমেশ। প্রথম বলে শূন্য করে সাজঘরে ফেরেন তিনি। পরিবর্তে ক্রিজে এসেছেন মিচেল মার্শ। তবে উইকেট পড়লেও, এই ওভারে ১১ রান দিয়ে বসলেন উমেশ। প্রথম ওভার শেষে ১১ রান দিল্লির। ৪ বলে ৭ রান মার্সের। ১ বলে ৪ রান ওয়ার্নারের।

28 Apr 2022, 09:35:19 PM IST

রান তাড়া করা শুরু দিল্লির

ওপেন করতে নেমেছেন পৃথ্বী শ' এবং ডেভিড ওয়ার্নার। বল হাতে ওপেন করেছেন কেকেআর-এর উমেশ যাদব।

28 Apr 2022, 09:26:26 PM IST

শেষ ওভারে ৩ উইকেট পতন, ৯ উইকেটে ১৪৬ করল কলকাতা 

শেষ ওভারে হল মাত্র ২ রান। পড়ল ৩ উইকেট। রিঙ্কু সিং, নীতিশ রানা আর টিম সাউদিকে আউট করেন মুস্তাফিজুর রহমান। রিঙ্কু ১৬ বলে ২৩ করে আউট হন। রানা ৩৪ বলে ৫৭ করে সাজঘরে ফেরেন। প্রথম বলেই বোল্ড হন টিম সাউদি। নির্দিষ্ট ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৬ রান করে কলকাতা।

28 Apr 2022, 09:17:04 PM IST

লড়াই করছেন রানা, হাফসেঞ্চুরি করে ফেললেন তিনি

শার্দুল ঠাকুরের বলে ছক্কা হাঁকিয়ে সেঞ্চুরি করে ফেললেন রানা। ৩০ বলে তিনি পূরণ করেন ৫০ রান। ১৯ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান কলকাতার। নীতিশ রানা ৩২ বলে ৫৬ করে অপরাজিত রয়েছেন। ১৫ বলে ২৩ রান রিঙ্কু সিং-এর।

28 Apr 2022, 09:08:10 PM IST

১৮ ওভার শেষে ৬ উইকেটে ১২৮ রান কলকাতার

২৯ বলে ৪৮ রান নীতিশ রানার। ১২ বলে ১৬ করে ফেলেছেন রিঙ্কু। ১৮ ওভার শেষে ৬ উইকেটে ১২৮ রান কেকেআর-এর। 

28 Apr 2022, 08:59:36 PM IST

১০০ পার কলকাতার

অবশেষে ১০০ পার করল কলকাতা। ১৬তম ওভারে ৬ উইকেট হারিয়ে ১০০ পার করল কলকাতা। ১৬ ওভার শেষে ৬ উইকেটে ১০১ রান কেকেআর-এর। ২০ বলে ২৯ রান রানার। ৮ বলে ৯ রান রিঙ্কুর।

28 Apr 2022, 08:47:06 PM IST

ফের একই ওভারে ২ উইকেট, কুলদীপ ফেরালেন শ্রেয়স আর রাসেলকে

অষ্টম ওভারে বল করতে এসে পরপর ২ উইকেট নিয়েছিলেন। আবার ১৪তম ওভারে শ্রেয়স আইয়ার এবং আন্দ্রে রাসেলকে ফেরালেন কুলদীপ যাদব। ৩৭ বলে ৪২ করে আউট হন শ্রেয়স। হাফসেঞ্চুরি মিস করেন অল্পের জন্য। পরিবর্তে রাসেব নামলে তিনি স্টাম্প আউট হন। যদিও পন্তের হাত থেকে বল ফস্কে স্টাম্প হন রাসেল। ১৪ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ৮৫ রান কলকাতার। ১৫ বলে ২২ করে ক্রিজে রয়েছেন রানা। রাসেল আউট হওয়ার পর নেমেছেন রিঙ্কু। ১ বলে ১ রান তাঁর। 

28 Apr 2022, 08:34:50 PM IST

১২ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৭২ রান কেকেআর-এর

৩৩ বলে ৩৯ করে ফেলেছেন শ্রেয়স। ১১ বলে ১৩ রান রানার। ১২ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৭২ রান কলকাতার। তারা কি পারবে লড়াই করার মতো স্কোর গড়তে?

28 Apr 2022, 08:28:01 PM IST

৪ উইকেট হারিয়েও ৫০ পার করল কলকাতা

নাইট রাইডার্স শুরুটা একেবারে ভালো করেনি। পাওয়ার প্লে-তে তারা ২ উইকেট হারিয়ে বসে ছিল। পরের ৪ ওভারে আরও ২ উইকেট পড়ে। ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে অন্ততপক্ষে ৫০ পার করল কলকাতা। ১০ ওভার শেষে ৪ উইকেটে ৫৬ রান কেকেআর-এর। ২৪ বলে ২৭ করে অপরাজিত রয়েছেন শ্রেয়স। রানার সংগ্রহ ৮ বলে ১০ রান।

