বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > অভিনয়ে ম্যাক্সওয়েলের কাছে হেরে গেলেন বিরাট কোহলি!
অভিনয়ে ব্যস্ত বিরাট অ্যান্ড টিম। ছবি- টুইটার (RCB)
অভিনয়ে ব্যস্ত বিরাট অ্যান্ড টিম। ছবি- টুইটার (RCB)

অভিনয়ে ম্যাক্সওয়েলের কাছে হেরে গেলেন বিরাট কোহলি!

KKR ম্যাচে নামার আগে বাইশগজের বাইরে এক অভিনব প্রতিযোগিতায় নেমেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

গ্লেন ম্যাক্সওয়েলের কাছে হেরে গেলেন বিরাট কোহলি! তবে ব্যক্তিগত লড়াইয়ে হারলেও, টিম ইভেন্টে গোটা দলকে নিয়ে চ্যাম্পিয়ন হলেন বিরাট। কেকেআর ম্যাচে মাঠে নামার আগে বাইশগজের বাইরে এক অভিনব প্রতিযোগিতায় নেমেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। যেখানে আরসিবির প্রতিপক্ষ ছিল আরসিবি নিজেই। দলের বন্ধনকে মজবুত করতে টিম ম্যানেজমেন্ট ক্রিকেটারদের নিয়ে অভিনয়ের প্রতিযোগিতার আয়োজন করে। পরে দলের পক্ষ থেকে প্রতিযোগিতার সেই ভিডিও প্রকাশ করা হয়।

ভিডিও-তে দেখা যাচ্ছে, আরসিবি দলকে তিনটি ভাগে ভাগ করা হয়েছে। এবং প্রত্যেক দলকে একটি করে নাটক করতে বলা হয়। এটা এক রকম মজার খেলাও বলা যেতে পারে। যেখানে ক্রিকেটার বা দলের সতীর্থদের মধ্যে একে অপরের সঙ্গে বন্ধনটা আরও বেশি মজবুত হয় ওঠে। 

ক্রিকেটারদের হাসি, মজার এক সন্ধ্যার ছবি ভিডিওতে ফুটে ওঠে। প্রত্যেক ক্রিকেটার নিজেদের অভিনয়ের অংশটা মনে রাখার চেষ্টা করলেন। পরে তা মঞ্চস্থ করার সময় নিজেদের সেরাটা তুলে ধরলেন। এরমধ্যেই তাঁদের বেশ কিছু মজার দৃশ্যও ক্যামেরায় ধরা পড়ে যায়, যা দেখে উপস্থিত ক্রিকেটারদের পরিজনরাও নিজেদের হাসি চেপে রাখতে পারেননি।

প্রতিযোগিতার শেষে সেরা ব্যক্তিগত অভিনেতার পুরষ্কার জেতেন অজি তারকা গ্লেন ম্যাক্সওয়েল। বিরাট কোহলির টিম জেতে বেস্ট ওভারঅল পারফরম্যান্স। এমন একটা মজার প্রতিযোগিতায় অংশ নিতে পেরে ক্রিকেটার ও তাঁদের পরিজনেরা বেশ খুশি। দিনটাকে উপভোগ করলেন তাঁরা। 

দলের এক কর্তা জানান, ক্রিকেটাররা বহুদিন ধরেই বায়ো-বাবলের মধ্যে রয়েছেন। একঘেঁয়ে জীবন থেকে স্বস্তি দেওয়ার জন্যই এই রকম খেলার আয়োজন করা হয়ে থাকে। এতে ক্রিকেটাররা অনেকটাই ফ্রি থাকতে পারেন। 

চলতি মরশুমে এখনও পর্যন্ত দুটি ম্যাচে মাঠে নেমেছিল বিরাট অ্যান্ড কোম্পানি। দুটি ম্যাচেই বাজিমাত করেছে আরসিবি। এই টিম স্পিরিট দলকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলে মনে করছে আরসিবি টিম ম্যানেজমেন্ট।

বন্ধ করুন