বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > তরুণ পেসার আবেশ খানের আবদার মিটিয়ে ভাইরাল মুম্বই অধিনায়ক
আবেশের স্বপ্ন পূরণ (ছবিঃদিল্লি ক্যাপিটলস)
আবেশের স্বপ্ন পূরণ (ছবিঃদিল্লি ক্যাপিটলস)

তরুণ পেসার আবেশ খানের আবদার মিটিয়ে ভাইরাল মুম্বই অধিনায়ক

আবেশের জার্সিতে সই করে দিলেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। এই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দিল্লি ক্যাপিটলস। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। 

মঙ্গলবার দিল্লি ক্যাপিট বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের পরে নিজের স্বপ্নপূরণ করলেন দিল্লি ক্যাপিটলসের তরুণ পেসার আবেশ খান। আর কয়েক মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ছবি। 

আসলে ম্যাচের মধ্যে দুই পক্ষ একে অপরের বিরুদ্ধে যতই লড়াই করুক, ম্যাচের পরে সকলেই একে অন্যের সঙ্গে বন্ধু সুলভ আচরণ করে। আইপিএলের ক্ষেত্রেও সেই একই ছবি দেখা যায়। ৪০ ওভারের টানটান ম্যাচ চললেও, ম্যাচের পরে সেই লড়াই ভুলে দুই দলের ক্রিকেটাররা একে অপরের সঙ্গে হাসি-ঠাট্টা-মজা-গল্পে মেতে ওঠেন। বিশেষ সেই মুহূর্ত মাঠে উপস্থিত সকলেই দেখতে পান। সেই মুহূর্তের বেশ কিছু ঘটনা ক্যামেরা বন্দিও হয়ে যায়। তেমনই একটা ঘটনা ঘটল মঙ্গলবার চিপকে। এদিন মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটলস ও মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে রোহিতেদের হারিয়ে ৬ উইকেটে জয় পেয়েছিল ঋষভের দিল্লি। ম্যাচের পরে স্লো ওভার রেটের জন্য শাস্তিও পেতে হয় মুম্বই অধিনায়ককে। 

এরপরেও একটা ছবি ক্রিকেটারদের মধ্যে থেকে ম্যাচের সকল ক্লান্তি কাটিয়ে দেয়। ম্যাচের পরে দিল্লির তরুণ ক্রিকেটার আবেশ খান পৌঁছে গেলেন রোহিতের কাছে। তবে তার আগে টিম ম্যানেজমেন্টকে আবেশ জানান, রোহিত তাঁর ছোট বেলাকার নায়ক, তাই তিনি নিজের হিরোর সই নিতে চান। দিল্লি ক্যাপিটলস কতৃপক্ষ তাঁকে ছাড়পত্র দিতেই, আবেশ ভক্ত হিসাবেই নিজের নায়কের কাছে ছুটে যান। নিজের জার্সি খুলে রোহিতের সামনে তুলে ধরেন। রোহিতও হাসতে হাসতে আবেশকে নিজের সই উপহার দেন। আবেশের জার্সিতে সই করে দেন মুম্বই অধিনায়ক। 

এই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দিল্লি ক্যাপিটলস। ছবিটি দিয়ে তারা লেখে ফ্যান বয় আবেশ খান ম্যাচের পরে চলে এলেন। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। 

বন্ধ করুন