বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ‘চেষ্টা ছিল, রাসেলকে যতটা সম্ভব স্ট্রাইক দেওয়ার’, SRH-কে মাত দিয়ে বললেন শ্রেয়স
শ্রেয়স আইয়ার। ছবি: পিটিআই
শ্রেয়স আইয়ার। ছবি: পিটিআই

‘চেষ্টা ছিল, রাসেলকে যতটা সম্ভব স্ট্রাইক দেওয়ার’, SRH-কে মাত দিয়ে বললেন শ্রেয়স

  • সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে কেকেআর-এর ত্রাতা হন আন্দ্রে রাসেল। ২৮ বলে ৪৯ রানের একটি দুরন্ত ইনিংস খেলে কেকেআর-এর স্কোর ৬ উইকেটে ১৭৭ রানে পৌঁছে দেন। পরে বল হাতে ৩ উইকেট নেন রাসেল।

শনিবার প্রথমে ব্যাট করতে নেমে প্রথমে বেশ বিপাকেই পড়েছিল কলকাতা নাইট রাইডার্স। ১০০ রান হওয়ার আগেই ৫ উইকেট হারিয়ে বসে থাকে কলকাতা। রানের গতিও ছিল শ্লথ। সেখান থেকে পুরো পরিস্থিতি বদলে দেন আন্দ্রে রাসেল। ২৮ বলে ৪৯ রানের একটি দুরন্ত ইনিংস খেলেন রাসেল। আর শেষ পর্যন্ত কেকেআর ৬ উইকেট হারিয়ে ১৭৭ রান করে।

এই রানটা না হলে কিন্তু কলকাতার কপালে দুঃখ ছিল। শুধু কী ব্যাট হাতে, বল হাতেও নাইটদের উদ্ধার করেন রাসেল। ৪ ওভার বল করে ২২ রান দিয়ে ৩ উইকেট নেন রাসেল। ম্যাচের পর শ্রেয়স বলেন, ‘ব্যাটিং করার সময়ে আমরা ওভার বাই ওভার যাচ্ছিলাম। পরিকল্পনা ছিল, রাসেলকে যতটা সম্ভব বেশি স্ট্রাইক দেওয়ার। এবং আমরা প্রার্থনা করছিলাম যে, ও শেষ ওভারটি খেলুক, কারণ ওয়াশিংটনের একটি ওভার বাকি ছিল।’

আরও পড়ুন: কলকাতাকে রান-রেটের নিরিখে প্লে-অফে যেতে হলে অন্তত ৩টি দলকে হারতে হবে

সত্যি কথা বলতে, রাসেল শনিবার ত্রাতা না হলে, প্লে-অফে যাওয়ার ক্ষীণ আশাটুকুও শেষ হয়ে যেত কলকাতার। শ্রেয়স আরও বলেছেন, ‘আমাদের এখন হারানোর কিছু নেই, আমরা এখনও পর্যন্ত লিগে আমাদের সেরা খেলা খেলিনি। আমরা সত্যিই আজ (শনিবার) বেশ ভাল পদক্ষেপ করেছি।’

কেকেআর-এর ১৭৭ রানের জবাবে ব্যাট করতে নেমে সনারাইজার্স হায়দরাবাদ নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ১২৩ রান করে। ম্যাচটি ৫৪ রানে জিতে যায় কলকাতা।

বন্ধ করুন