বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > MI vs KKR: ‘ড্যাডি দেখাচ্ছে আসল বস কে’! বুমরাহের দুর্দান্ত বোলিংয়ে ‘ফর্মে’ ফিরলেন শাস্ত্রী
জসপ্রীত বুমরাহ এবং রবি শাস্ত্রী। (ছবি সৌজন্যে আইপিএল এবং রয়টার্স ফাইল)
জসপ্রীত বুমরাহ এবং রবি শাস্ত্রী। (ছবি সৌজন্যে আইপিএল এবং রয়টার্স ফাইল)

MI vs KKR: ‘ড্যাডি দেখাচ্ছে আসল বস কে’! বুমরাহের দুর্দান্ত বোলিংয়ে ‘ফর্মে’ ফিরলেন শাস্ত্রী

  • সোমবার কেকেআরের বিরুদ্ধে চার ওভারে মাত্র ১০ রান দিয়ে পাঁচ উইকেট নেন বুমরাহ। নিজের তৃতীয় ওভারে তো এক রানও দেননি। তিন উইকেট নেন। চতুর্থ ওভার তথা কেকেআর ইনিংসের ২০ তম ওভারে এক রান দেন। যে বুমরাহের কারণেই ধস নামে কেকেআরের ইনিংসে।

‘ড্যাডি দেখাচ্ছে আসল বস কে।’ কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে জসপ্রীত বুমরাহের দুর্দান্ত বোলিং দেখে এমনই মন্তব্য করলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী।

সোমবার কেকেআরের বিরুদ্ধে চার ওভারে মাত্র ১০ রান দিয়ে পাঁচ উইকেট নেন বুমরাহ। নিজের তৃতীয় ওভারে তো এক রানও দেননি। তিন উইকেট নেন। চতুর্থ ওভার তথা কেকেআর ইনিংসের ২০ তম ওভারে এক রান দেন। যে বুমরাহের কারণেই ধস নামে কেকেআরের ইনিংসে। সেই বোলিং দেখার পরই টুইটারে স্ট্রেট ড্রাইভ মারেন শাস্ত্রী। তিনি বলেন, ‘ড্যাডি দেখাচ্ছে আসল বস কে। আশা করছি যে তরুণরা দেখছে এটা। ক্লাস ইজ পার্মানেন্ট।’

কেকেআরের বিরুদ্ধে বুমরাহ

১) টুর্নামেন্টের প্রথম ১০ টি ম্যাচে সাকুল্যে ৩৮.২ ওভার বল করেন। ২৯৪ রান খরচ করে নেন পাঁচটি উইকেট। কেকেআরের বিরুদ্ধে চার ওভার বল করে মাত্র ১০ রান খরচ করে তুলে নেন পাঁচটি উইকেট।

আরও পড়ুন: MI vs KKR: লাকি চার্ম কলকাতা, ১ ম্যাচের সাফল্যেই গত ১০ ম্যাচের পারফর্ম্যান্সকে টেক্কা দিলেন বুমরাহ

২) সোমবার ১৫ তম ওভারে রাসেলকে আউট করেন বুমরাহ। তারপরই কেকেআরের ইনিংসে ধস নামে। সেই ওভারেই আউট হয়ে যান নীতিশ রানা। তারপর শেলডন জ্যাকসন, প্যাট কামিন্স, সুনীল নারিন এবং টিম সাউদি প্যাভিলিয়নে ফিরে যান। কামিন্স, নারিন এবং সাউদি মোট সাত বল খেলেন। এক রানও করতে পারেননি। তাও রিঙ্কু সিংয়ের ১৯ বলে অপরাজিত ২৩ রানের সৌজন্যে কিছুটা মুখ বেঁচেছে কেকেআরের। রাসেল আউট হওয়ার পর কেকেআর যে ২৮ রান তুলেছেন, তার ২৩ রানই এসেছে রিঙ্কুর ব্যাট থেকে। বাকি পাঁচ রান করেছেন শেলডন।

বন্ধ করুন