বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > LSG vs KKR: ক্যাপ্টেনের শিকার ক্যাপ্টেন, শ্রেয়সের দুরন্ত থ্রোয়ে রান-আউট রাহুল, ভিডিয়ো
রান-আউট লোকেশ রাহুল। ছবি- আইপিএল।
রান-আউট লোকেশ রাহুল। ছবি- আইপিএল।

LSG vs KKR: ক্যাপ্টেনের শিকার ক্যাপ্টেন, শ্রেয়সের দুরন্ত থ্রোয়ে রান-আউট রাহুল, ভিডিয়ো

  • লোকেশ রাহুলকে কোনও বল খেলার সুযোগ না দিয়েই মাঠ ছাড়তে বাধ্য করেন KKR দলনায়ক।

লখনউ শিবিরে আগ্রাসী ব্যাটসম্যানের অভাব নেই। তবে কলকাতা নাইট রাইডার্সের সব থেকে ভয় ছিল লোকেশ রাহুলকে নিয়ে। চলতি আইপিএলে যে রকম ছন্দে রয়েছেন লখনউ দলনায়ক, তাতে একার হাতেই ম্যাচের রং বদলে দিতে পারেন রাহুল।

এহেন লোকেশকে এমন বিনা প্রতিরোধে সাজঘরে ফেরানো যাবে, সেটা বোধহয় স্বপ্নেও ভাবেনি কলকাতা শিবির। ম্যাচের প্রথম ওভারেই লোকেশের উইকেট তুলে নেয় কেকেআর। তাও তাঁকে কোনও বল খেলার সুযোগ না দিয়েই।

আসলে প্রথম ওভারের পঞ্চম বলে নন-স্ট্রাইকার লোকেশ রাহুলকে রান-আউট করেন শ্রেয়স আইয়ার। মুহূর্তের ভুলের মাশুল চোকাতে হয় লখনউ দলনায়ককে।

শ্রেয়সের সরাসরি থ্রোয়ে লোকেশ রাহুলের রান-আউট হওয়ার ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/44638/captain-vs-captain-shreyas-direct-throw-gets-rahul-run-out

সাউদির বল সামনের দিকে ঠেলে দিয়েই কুইন্টন রান নেওয়ার জন্য দৌড় শুরু করেন। স্বাভাবিকভাবেই নন-স্ট্রাইকার লোকেশও তাঁর ডাকে সাড়া দেন। তবে বল সরাসরি শ্রেয়সের হাতে চলে গিয়েছে দেখে সিদ্ধান্ত বদল করেন ডি'কক। ফলে পুনরায় ক্রিজে ফেরার চেষ্টা করেন লোকেশ।

লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

শ্রেয়স এক্ষেত্রে বল ধরে উইকেটকিপার প্রান্তে না ছুঁড়ে ঘুরে নন-স্ট্রাইকার প্রান্তের স্টাম্প লক্ষ্য করে ছুঁড়ে দেন। সরাসরি থ্রোয়ে স্টাম্প ভেঙে দেন আইয়ার। লোকেশ তখনও ক্রিজে ফিরতে পারেননি। ফলে খাতা খোলার আগেই রান-আউট হয়ে মাঠ ছাড়তে হয় রাহুলকে।

বন্ধ করুন