28 Apr 2022, 08:16:12 PM IST

পরপর ২ বলে ইন্দ্রজিৎ এবং নারিনকে ফেরালেন কুলদীপ

প্রাক্তন দলের বঞ্চনার বিরুদ্ধে ২২ গজেই জবাব দিচ্ছেন কুলদীপ যাদব। প্রথম পর্বের ম্যাচে ৪ উইকেট নিয়ে নাইট ব্যাটারদের গুড়িয়ে দিয়েছিলেেন তিনি। আর আজ দলের অষ্টম এবং নিজের প্রথম ওভারে বল করতে এসে পরপর দুই বলে আউট করেন ইন্দ্রজিৎ এবং নারিনকে। ৮ বল খেলে ৬ করে আউট হন ইন্দ্রজিৎ। আর পরের বলেই এলবিডব্লিউ হন নারিন। পরিবর্তে খেলতে নেমে প্রথম বলেই আউট হয়ে সাজঘরে ফেরেন উইন্ডিজ তারকা।পরিবর্তে ক্রিজে এসেছেন নীতিশ রানা। ১৮ বলে ১৮ করেছেন শ্রেয়স। রানা ২ বল খেলে রানের খাতা খোলেনি। ৮ ওভার শেষে ৪ উইকেটে ৩৭ রান কলকাতার।

28 Apr 2022, 08:06:24 PM IST

পাওয়ার প্লে-তে হল মাত্র ২৯ রান, তাও ২ উইকেটের বিনিময়ে

শুরুটা অত্যন্ত খারাপ হল কলকাতার। ৬ ওভারের মধ্যেই পড়ে গেল ২ উইকেট। হল ২৯ রান। ৫ করেও গড় নয়। শ্রেয়স ১২ বলে ১৩ করে লড়াই চালাচ্ছেন। ইন্দ্রজিৎ ৫ বল খেলে ৪ করে ক্রিজে রয়েছেন।

28 Apr 2022, 08:01:54 PM IST

বেঙ্কটেশকে ফেরালেন অক্ষর

আবারও ব্যর্থ বেঙ্কটেশ আইয়ার। এ বার আইপিএলে তিনি রান করতেই ভুলে গিয়েছেন। ১২ বল খেলে মাত্র ৬ রান করে সাজঘরে ফেরেন তিনি। ৫ ওভারের মধ্যে ২ উইকেট হারিয়ে চাপে কলকাতা। এই ওভারে মাত্র ৩ রান হয়। ১ উইকেট পড়ে। ৫ ওভার শেষে ২ উইকেটে ২৪রান কেকেআর-এর। ১০ বলে ১১ রান শ্রেয়সের। বাবা ইন্দ্রজিৎ নেমেছেন বেঙ্কটেশ আউট হওয়ার পরে। ১ বলে ১ করেছেন তিনি।

28 Apr 2022, 07:58:01 PM IST

৪ ওভার শেষে ১ উইকেটে ২১ রান কলকাতার

সাকারিয়ার স্পেলে সে ভাবে খেলতে পারছে না নাইটরা। এই ওভারে হল মাত্র ৪ রান করেছে কলকাতা। ৭ বলে ৯ রান শ্রেয়সের, ১০ বলে ৬ রান বেঙ্কটেশের। ৪ ওভার শেষে ১ উইকেটে ২১ রান কলকাতার।

28 Apr 2022, 07:50:14 PM IST

তৃতীয় ওভার শেষে ১ উইকেটে ১৭ রান কেকেআর-এর

শার্দুল ঠাকুরের এই ওভারের হল ১১ রান। ৬ বলে ৫ রান বেঙ্কটেশের। ৫ বলে ৭ রান শ্রেয়সের। ৩ ওভার শেষে ১ উইকেটে ১৭ রান কেকেআর-এর।

28 Apr 2022, 07:47:13 PM IST

অ্যারন ফিঞ্চকে বোল্ড করলেন সাকারিয়া

দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে ক্যাচ তোলেন ফিঞ্চ। কিন্তু ক্যাচটি মিস করেন রভম্যান পাওয়েল। তবে শেষ রক্ষা হয়নি। পরের বলেই তাঁকে বোল্ড করেন সাকারিয়া। ৭ বল খেলে মাত্র ৩ রান করে আউট হন ফিঞ্চ। পরিবর্তে ক্রিজে এসেছে নতুন প্লেয়ার শ্রেয়স আইয়ার। ২ ওভারে ১ উইকেট হারিয়ে মাত্র ৬ রান কলকাতার।

28 Apr 2022, 07:41:47 PM IST

প্রথম ওভারে কেকেআর-এর হল মাত্র ২ রান

শুরুটা একেবারেই ভালো হল না কলকাতার। প্রথম ওভারে মাত্র ২ রান হল। একটি ওয়াইড হয়েছে এবং ১ রান নিয়েছেন ফিঞ্চ। রানের খাতা খোলেননি বেঙ্কটেশ।

