বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR-এর সাজঘরের পরিবেশ ভালো নয়! টিম ম্যানেজমেন্টকে দায়ী করে কাইফের বড় দাবি
কলকাতা নাইট রাইডার্সের পরিবেশ নিয়ে মুখ খুললেন কাইফ (ছবি-আইপিএল)
কলকাতা নাইট রাইডার্সের পরিবেশ নিয়ে মুখ খুললেন কাইফ (ছবি-আইপিএল)

KKR-এর সাজঘরের পরিবেশ ভালো নয়! টিম ম্যানেজমেন্টকে দায়ী করে কাইফের বড় দাবি

  • ভারতের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফের মতে দলের সাজঘরের পরিবেশ হয়তো ভালো নয়। আর এই সব কারণের জন্য কলকাতা নাইট রাইডার্সের টিম ম্যানেজমেন্টকেই দায়ী করেছেন মহম্মদ কাইফ। ভারতের প্রাক্তন ক্রিকেটার বিশ্বাস করেন ক্রিকেটারদের ভালভাবে ব্যবহার করতে ব্যর্থ হয়েছে টিম ম্যানেজমেন্ট।

ভারতের প্রাক্তন ব্যাটসম্যান মহম্মদ কাইফ জানিয়েছেন ২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ কলকাতা নাইট রাইডার্সের কাছে দুঃস্বপ্নের মতো হয়ে উঠেছে। এই মুহূর্তে ১২ ম্যাচ খেলে ১০ পয়েন্ট পেয়ে লিগ তালিকায় সাত নম্বরে রয়েছে শাহরুখ খানের দল। প্লেঅফে নিজেদের আশা টিকিয়ে রাখতে হলে কলকাতাকে তাদের বাকি দুই ম্যাচে দুটিতেই জিততে হবে। যদিও কলকাতা তাদের শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে বড় ব্যবধানে হারিয়েছে তবু দল নিয়ে অনেক প্রশ্ন থেকে যাচ্ছে। আর সেই সব নিয়েই এবার মুখ খুললেন ভারতের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফ।

তাঁর মতে দলের সাজঘরের পরিবেশ হয়তো ভালো নয়। আর এই সব কারণের জন্য কলকাতা নাইট রাইডার্সের টিম ম্যানেজমেন্টকেই দায়ী করেছেন মহম্মদ কাইফ। ভারতের প্রাক্তন ক্রিকেটার বিশ্বাস করেন যে কেকেআর নিলামে ভালো করেছে, কিন্তু সেই ক্রিকেটারদের ভালো ভাবে ব্যবহার করতে ব্যর্থ হয়েছে টিম ম্যানেজমেন্ট।

মহম্মদ কাইফ বলেছেন যে কেকেআর বিভিন্ন ম্যাচের জন্য তাদের প্লেয়িং ইলেভেনে অনেক পরিবর্তন করেছে। দলের মধ্যে অনেক সংমিশ্রণের চেষ্টা করেছে এবং এটাই দলের জয়ের পথের কাঁটা হয়ে উঠেছে। তাঁর মতে দলে অত্যাধিক পরিবর্তনের কারণে টিমের পরিবেশের উপর নেতিবাচক প্রভাব ফেলেছে। কাইফ মনে করেন খেলোয়াড়দের উপর অতিরিক্ত চাপ রয়েছে।

মহম্মদ কাইফ বলেন, ‘কেকেআর-এর অনেক খেলোয়াড় ছিল, কিন্তু তারা তাদের সঠিকভাবে ব্যবহার করতে পারেনি এবং তাদের একাদশে অনেক পরিবর্তন করেছে। এসব পরিবর্তনর ফলে খেলোয়াড়দের ওপর চাপ সৃষ্টি হয়েছে। এবং এমন পরিবেশে খেলা কঠিন। কেকেআর ম্যানেজমেন্ট এর জন্য দায়ী।’ কাইফ আরও বলেন,‘খেলোয়াড়রা সবসময় ভালো পারফর্ম করতে চায় এবং তাদের দলের জন্য ম্যাচ জিততে অনুপ্রাণিত হয়। তারা ভালো করতে চায় কারণ তাদের সুনাম এর সঙ্গে জড়িয়ে রয়েছে।’

বন্ধ করুন