28 Apr 2022, 07:31:32 PM IST

ফের ওপেন করলেন বেঙ্কটেশ আইয়ার

কলকাতার হয়ে ফের ওপেন করলেন বেঙ্কটেশ আইয়ার। এ বার কিন্তু বেঙ্কটেশ ওপেনার হিসেবে কিছু করতে পারেনি। এমন কী অন্য পজিশনেও সে ভাবে নজর কাড়তে পারেননি। কিন্তু তাঁকে ফের ওপেন করানো হল দিল্লির বিরুদ্ধে। সঙ্গে রয়েছেন অ্যারন ফিঞ্চ।

28 Apr 2022, 07:25:06 PM IST

দিল্লির প্রথম একাদশ

পৃথ্বী শ', ডেভিড ওয়ার্নার, ঋষভ পন্ত (অধিনায়ক এবং উইকেটকিপার), মিচেল মার্শ, ললিত যাদব, অক্ষর প্যাটেল, রভম্যান পাওয়েল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া।

28 Apr 2022, 07:22:50 PM IST

কলকাতা প্রথম একাদশ

অ্যারন ফিঞ্চ, সুনীল নারিন, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), নীতিশ রানা. বেঙ্কটেশ আইয়ার, বাবা ইন্দ্রজিৎ (উইকেটকিপার), রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, উমেশ যাদব, টিম সাউদি, হর্ষিত রানা।

28 Apr 2022, 07:16:23 PM IST

দিল্লি দলে দু'টি পরিবর্তন

সরফরাজ খানের জায়গায় মিচেল মার্শ ঢুকলেন দলে। খালিল আহমেদের জায়গায় দলে জায়গা করেন নিলেন চেতন শাকারিয়া।

28 Apr 2022, 07:14:38 PM IST

কলকাতা দলে তিনটি পরিবর্তন

স্যাম বিলিংসের জায়গায় খেলছেন অ্যারন ফিঞ্চ, শিবম মাভির জায়গায় দলে ঢুকছেন বাবা ইন্দ্রজিৎ, বরুণ চক্রবর্তীর জায়গায় প্রথম একাদশে জায়গা পেয়েছেন হর্ষিত রানা।

28 Apr 2022, 07:12:09 PM IST

টসে জিতল দিল্লি

টসে জিতে বোলিং নিল দিল্লি। কলকাতাকে ব্যাট করতে পাঠালেন ঋষভ পন্ত। যদিও আগের ম্যাচে দিল্লি প্রথমে ব্যাট করেছিল। সে বার টসে জিতেছিলেন শ্রেয়স। এ বার সবটাই উলট পুরাণ। ফলও কি উল্টোটাই হবে? প্রথমে ব্যাট করে দিল্লিকে কি হারাবে কলকাতা?

28 Apr 2022, 06:46:30 PM IST

২০২২ আইপিএলে দিল্লির অবস্থান

এখনও পর্যন্ত ৭ ম্যাচ খেলে দিল্লি ৩টিতে জিতেছে। ৪টি ম্যাচ হেরেছে। রয়েছে লিগ তালিকার সাতে। অর্থাৎ কলকাতার চেয়ে এক ধাপ উপরে। দিল্লিও শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হেরেছে। তারা জয়ের পথে ঘুরে দাঁড়াতে মরিয়া থাকবে। এ দিন জিতলে তাদের প্লে-অফে ওঠার লড়াইটা কিছুটা হলেও সহজ হবে।

28 Apr 2022, 06:46:30 PM IST

২০২২ আইপিএলে কলকাতার অবস্থান

কলকাতা নাইট রাইডার্স আইপিএলের ৮টি ম্যাচ খেলে ফেলে জিতেছে মাত্র ৩টিতে। পাঁচটি ম্যাচেই তারা হেরেছে। ৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার আটে রয়েছে কলকাতা। আজ না জিতলে নিঃসন্দেহে চাপ বাড়বে তাদের। খাতায় কলমে প্লে-অফ থেকে ছিটকে না গেলেও, কার্যত প্রথম চারে ওঠার আসা শেষ হয়ে যাবে।

প্রসঙ্গত, শেষ চার ম্যাচে টানা হেরেছে কলকাতা। এ বার তাদের ঘুরে দাঁড়ানোর পালা। কলকাতা কি পারবে দিল্লিকে হারিয়ে প্রথম পর্বের হারের বদলা নিতে?

28 Apr 2022, 06:46:31 PM IST

কলকাতা বনাম দিল্লির লড়াইয়ের পরিসংখ্যান এগিয়ে শ্রেয়সরা

আইপিএলে মোট ৩১ বার একে অপরের মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালস। কলকাতা জিতেছে ১৬ বার। ১৪ বার জিতেছে দিল্লি। স্বাভাবিক ভাবেই পরিসংখ্যানে এগিয়ে রয়েছে কেকেআর। তবে এ বার আইপিএলে প্রথম পর্বের ম্যাচে দিল্লির কাছে ৪৪ রানে হারতে হয়েছে কলকাতাকে। শেষ ৫ ম্য়াচের হিসেবে আবার ৩-২ এগিয়ে রয়েছে কলকাতা।

বন্ধ করুন